Pakistan vs India, Super Fours, 3rd Match

 

পাকিস্তান বনাম ভারত, সুপার ফোর, তৃতীয় ম্যাচ

সিরিজ: এশিয়া কাপ, 2023

ভেন্যু: আর. প্রেমাদাসা স্টেডিয়াম, কলম্বো

তারিখ ও সময়: সেপ্টেম্বর 10, 03:00 PM স্থানীয়


ভারত একটি শক্তিশালী দল এবং তারা আরও একবার ফেভারিট হিসাবে এশিয়া কাপের এই সংস্করণে যাবে। ভারত এশিয়া কাপ 2022-এর ফাইনালে উঠতে পারেনি কারণ তারা সুপার 4-এ একটি অবশ্যই জয়ী ম্যাচে শ্রীলঙ্কার কাছে পরাজিত হয়েছিল।


ইনজুরি থেকে সেরে ওঠা কেএল রাহুল এবং শ্রেয়াস আইয়ারকে ভারত দলে নিয়েছে। নির্বাচকদের দ্বারা রিপোর্ট করা হিসাবে কেএল রাহুল এখনও কিছুটা অস্বস্তিতে ভুগছেন এবং তিনি কয়েকটি ম্যাচ মিস করতে পারেন। অন্যদিকে আইয়ার পুরোপুরি ফিট এবং তিনি মিডল অর্ডারকে শক্তিশালী করবেন। ভারত রোহিত, শুভমান এবং কোহলির সাথে শীর্ষ 3 সেট আপে যাবে এবং এটি ইনিংসের একটি শক্তিশালী সূচনা দিতে পারে।


পাওয়ার-হিটার সূর্যকুমার যাদবকেও দলে অন্তর্ভুক্ত করা হয়েছে এবং তিলক ভার্মা, যিনি ওয়েস্ট ইন্ডিজে তার প্রতিভা প্রদর্শন করেছেন, তার প্রথম ওয়ানডে ডাক পেয়েছেন।


বোলিং বিভাগে এসে, কুলদীপ যাদবকে অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা এবং অক্ষর প্যাটেলের সাথে স্পিন আক্রমণের নেতৃত্ব দেওয়ার জন্য বাছাই করা হয়েছে এবং পেস আক্রমণ পরিচালনা করবেন জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, মহম্মদ শামি এবং শার্দুল ঠাকুর। এই দলের প্রধান অলরাউন্ডার হবেন হার্দিক পান্ডিয়া এবং জাদেজা।


ইন্ডিয়া স্কোয়াড এশিয়া কাপ 2023

রোহিত শর্মা (সি), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কেএল রাহুল, তিলক ভার্মা, ইশান কিষাণ, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ড্য (ভিসি), রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ, জাসপ্রিত বুমরাহ। , মোহাম্মদ শামি, প্রসিধ কৃষ্ণ, সঞ্জু স্যামসন (ব্যাকআপ)



পাকিস্তান এই বছর সহ-আয়োজকদের একটি হবে এবং তারা রানার আপ হিসাবে শেষ সংস্করণ শেষ করেছিল।


ওয়ানডে ফরম্যাটে দুর্দান্ত ফর্মে রয়েছে পাকিস্তান। 2019 সালের শেষ আইসিসি বিশ্বকাপ থেকে, পাকিস্তান 9টি ওডিআই সিরিজ খেলেছে এবং তার মধ্যে 7টি জিতেছে।


ব্যাটসম্যান বাবর আজম, ফখর জামান, মোহাম্মদ রিজওয়ান, ইফতিখার আহমেদ এবং বোলার শাহীন আফ্রিদি, নাসিম শাহ, হারিস রউফের মতো মানসম্পন্ন সাদা বলের খেলোয়াড়দের অন্তর্ভুক্ত করায় স্কোয়াড আগের চেয়ে আরও শক্তিশালী দেখাচ্ছে।


শ্রীলঙ্কা ও পাকিস্তানের পিচের জন্য, অলরাউন্ডার শাদাব খান এবং মোহাম্মদ নওয়াজের স্পিন জুটি পাকিস্তান দলের জন্য কার্যকর পছন্দ হবে।


পাকিস্তান স্কোয়াড এশিয়া কাপ 2023

বাবর আজম (সি), আবদুল্লাহ শফিক, ফখর জামান, ইমাম-উল হক, তৈয়ব তাহির, ইফতিখার আহমেদ, আগা সালমান, শাদাব খান, ফাহিম আশরাফ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, মোহাম্মদ হারিস, মোহাম্মদ রিজওয়ান, হারিস রউফ, নাসিম। শাহ, শাহীন আফ্রিদি, উসামা মীর।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

                                                               👉 Promo code: BDX1 👈 

Comments