Lugano vs Union Saint-Gilloise : UEFA Europa Conference League Qualifiers

 


লুগানো বনাম ইউনিয়ন সেন্ট-গিলোইজ 

বৃহস্পতিবার, 31 আগস্ট 2023-এ 

UEFA ইউরোপা কনফারেন্স লিগ কোয়ালিফায়ারে মুখোমুখি হয়।


লুগানো স্ট্যাডে ডি জেনেভে ইউরোপা লিগের যোগ্যতা টাইয়ের দ্বিতীয় লেগে ইউনিয়ন সেন্ট-গিলোইসকে হোস্ট করতে প্রস্তুত। ঘরের বাইরে প্রথম লেগে ২-০ গোলে হেরেছিল লুগানো। যাইহোক, তারা এখন বাড়িতে একটি শক্তিশালী প্রদর্শন অনুকরণ করার চেষ্টা করবে, যেখানে তারা কিছু সময়ের জন্য ভাল ছিল।

ঘরের মাঠে এগিয়ে যাওয়ার পর, ইউনিয়ন সেন্ট-গিলোইস ঘরের বাইরে সেই পারফরম্যান্সের সাথে মিল করার চেষ্টা করবে কারণ তারা শক্তিশালী ঘরোয়া রেকর্ড।


লুগানো বনাম ইউনিয়ন সেন্ট-গিলোইজ হেড টু হেড পরিসংখ্যান

বিপরীত ফিক্সচার অনুসরণ করে, এটি দ্বিতীয়বার উভয় পক্ষ একে অপরের মুখোমুখি হবে। পূর্বে জানানো হয়েছে, ইউনিয়ন এসজি গত সপ্তাহে প্রথম লেগে ঘরের মাঠে ২-০ গোলে জিতেছে।


লুগানো বনাম ইউনিয়ন সেন্ট-গিলোইসের মধ্যে কে জিতবে?

আমরা এখানে জয় তুলে নিতে লুগানোর উপর নির্ভর করছি। তারা এই এক শিরোনাম একটি শক্তিশালী হোম রেকর্ড আছে. তারা ছয়টি প্রতিযোগীতামূলক হোম ম্যাচের সবকটিতেই জয় পেয়েছে।


অন্যদিকে, রাস্তায় ইউনিয়নের রেকর্ড আদর্শ থেকে অনেক দূরে। গতবার রাস্তায় হেরে চার গোলও হার মেনেছে তারা।


কত গোল আশা করা যায়?

এই ম্যাচে আমরা গোল আশা করছি। লুগানোর শেষ চার ম্যাচের তিনটিতে, তারা 2.5 এর বেশি গোল করেছে। এছাড়াও, ইউনিয়নের গত তিনটি ম্যাচের মধ্যে দুটি 2.5 গোলে শেষ হয়েছে।

জিনিসের চেহারা দ্বারা, একটি উচ্চ-স্কোরিং ব্যাপার এই সময় আউট প্রত্যাশিত.


ম্যাচে কি দুই দলই গোল করবে?

সাম্প্রতিক সপ্তাহগুলোতে উভয় দলই বেশ ভালো গোল করেছে। শেষ তিন ম্যাচে ১৩ গোল করেছে স্বাগতিকরা। গত তিন ম্যাচের দুটিতে অন্তত দুটি গোল করেছে সফরকারীরা।

সুতরাং, পিচের উভয় প্রান্ত থেকে গোল হওয়ার সম্ভাবনা অনেক বেশি।


লুগানো বনাম ইউনিয়ন সেন্ট-গিলোইজ ভবিষ্যদ্বাণী

এই ম্যাচে লুগানোর একটি শক্তিশালী হোম রেকর্ড রয়েছে। তারা গত ছয়টি প্রতিযোগীতামূলক হোম ম্যাচ সবকটিই জয়ে শেষ করেছে। অধিকন্তু, ইউনিয়ন সেন্ট-গিলোইস সাম্প্রতিক বেশ কয়েকটি ম্যাচে রাস্তায় খারাপ পারফরম্যান্স করেছে।

2.62 ব্যবধানে Lugano-এর জয়ই হবে আমাদের মূল বাছাই বাছাই সব পর্যবেক্ষণ বিবেচনা করে।

উপরন্তু, 1.72 স্কোর করার জন্য উভয় দলই বেশ আকর্ষণীয় দেখাচ্ছে। উভয় ক্লাবের শক্তিশালী আক্রমণাত্মক দক্ষতা এবং পিচের উভয় প্রান্তে সাম্প্রতিক গোলের অংশগ্রহণের কারণে।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

👉 Promo code: BDX1 👈

Comments