Sparta Prague vs Dinamo Zagreb UEFA Europa League Qualification

 

স্পার্টা প্রাগ বনাম দিনামো জাগরেব

উয়েফা ইউরোপা লিগের যোগ্যতা

তারিখ: 31 আগস্ট 2023, বৃহস্পতিবার

18:00 UK / 19:00 CET-এ কিক-অফ

ভেন্যু: epet ARENA (Prague)।


বৃহস্পতিবার সন্ধ্যায় এপেট আরেনায় উয়েফা ইউরোপা লিগের প্লে-অফের দ্বিতীয় লেগে স্পার্টা প্রাগ হোস্ট দিনমো জাগ্রেব।

ক্রোয়েশিয়ান দলটি চেক প্রজাতন্ত্রের সফরের আগে দুই গোলের সুবিধা পেতে সাত দিন আগে স্টেডিয়ান মাকসিমিরে খেলা প্রথম লেগে দ্বিতীয়ার্ধে দুর্দান্ত প্রত্যাবর্তন সম্পন্ন করেছে।

উভয় দলই বিগত বছরগুলিতে নিয়মিতভাবে ইউরোপীয় প্রতিযোগিতার গ্রুপ পর্বে উপস্থিত হয়েছে।

স্পার্টা গত বছর কনফারেন্স লিগের বাছাইপর্বের শুরুতে ভাইকিংয়ের কাছে হেরে যাওয়ার শেষের দিকে ইউরোপে কিছুটা পতনের মধ্যে রয়েছে।

এই গ্রীষ্মে (পেনাল্টিতে) উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের তৃতীয় কোয়ালিফাইং রাউন্ডে তারা কোপেনহেগেনের কাছেও পড়েছিল এবং এই প্লে অফের প্রথম লেগের খেলায় দিনামো জাগরেবের বিপক্ষে ১-৩ গোলে হেরেছিল।

তৃতীয় কোয়ালিফাইং রাউন্ডে AEK এথেন্সের হাতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের বাদ পড়ার জন্য দুটি মর্মান্তিক স্টপেজ-টাইম গোল স্বীকার করার পর ডিনামো ব্যবস্থাপনাগত পরিবর্তন করেন।

তারা প্রাক্তন রিজেকার ম্যানেজার সার্জেজ জাকিরোভিচকে নিয়োগ করেছিলেন যিনি স্পার্টা প্রাগ এবং রিজেকার বিপক্ষে দুটি কঠিন আউটিংয়ে দুটি জয়ের সাথে একটি উজ্জ্বল শুরু করেছিলেন।

দিনামো জাগ্রেব এই দুটি বিষয়ে আক্রমণাত্মক ফুটবল খেলেন, মোট পাঁচটি গোল করেন। এই গ্রীষ্মে স্পার্টা প্রাগ কতটা আক্রমণাত্মক তা জানার পাশাপাশি তাদের এখানে দুই গোলের ঘাটতি তাড়া করতে হবে তা জেনে, চেক রাজধানীতে বৃহস্পতিবার রাতে একটি উচ্চ-স্কোরিং এনকাউন্টার আশা করার কারণ রয়েছে।


স্পার্টা প্রাগ বনাম দিনামো জাগরেব হেড টু হেড

এই দুটি দল 15 বছর আগে UEFA ইউরোপা লিগের প্রথম রাউন্ডে একে অপরের মুখোমুখি হয়েছিল যখন দিনামো জাগ্রেব প্রাগে বিপরীত খেলায় 3-3 অচলাবস্থার সৌজন্যে অ্যাওয়ে গোলের নিয়মে (সমষ্টিতে 3-3) এগিয়েছিল।

স্পার্টা এবং দিনামো গত মাসে একটি প্রিসিজন প্রদর্শনীতেও শিং লক করেছে যখন তারা 1-1 ড্র খেলেছে।

স্পার্টা প্রাগ দিনামো জাগরেবের সাথে পঞ্চম সাক্ষাতে তারা প্রথম জয় তাড়া করছে। এই প্রতিদ্বন্দ্বীদের মধ্যে শেষ তিনটি H2H এনকাউন্টারের প্রতিটিই উভয় প্রান্তে গোল তৈরি করেছে।

স্পার্টা প্রাগ বনাম দিনামো জাগ্রেব ভবিষ্যদ্বাণী

উভয় দলই অভিনব আক্রমণাত্মক-মনোভাবাপন্ন ফুটবল এবং আমরা 2.30-এর মতভেদে প্রধান বাজির বিকল্প হিসাবে 2.5-এর বেশি গোল FT এবং উভয় দল স্কোর বাছাই করব।


বিকল্পভাবে, আমরা দিনামো জাগ্রেবের জন্য অফার করা 1.80 প্রতিকূলতা গ্রহণ করব যাতে তারা সব প্রতিযোগিতায় শেষ আটটি গেমে শুধুমাত্র একটি পরাজয়ের শিকার হয় তা জেনে হারাতে না পারে। এছাড়াও স্পার্টা প্রাগের সাথে গত পাঁচ ম্যাচে অপরাজিত ক্রোয়েশিয়ানরা।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

👉 Promo code: BDX1 👈

Comments