FC Copenhagen vs Rakow : UEFA Champions League Qualification

 


FC কোপেনহেগেন বনাম Rakow 

বুধবার, 30 আগস্ট 2023 তারিখে 

UEFA চ্যাম্পিয়ন্স লিগের যোগ্যতায় দলগুলো মুখোমুখি হয়।


কোপেনহেগেনের সমর্থকরা উত্তেজিত কারণ তারা দলটি সব প্রতিযোগিতায় চার-গেমের জয়ের ধারায় রয়েছে। বোগদান রাকোভিটানের নিজের গোলের ফলে কোপেনহেগেন শেষবার রাকোর বিপক্ষে প্রথম লেগে জিতেছিল।


একই সময়ে, গতবার প্রথম লেগে কোপেনহেগেনের কাছে হেরে গেলে রাকোর দুই গেমের জয়ের ধারা শেষ হয়ে যায়। তাদের প্রধান উদ্বেগের বিষয় হল তারা বাইরের ম্যাচে ধারাবাহিকতার অভাব বোধ করছে।


FC কোপেনহেগেন বনাম রাকো হেড টু হেড পরিসংখ্যান

এই দুই দল একে অপরের বিপক্ষে দ্বিতীয়বারের মতো খেলতে যাচ্ছে। উল্লেখ্য, কোপেনহেগেন প্রথম লেগে ১-০ গোলে জিতেছিল।


এফসি কোপেনহেগেন এবং রাকোর মধ্যে কে জিতবে?

এই ম্যাচে কোপেনহেগেনের জয়ের সম্ভাবনা বেশি। ঘরোয়া লিগে তারা টেবিলের শীর্ষে। তদুপরি, এই ম্যাচের আগে তাদের এক-গোল সুবিধা রয়েছে। গত মৌসুমে কোপেনহেগেন চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে জায়গা করে নিয়েছে তা জানার মতো।


কত গোল আশা করা যায়?

শেষ দুটি ঘরের জয়ে স্বাগতিকরা মোট ছয়টি গোল করেছে। তার উপরে, রাকো তাদের শেষ তিনটি অ্যাওয়ে ম্যাচে ঠিক একটি গোল করেছেন। তারা তাই, এই খেলায় স্কোর করার জন্য উভয় দলকে সমর্থন করাই বুদ্ধিমানের কাজ হবে।


এফসি কোপেনহেগেন বনাম রাকো ভবিষ্যদ্বাণী

কোপেনহেগেন সব প্রতিযোগিতায় চার গেমের জয়ের ধারায় রয়েছে। ঘরোয়া লিগেও তারা দুর্দান্ত জয়ী ফর্মে রয়েছে। মনে রাখবেন যে রাকো তাদের শেষ সাতটি আউটিংয়ের চারটিতে জয়হীন। আপনি নিম্নলিখিতটি ফিরিয়ে দিন, যেহেতু প্রথম টিপটি হল যে কোপেনহেগেন এই গেমটি জিতবে– এই টিপের জন্য বিজোড়টির দাম হবে 1.65 বিজোড়।


এগিয়ে চলছি, এই গেমের জন্য আমাদের দ্বিতীয় টিপ হল যে উভয় দলই স্কোর করবে- এই টিপের জন্য বিজোড় হবে 1.90 বিজোড়। এই টিপ দেওয়ার মূল কারণ হল এই মাসে পার্কেন স্টেডিয়ামে কোপেনহেগেনের ভালো গোল-স্কোরিং ফর্ম রয়েছে। তাছাড়া, রাকো এই মাসে তাদের সমস্ত অ্যাওয়ে ম্যাচে গোল করেছে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

👉 Promo code: BDX1 👈

Comments