PSV Eindhoven vs Rangers : Champions League Qualification

 


PSV আইন্দহোভেন বনাম রেঞ্জার্স 

 মঙ্গলবার, 29 আগস্ট 2023 তারিখে 

চ্যাম্পিয়ন্স লিগের যোগ্যতায় দলগুলো মুখোমুখি হবে।


এই উভয় দলের চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ-আপে দুর্দান্ত ফর্মের সাথে শক্তিশালী অভিজ্ঞতা এই সংঘর্ষের প্রথম লেগে ভালভাবে প্রদর্শিত হয়েছিল। দুই দলই ২-২ ফিট স্কোর নিয়ে ম্যাচ শেষ করেছে।

পিএসভি আইন্দহোভেন সেই ম্যাচে যতবার রেঞ্জার্স গোল করেছিল ততবারই সমতা এনেছিল, স্বাগতিকদের আস্থা অর্জনের জন্য কোনও জায়গা দেয়নি। একটি 2-2 ড্র হল PSV-এর জন্য একটি শালীন স্কোর যাতে তারা বুধবার হোম সুবিধার মালিক।


পিএসভি আইন্দহোভেন বনাম রেঞ্জার্স হেড টু হেড পরিসংখ্যান

গত দুটি সামগ্রিক জয় সমানভাবে বিভক্ত ছিল, উভয়ের জন্য একটি করে। তাদের সর্বশেষ দেখা হয়েছিল প্রথম লেগে যা ২-২ ড্রয়ে শেষ হয়েছিল।


শেষ তিনটি মিটিংয়ের মধ্যে দুটির লক্ষ্য ছিল 2.5 ফুটের বেশি। এই স্টেডিয়ামে চারবার দেখা হয়েছে তাদের। এখানে রেঞ্জার্সের বিরুদ্ধে পিএসভি এখনও জিততে পারেনি।


পিএসভি আইন্দহোভেন বনাম রেঞ্জার্সের মধ্যে কে জিতবে?

PSV দেরীতে বাড়িতে একটি অনুপ্রেরণামূলক বিজয়ী ফর্ম অনুসরণ করে। ঘরের মাঠে শেষ চার ম্যাচে টানা জিতেছে তারা। প্রকৃতপক্ষে, তারা গত 25 ম্যাচে মাত্র দুবার হেরেছে।

এদিকে, দেরিতে সড়কে ধারাবাহিকতার জন্য হিমশিম খাচ্ছে রেঞ্জার্স। তারা এই মুহূর্তে রাস্তায় চার ম্যাচের জয়হীন ফর্ম অনুসরণ করছে।

এই স্টেডিয়ামে র‍্যাঞ্জার্সের হাতের উপরে থাকা সত্ত্বেও আমরা PSV আইন্দহোভেনকে জয়ের আশা রাখি।


ম্যাচে কত গোল হবে?

পিএসভি গত অনেক ম্যাচ ধরেই ঘরের মাঠে ভালো হারে গোল করছে। রাস্তায় রেঞ্জার্সের ঘটনাও আলাদা নয়। এইভাবে, আমরা আশা করি এই ম্যাচে 2.5 ফুটের বেশি গোল হবে।


ম্যাচে কি দুই দলই গোল করবে?

এই উভয় দলের আক্রমণাত্মক ধারাবাহিকতা আমাদের এখানে স্কোর করতে উভয় দলকে সমর্থন করতে বাধ্য করে। তার ওপরে তাদের শেষ তিনটি বৈঠকে দুই প্রান্ত থেকেই গোল ছিল।


পিএসভি আইন্দহোভেন বনাম রেঞ্জার্স পূর্বাভাস

এই সমস্ত পর্যবেক্ষণ বিবেচনা করে, PSV এখানে একটি জয় সিল করার সম্ভাবনা রয়েছে। তারা বাড়িতে ব্যতিক্রমী ফর্ম এবং অতিথিদের দূর্বল ফর্ম তাদের এখানে সমর্থন করার প্রধান কারণ।


তারা তাই, আমরা PSV দিয়ে শুরু করতে চাই 1.50 অডেজে জিততে। দ্বিতীয় টিপের জন্য, আমরা 1.65 এর মত 2.5 গোলের টিপ রাখতে চাই।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

👉 Promo code: BDX1 👈

Comments