LA Galaxy vs St Louis City Major League Soccer

 


এলএ গ্যালাক্সি বনাম সেন্ট লুই সিটি

মেজর লিগ সকার

11 সেপ্টেম্বর, 2023 সকাল 1টায় যুক্তরাজ্য

মর্যাদা স্বাস্থ্য ক্রীড়া পার্ক


লস অ্যাঞ্জেলেস গ্যালাক্সি হিউস্টন ডায়নামোর বিরুদ্ধে 0-0 এমএলএস অচলাবস্থার পিছনে এই গেমটির জন্য প্রস্তুত।


সেই ম্যাচে, লস অ্যাঞ্জেলেস গ্যালাক্সি 55% দখলে এবং 11টি গোলের প্রচেষ্টা পরিচালনা করে যার মধ্যে 4টি লক্ষ্যে ছিল। হিউস্টন ডায়নামো গোলে 9টি প্রচেষ্টা পেয়েছিল যার লক্ষ্যে 3টি ছিল।


লস অ্যাঞ্জেলেস গ্যালাক্সি জড়িত গত 6টি মিটিংয়ের মধ্যে 5টিতে প্রতি ম্যাচে তিন বা তার বেশি গোল দেখা গেছে। প্রতিপক্ষ দলগুলি এই সময়ের মধ্যে তাদের মধ্যে 8টি স্কোর করেছিল এবং লস অ্যাঞ্জেলেস গ্যালাক্সি 13টি স্কোর করেছিল।


এমএলএস প্রতিযোগিতায় স্পোর্টিং কানসাস সিটির কাছে শেষ খেলায় পরাজিত হওয়ার কারণে সেন্ট লুইস সিটি এবং তাদের ভক্তরা আশা করবে এবার আরও ভালো ফলাফল পাবে।


সেই খেলায়, সেন্ট লুইস সিটি 42% দখলে এবং 8টি শট গোলে এবং তাদের মধ্যে 2টি লক্ষ্যে ছিল। সেন্ট লুইস সিটির স্কোরশিটে একমাত্র খেলোয়াড় ছিলেন স্যামুয়েল অ্যাডেনিরান (22')। স্পোর্টিং কানসাস সিটি গোলে 10টি প্রচেষ্টা পেয়েছিল যার লক্ষ্যে 6টি ছিল। স্পোর্টিং কানসাস সিটির হয়ে গোল করেন অ্যালান পুলিডো (৩১', ৪৪')।


সেন্ট লুইস সিটি সমন্বিত পূর্ববর্তী 6টি সংঘর্ষের মধ্যে মোট 6টিতে ন্যূনতম তিনটি গোল হয়েছে৷ সেই সময়ে প্রতি ম্যাচে গড় গোলের সংখ্যা 4, সেন্ট লুইস সিটির গড় গোলের সংখ্যা 2.17 হিসাবে এসেছে। কোন দুটি খেলা একই না থাকায়, এই ধরনের প্রবণতা এই পরবর্তী খেলায় বজায় থাকবে কি না তা দেখার বিষয়।


লস এঞ্জেলেস গ্যালাক্সি

সব প্রতিযোগিতা

WWLWWD

শেষ খেলা: এলএ গ্যালাক্সি ০-০ হিউস্টন

রবিবার, 3 সেপ্টেম্বর সকাল 3.30 টায় মেজর লিগ সকারে


সেন্ট লুইস সিটি

সব প্রতিযোগিতা

LWWLWL

শেষ খেলা: কানসাস 2-1 সেন্ট লুইস সিটি

রবিবার, 3 সেপ্টেম্বর সকাল 1.30টায় মেজর লিগ সকারে


ভবিষ্যদ্বাণী

আমরা ভাবতে চাই যে সেন্ট লুইস সিটি এই লস অ্যাঞ্জেলেস গ্যালাক্সি লাইনআপকে অতিক্রম করতে সক্ষম হবে, তবে পরাজয় এড়াতে সম্ভবত এটি যথেষ্ট হবে না।


আমরা 90 মিনিটের শেষে লস অ্যাঞ্জেলেস গ্যালাক্সির জন্য 2-1 সুবিধা সহ একটি খুব কাছাকাছি খেলার প্রত্যাশা করছি। আমাদের দেখতে হবে কি হয়।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

                                                               👉 Promo code: BDX1 👈 

Comments