NORTH MACEDONIA vs ITALY : Euro 2024 Qualifying

 


উত্তর ম্যাসেডোনিয়া বনাম ইতালি

09/09/23 - 19:45

ইউরো 2024 যোগ্যতা

৫ম রাউন্ড



ম্যাসেডোনিয়া পরিসংখ্যান

ফর্ম দল: L L W W L D

  ইতালি পরিসংখ্যান

ফর্ম দল: LW L L L W W


উত্তর মেসিডোনিয়া

উত্তর মেসিডোনিয়ার শেষ কোয়ালিফায়ারটি একটি ভারী পরাজয়ের মধ্যে শেষ হয়েছিল যখন তারা ওল্ড ট্র্যাফোর্ডে ইংল্যান্ডের সাথে লড়াই করেছিল কারণ তারা সবসময়ই আশা করা হয়েছিল যে তারা গ্রুপ সি-তে সবচেয়ে কঠিন অ্যাওয়ে খেলা হবে। ইংল্যান্ড ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত আধিপত্য বিস্তার করে কোন উত্তর ছাড়াই 7-গোল করে। উত্তর মেসিডোনিয়ার অধিনায়ক, রিস্তোভস্কি, বেজতুলাইয়ের সাথে বর্তমান স্কোয়াড তৈরি করেননি, যিনি ক্লাব ছাড়াই আছেন, রিস্তেভস্কি, চুরলিনভ এবং রাদেস্কি যাদের প্রত্যেকেরই ইনজুরি রয়েছে।


পূর্বাভাসিত লাইনআপ - দিমিত্রিয়েভস্কি (জিকে), মুসলিউ, জাজকভ, ভেলকোভস্কি, অ্যাডেমি, আলিওস্কি, বারধি, এলমাস, নেস্টোরোভস্কি, অ্যাশকোভস্কি এবং ট্রাজকোভস্কি


ইতালি

ইংল্যান্ডের কাছে মাল্টায় ২-০ ব্যবধানে পরাজিত হয়ে ইতালি ফিরেছে। রেতেগুই 15 মিনিটে গোলের সূচনা করেন এবং মিডফিল্ডার পেসিনা আধা ঘন্টা চিহ্নের কিছু আগে এটি 2-0 করেন। এই গোলগুলি ইতালীয়দের পক্ষে এমন একটি গ্রুপে একটি অত্যন্ত প্রয়োজনীয় জয় দাবি করার জন্য যথেষ্ট প্রমাণিত হয়েছে যেটি থেকে তারা মোটামুটি স্বাচ্ছন্দ্যে যোগ্যতা অর্জন করবে বলে আশা করা হচ্ছে। বোনুচ্চি, অ্যাসারবি, ফ্লোরেনজি, এমারসন, ভেরাত্তি, জরগিনহো, বেরার্ডি এবং গ্রিফো সবাই ইতালি স্কোয়াডে অনুপস্থিত।


পূর্বাভাসিত লাইনআপ - ডোনারুম্মা (জিকে), স্পিনাজোলা, ডি লরেঞ্জো, রোমাগনোলি, স্কালভিনি, ক্রিস্ট্যান্টে, পেসিনা, টোনালি, পলিটানো, ইমমোবাইল এবং চিয়েসা


ভবিষ্যদ্বাণী

এই ম্যাচের জন্য, আমরা মনে করি যে উত্তর মেসিডোনিয়া এই ইতালি দলের প্রতিরক্ষা লঙ্ঘন করার জন্য তাদের মধ্যে আছে, যদিও শুধুমাত্র একটি গোল সম্ভবত পরাজয় এড়াতে যথেষ্ট হবে না।


আমরা তাই মনে করি যে রেফারি চূড়ান্ত বাঁশি বাজালে এটি ইতালির জন্য 1-2 সুবিধা হবে। উভয় উপায়ে তাদের এটিতে খুব বেশি হওয়া উচিত নয়।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

                                                               👉 Promo code: BDX1 👈 


Comments