Sri Lanka vs Bangladesh, Super Fours, 2nd Match

 


শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ, সুপার ফোর, ২য় ম্যাচ

সিরিজ: এশিয়া কাপ, 2023

ভেন্যু: আর প্রেমদাসা স্টেডিয়াম, কলম্বো

তারিখ ও সময়: সেপ্টেম্বর 09, 03:00 PM স্থানীয়


এশিয়া কাপের বর্তমান চ্যাম্পিয়ন শ্রীলঙ্কা। তারা এশিয়া কাপ 2022 ফাইনালে পাকিস্তানকে পরাজিত করেছিল এবং সেই মরসুমটি একটি টি-টোয়েন্টি ফর্ম্যাট অনুসরণ করেছিল। দাসুন শানাকার নেতৃত্বে শ্রীলঙ্কা দল 6তম এশিয়া কাপ শিরোপা জিতেছে।


এই বছর শ্রীলঙ্কার স্কোয়াডের জন্য জিনিসগুলি কঠিন বলে মনে হচ্ছে কারণ ইনজুরি প্লেগ তাদের পরিকল্পনা থেকে 4 মূল খেলোয়াড়কে বাদ দিয়েছে। গুরুত্বপূর্ণ অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গা আহত খেলোয়াড়দের মধ্যে রয়েছেন এবং তাকে বাদ দেওয়ার জন্য একটি বড় মূল্য দিতে হবে।


লাহিরু কুমারা, মাদুশঙ্কা এবং দুশমন্থা চামেরা এশিয়া কাপের দল থেকে অনুপস্থিত থাকায় বোলিং বিভাগই সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হচ্ছে।


ঘোষিত স্কোয়াডে এসে, পথুম নিসাঙ্কা, চারিথ আসালাঙ্কা, করুণারত্নে এবং কুশল মেন্ডিসের সাথে ব্যাটিং লাইন-আপ শালীন দেখাচ্ছে এবং অধিনায়ক দাসুন শানাকা মিডল অর্ডারের শক্তি হবেন।


বোলারদের তালিকায় পেস আক্রমণের দায়িত্ব পড়ে পাথিরানা, কাসুন রাজিথা, বিনুরা ফার্নান্দো, প্রমোদ মাদুশানের কাঁধে। স্পিন অপশনে, মহেশ থেকশানা এবং দুনিথ ওয়েললাগে শ্রীলঙ্কা রয়েছে।


শ্রীলঙ্কা স্কোয়াড এশিয়া কাপ 2023

দাসুন শানাকা (সি), পথুম নিসাঙ্কা, দিমুথ করুণারত্নে, কুসল জেনেথ পেরেরা, কুসল মেন্ডিস (ভিসি), চারিথ আসালাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, সাদিরা সামারাউইক্রমা, মহেশ থেকশানা, দুনিথ ওয়েললাগে, মাথিশা পাথিরানা, কাসুন ফেরানন্দ, দুনিথ ভেলালাগে, মাথিশা পাথিরানা, কাসুন ফারহানা, দুয়ান রাজিনা। প্রমোদ মধুশান।


আফগানিস্তান ও শ্রীলঙ্কার কাছে গ্রুপ পর্বে ছিটকে যাওয়ায় এশিয়া কাপের গত আসরে বাংলাদেশের খেলা খারাপ ছিল। এ বছর আবারও এই দুই পক্ষ নিয়ে দলবদ্ধ হয়েছেন তারা।


ওয়ানডে ফরম্যাটে ভালো পারফর্ম করছে বাংলাদেশ। শেষ ৫টি ওয়ানডে সিরিজের মধ্যে ৩টিতেই জিতেছে তারা।


দলের অধিনায়ক করা হয়েছে তারকা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। তার 235টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলার বিশাল অভিজ্ঞতা রয়েছে এবং তিনি মাঝমাঠে একজন কার্যকর ব্যাটার এবং বহুমুখী স্পিন বোলার। হাসানের সাথে লিটন দাস, মেহেদি হাসান ও নাজমুল শান্তর সাথে বাংলাদেশের ভালো ব্যাটিং লাইন আপ রয়েছে।


বোলিং ইউনিট যেখানে বাংলাদেশের শক্তি নিহিত। তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, এবাদত হোসেন ও শরিফুল ইসলামের মতো শক্তিশালী পেস আক্রমণ রয়েছে তাদের। স্পিন আক্রমণে থাকবেন সাকিব ও নাসুম আহমেদ।


বাংলাদেশ স্কোয়াড এশিয়া কাপ 2023

তানজিদ হাসান, নাজমুল হোসেন শান্ত, তৌহিদ হৃদয়, মোহাম্মদ নাইম, সাকিব আল হাসান (সি), মেহেদী হাসান, শামীম হোসেন, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, লিটন দাস, মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, নাসুম আহমেদ, মো. , শরিফুল ইসলাম, এবাদত হোসেন


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

                                                               👉 Promo code: BDX1 👈 


Comments