Estudiantes vs Corinthians : Copa Sudamericana

 


এস্টুডিয়ানটিস বনাম করিন্থিয়ানদের
30 আগস্ট, 2023, বুধবার 
কোপা সুদামেরিকানাতে যখন দলগুলি মুখোমুখি হবে   

করিন্থিয়ানস সমর্থকরা উত্তেজিত কারণ তারা প্রথম লেগে এস্তুডিয়ানটেসকে 1-0 ব্যবধানে পরাজিত করেছে। চলতি মৌসুমে কোপা সুদামেরিকানায় ধারাবাহিকভাবে ভালো পারফর্ম করেছে তারা।

একই সময়ে, Estudiantes-এর ফর্ম হ্রাস পেয়েছে কারণ তারা দুই-গেমে হারের ধারায় রয়েছে। তারা প্রথম লেগে করিন্থিয়ানদের বিপক্ষে খারাপ পারফর্ম করেছে এবং এক গোলে পিছিয়ে আছে। তার উপরে, তারা সম্প্রতি বেলগ্রানোর কাছে হেরেছে।

এস্টুডিয়েন্টস বনাম করিন্থিয়ানস হেড টু হেড পরিসংখ্যান
এক গোলে প্রথম লেগে জিতেছে করিন্থিয়ানস। উল্লেখ্য, দুই দলই দ্বিতীয়বার একে অপরের বিপক্ষে খেলবে। করিন্থিয়ানদের একটি শক্ত রক্ষণাত্মক ব্যাকলাইন রয়েছে। ফলস্বরূপ, Estudiantes প্রথম লেগে লক্ষ্যে শুধুমাত্র একটি শট নিবন্ধিত.

কে জিতবে Estudiantes এবং Corinthians মধ্যে ম্যাচ?
করিন্থিয়ানরা যখন প্রথম রাউন্ডে এই দলের বিপক্ষে খেলেছিল তখন অসাধারণ গুণ দেখিয়েছিল। তাছাড়া, তারা সব প্রতিযোগিতায় দুই ম্যাচের অপরাজিত ধারায় রয়েছে। এই প্রতিযোগিতার আগের রাউন্ডে তারা নিউয়েলের ওল্ড বয়েজকে পরাজিত করেছিল। তাছাড়া আগস্টের দ্বিতীয়ার্ধে বাজে খেলেছে Estudiantes। প্রথম লেগে বেলগ্রানো ও করিন্থিয়ানদের কাছে হেরেছে তারা।

কত গোল আশা করা যায়?
স্বাগতিকরা শেষ ঘরের খেলায় গোইয়াসের বিপক্ষে তিনটি গোল করেছে। অন্যদিকে, করিন্থিয়ানস তাদের শেষ দুই ম্যাচে ঠিক একটি গোল করেছে। তারা তাই, এই খেলার মানদণ্ডে স্কোর করার জন্য উভয় দলকে সমর্থন করা বুদ্ধিমানের কাজ হবে।

Estudiantes বনাম করিন্থিয়ানস ভবিষ্যদ্বাণী
এই ম্যাচের আগে করিন্থিয়ানদের এক-গোল সুবিধা রয়েছে। সব প্রতিযোগিতার পাশাপাশি এই মাসে তাদের একটি শালীন অপরাজিত রেকর্ড রয়েছে। অন্যদিকে, এস্তুদিয়ান্তেস দুই খেলায় হারের ধারায় রয়েছে। এই সমস্ত কিছু বিবেচনা করে, এই গেমটি জেতার জন্য করিন্থিয়ানদের সমর্থন করা একটি বুদ্ধিমানের সিদ্ধান্ত হবে – এই টিপের জন্য বিজোড় হবে 3.30 বিজোড়।

এগিয়ে চলুন, ফলো-আপ করার জন্য একটি ভাল দ্বিতীয় টিপ হবে উভয় দলকে স্কোর করতে ব্যাক করা- এই টিপের জন্য বিজোড়ের দাম হবে 2.05 বিজোড়। এই টিপের প্রধান কারণ হল এস্তুডিয়ানটেসদের ঘরে ভালো গোল-স্কোরিং ফর্ম রয়েছে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

👉 Promo code: BDX1 👈

Comments