St Kitts And Nevis Patriots vs Saint Lucia Kings, 21st Match

 

সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস বনাম সেন্ট লুসিয়া কিংস, 21 তম ম্যাচ

সিরিজ: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ 2023

ভেন্যু: ব্রায়ান লারা স্টেডিয়াম, তারউবা, ত্রিনিদাদ

তারিখ ও সময়: সেপ্টেম্বর 09, 10:00 AM স্থানীয়


সেন্ট কিটস এবং নেভিস প্যাট্রিয়টস 2021 মরসুমে জিতেছে কিন্তু শেষ সংস্করণে, তারা ভাল খেলতে পারেনি এবং শুধুমাত্র 3টি জয় নিয়ে 5 তম স্থানে শেষ করেছে।


ব্যাটিং লাইন আপের নেতৃত্ব দেবেন আন্দ্রে ফ্লেচার, শেরফেন রাদারফোর্ড এবং এভিন লুইস। গত মৌসুমে ফ্লেচার প্যাট্রিয়টসের হয়ে 8 ম্যাচে 229 রান করে সর্বোচ্চ রান স্কোরার ছিলেন। গত মৌসুমে ব্যাট হাতে তারা ভালো ছিল না এবং মাত্র একজন ব্যাটার ২০০+ রান করেছিল।


এই বছর সেন্ট কিটস এবং নেভিস প্যাট্রিয়টসের বোলিং বিভাগ শালীন দেখাচ্ছে। তাদের মূল বোলার ডোয়াইন ব্রাভো আর দলে থাকবেন না। ডমিনিক ড্রেকস এবং শেলডন কটরেল পেস আক্রমণের তত্ত্বাবধানে থাকবেন এবং জর্জ লিন্ডে এবং ইয়ানিক ক্যারিয়াহ স্পিন বিভাগ পরিচালনা করবেন। সম্প্রতি ভারতের বিরুদ্ধে হোম সিরিজে কারিহাকে ভালো দেখাচ্ছিল।


সেন্ট কিটস এবং নেভিস প্যাট্রিয়টস টিম স্কোয়াড

এভিন লুইস, আন্দ্রে ফ্লেচার, শেরফেন রাদারফোর্ড, ডোমিনিক ড্রেকস, শেলডন কটরেল, জর্জ লিন্ডে, ইয়ানিক ক্যারিয়া, ওশানে থমাস, করবিন বোশ, ডিওয়াল্ড ব্রেভিস, জাইড গুলি, ইজহারুল হক নাভিদ, কফি জেমস, জোশুয়া দা সিলভা, অ্যাশমেদ নেড্ড


সেন্ট লুসিয়া কিংস 2022 সালে লীগ পর্বে 10টি ম্যাচের মধ্যে 4টি জিতেছিল এবং তারা টেবিলের 3য় স্থানে শেষ করেছিল। জ্যামাইকা তালাওয়াহস এলিমিনেটর ম্যাচে কিংসকে হারিয়েছে।


জনসন চার্লস এবং ফাফ ডু প্লেসিস গত মৌসুমে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় তৃতীয় এবং চতুর্থ স্থান দখল করেছেন। তারা এই বছর আরও একবার কিংস গোষ্ঠীর অংশ হবে। জিম্বাবুয়ের খেলোয়াড় শন উইলিয়ামস এবং সিকান্দার রাজার দ্বারা ব্যাটিং লাইন আপ বাড়ানো হবে।


বোলিং বিভাগে রোস্টন চেজ এবং সিকান্দার রাজা স্পিন আক্রমণ পরিচালনা করবেন এবং আলজারি জোসেফ পেসকে নেতৃত্ব দেবেন। জোসেফ 2022 মৌসুমে 18টি উইকেট তুলে নিয়ে মৌসুমের সর্বোচ্চ উইকেট শিকারী হিসেবে শেষ করেন।


সেন্ট লুসিয়া কিংস টিম স্কোয়াড

ফাফ ডু প্লেসিস, জনসন চার্লস, শন উইলিয়ামস, আলজারি জোসেফ, রোস্টন চেজ, জাইর ম্যাকঅ্যালিস্টার, সিকান্দার রাজা, পিটার হাটজোগ্লো, ভানুকা রাজাপাকসে, ক্রিস সোলে, রোশন প্রাইমাস, জেভর রয়্যাল, স্যাড্রাক দেকার্তে, খারি পিয়েরে, লিওনার্দো জুলিয়ান, লিওনার্দো জুলিয়ান। মেলিয়াস, ম্যাককেনি ক্লার্ক


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

                                                               👉 Promo code: BDX1 👈 

Comments