Sheriff Tiraspol vs Klaksvik UEFA Europa League Qualification

 


শেরিফ তিরাস্পল বনাম ক্লাকসভিক

উয়েফা ইউরোপা লিগের যোগ্যতা

তারিখ: 31 আগস্ট 2023, বৃহস্পতিবার

18:00 UK / 19:00 CET-এ কিক-অফ

ভেন্যু: বলশায়া স্পোর্টিভনায়া এরিনা (তিরাস্পল)।


সাত দিন আগে উয়েফা ইউরোপা লিগের প্লে-অফ রাউন্ডের প্রথম লেগে শেরিফ তিরাসপোলকে ১-১ গোলে ড্র করার মাধ্যমে ক্ল্যাকসভিক মাধ্যমিক মহাদেশীয় প্রতিযোগিতায় উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের দুর্দান্ত ফর্ম অনুবাদ করেছেন।


এটি একটি সমানভাবে-মিলানো প্রতিযোগিতা ছিল যা মোলডোভানের মাটিতে ফিরতি লেগের আগে জিনিসগুলিকে উন্মুক্ত করে রেখেছিল।


বুকমেকারদের মতে শেরিফ রিভার্স টাইকে বিশাল ফেভারিট হিসাবে প্রবেশ করে তবে আমরা অবশ্যই চ্যাম্পিয়ন্স লিগে ক্ল্যাকসভিকের অবিশ্বাস্য দূরে প্রদর্শনগুলি ভুলে যাব না।


হ্যাকেনকে সুইডেনে 3-3 ড্রতে ঠেলে দেওয়ার আগে এবং নরওয়ের মোল্ডের কাছে শক্ত হারে আরেকটি অতিরিক্ত সময়ে বাধ্য করার আগে ফারোইজ দল বুদাপেস্টে ফেরেনকভারোসকে 0-3-এ ধ্বংস করে।


এই কারণেই আমরা তিরাসপোলের এই ট্রিপের আগে নরওয়েজিয়ান ম্যানেজার ম্যাগনে হোসেথের নেতৃত্বাধীন দলটিকে কোনোভাবেই অবমূল্যায়ন করব না।


জিনিসগুলিকে আরও আকর্ষণীয় করে তুলতে, শেরিফ হতাশ করেছে যে তারা উইকএন্ডের ঘরোয়া লিগ অ্যাকশনে মলডোভান ডার্বিতে নতুন নেতা মিলসামির কাছে ২-০ গোলে হেরেছে।


শেরিফের রক্ষণাত্মক সতর্কতার অভাবের সমস্যা আছে কারণ তারা সমস্ত প্রতিযোগিতায় আগের চারটি ম্যাচে মাত্র একটি ক্লিন শীট রেখেছিল।


তাদের কাছে ক্ল্যাকসভিকের চেয়ে অনেক বেশি ইউরোপীয় অভিজ্ঞতা রয়েছে কিন্তু আমরা এই পরিস্থিতিতে 1.44 ব্যবধানে হোম জয়কে সমর্থন করার মূল্য দেখতে সংগ্রাম করছি।


শেরিফ তিরাস্পল বনাম ক্ল্যাকসভিক হেড টু হেড

ক্ল্যাকসভিক এবং শেরিফের মধ্যে প্রথম লেগটি একটি ঘনিষ্ঠ এনকাউন্টার প্রস্তাব করেছিল যা যে কোনও উপায়ে যেতে পারত।

প্যাট্রিক দা সিলভার গোলে হাফ টাইম বিরতির পরই ফারোদের দল লিড পায় কিন্তু 17 মিনিটে জেরোম এনগোম এমবেকেলির গোলে মলদোভানরা সমতা আনে।

দুই দলের মধ্যে এটি শুধুমাত্র দ্বিতীয় হেড টু হেড বৈঠক হবে।

শেরিফ তিরাস্পল বনাম ক্লাকসভিক ভবিষ্যদ্বাণী

প্রথম লেগের পর এটি একটি বিস্তৃত উন্মুক্ত টাই এবং এই গ্রীষ্মে আমরা এখন পর্যন্ত তাদের কাছ থেকে যা দেখেছি তার উপর ভিত্তি করে ক্ল্যাকসভিক তিরাস্পলে একটি শক্তিশালী প্রতিরোধের অফার করবে বলে আশা করার কারণ রয়েছে।


মূল বাজি হল Klaksvik 1.65 এ +1.5 এশিয়ান হ্যান্ডিক্যাপে জিততে এবং আমরা বিকল্পভাবে 2.00 অডস-এ উভয় দল টু স্কোর বিকল্পের জন্য শুটিং করব।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

👉 Promo code: BDX1 👈

Comments