Trinbago Knight Riders vs Saint Lucia Kings, 24th Match

 


ত্রিনবাগো নাইট রাইডার্স বনাম সেন্ট লুসিয়া কিংস, ২৪তম ম্যাচ

সিরিজ: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ 2023

ভেন্যু: ব্রায়ান লারা স্টেডিয়াম, তারউবা, ত্রিনিদাদ

তারিখ ও সময়: সেপ্টেম্বর 10, 08:00 PM স্থানীয়


ট্রিনবাগো নাইট রাইডার্স এখন পর্যন্ত 4টি শিরোপা নিয়ে সিপিএলের সবচেয়ে সফল দল কিন্তু 2022 মৌসুমে তাদের জন্য জিনিসগুলি দক্ষিণে গিয়েছিল। তারা 10 ম্যাচে মাত্র 3 জয় নিয়ে টেবিলের তলানিতে শেষ করেছে।


এই মৌসুমের জন্য TKR ব্যাটিং লাইন আপ নিঃসন্দেহে সব দলের মধ্যে সবচেয়ে শক্তিশালী। প্রথমবারের মতো একসঙ্গে দেখা যাবে পোলার্ড, ব্রাভো, রাসেলকে। নিকোলাস পুরান সম্প্রতি এমএলসি 2023-এর ফাইনাল ম্যাচে দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন। মার্টিন গাপটিল এবং রাইলি রোসো TKR-এর ব্যাটিং লাইন আপকে শক্তিশালী করবে।


বোলিং বিভাগে, স্পিনার আকিল হোসেইন এবং সুনীল নারিন গত বছর দুর্দান্ত পারফরম্যান্সের পরে আবারও অংশীদার হবেন। হোসেইন 9 উইকেট নিয়েছিলেন এবং নারিন 2022 সালের সিপিএলে 11 উইকেট নিয়েছিলেন। আফগানিস্তানের বোলার নূর আহমেদও TKR স্কোয়াডে থাকবেন। এবারের আইপিএলে নিজের সামর্থ্য দেখিয়েছেন তিনি।


ত্রিনবাগো নাইট রাইডার্স টিম স্কোয়াড

কাইরন পোলার্ড, ডোয়াইন ব্রাভো, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, নিকোলাস পুরান, রিলি রোসো, আকিল হোসেইন, নুর আহমেদ, মার্টিন গাপটিল, জেডেন সিলস, মাথিশা পাথিরানা, মার্ক ডেয়াল, চ্যাডউইক ওয়ালটন, টেরেন্স হিন্ডস, কাদিম অ্যালেন, জাডেন কারমিচাল



সেন্ট লুসিয়া কিংস 2022 সালে লীগ পর্বে 10টি ম্যাচের মধ্যে 4টি জিতেছিল এবং তারা টেবিলের 3য় স্থানে শেষ করেছিল। জ্যামাইকা তালাওয়াহস এলিমিনেটর ম্যাচে কিংসকে হারিয়েছে।


জনসন চার্লস এবং ফাফ ডু প্লেসিস গত মৌসুমে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় তৃতীয় এবং চতুর্থ স্থান দখল করেছেন। তারা এই বছর আরও একবার কিংস গোষ্ঠীর অংশ হবে। জিম্বাবুয়ের খেলোয়াড় শন উইলিয়ামস এবং সিকান্দার রাজার দ্বারা ব্যাটিং লাইন আপ বাড়ানো হবে।


বোলিং বিভাগে রোস্টন চেজ এবং সিকান্দার রাজা স্পিন আক্রমণ পরিচালনা করবেন এবং আলজারি জোসেফ পেসকে নেতৃত্ব দেবেন। জোসেফ 2022 মৌসুমে 18টি উইকেট তুলে নিয়ে মৌসুমের সর্বোচ্চ উইকেট শিকারী হিসেবে শেষ করেন।


সেন্ট লুসিয়া কিংস টিম স্কোয়াড

ফাফ ডু প্লেসিস, জনসন চার্লস, শন উইলিয়ামস, আলজারি জোসেফ, রোস্টন চেজ, জাইর ম্যাকঅ্যালিস্টার, সিকান্দার রাজা, পিটার হাটজোগ্লো, ভানুকা রাজাপাকসে, ক্রিস সোলে, রোশন প্রাইমাস, জেভর রয়্যাল, স্যাড্রাক দেকার্তে, খারি পিয়েরে, লিওনার্দো জুলিয়ান, লিওনার্দো জুলিয়ান। মেলিয়াস, ম্যাককেনি ক্লার্ক


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

                                                               👉 Promo code: BDX1 👈 

Comments