Eintracht Frankfurt vs Levski Sofia UEFA Europa Conference League Qualifiers

 


Eintracht ফ্রাঙ্কফুর্ট বনাম লেভস্কি সোফিয়া 

বৃহস্পতিবার, 31 আগস্ট 2023-এ 

UEFA ইউরোপা কনফারেন্স লীগ কোয়ালিফায়ারে মুখোমুখি হবে।


ডয়েচে ব্যাঙ্ক পার্কে কনফারেন্স লিগের কোয়ালিফিকেশন টাইয়ের দ্বিতীয় লেগে লেভস্কি সোফিয়াকে আয়োজক করতে প্রস্তুত এইন্ট্রাচ্ট ফ্রাঙ্কফুর্ট৷ প্রথম লেগে ১-১ গোলে ড্র করেছিল ফ্রাঙ্কফুর্ট। যাইহোক, তারা এখন বাড়িতে একটি শক্তিশালী প্রদর্শন অনুকরণ করার চেষ্টা করবে, যেখানে তারা কিছু সময়ের জন্য ভাল ছিল।


বাড়িতে একটি ধার স্থাপন করতে ব্যর্থ হওয়ার পরে, লেভস্কি সোফিয়া ঘরের বাইরে আরও ভাল পারফরম্যান্স অর্জনের চেষ্টা করবে কারণ তারা শক্ত ঘরোয়া ফর্ম।


ইন্ট্রাক্ট ফ্রাঙ্কফুর্ট বনাম লেভস্কি সোফিয়া হেড টু হেড পরিসংখ্যান

বিপরীত ফিক্সচার অনুসরণ করে, এটি দ্বিতীয়বার উভয় পক্ষ একে অপরের মুখোমুখি হবে। পূর্বে রিপোর্ট হিসাবে, লেভস্কি সোফিয়া গত সপ্তাহে প্রথম লেগে ঘরের মাঠে 1-1 ড্র করেছিল।


Eintracht ফ্রাঙ্কফুর্ট বনাম লেভস্কি সোফিয়ার মধ্যে কে জিতবে?

আমরা এখানে একটি জয় তুলে নিতে Eintracht ফ্রাঙ্কফুর্টের উপর নির্ভর করছি। শক্তিশালী ইউরোপীয় বংশধর এবং চমৎকার হোম রেকর্ড সহ তারা এখানে উচ্চতর দল। তারা গত তিনটি প্রতিযোগীতামূলক হোম ম্যাচের সবকটিতেই জয় পেয়েছে।


অন্যদিকে, রাস্তায় লেভস্কি সোফিয়ার সাম্প্রতিক রেকর্ড আদর্শ থেকে অনেক দূরে। শেষ দুটি অ্যাওয়ে ম্যাচের একটিও জিততে পারেনি তারা।


কত গোল আশা করা যায়?

আমরা এই ম্যাচে গোলের আশা করি, কিন্তু তাদের মধ্যে একটা বাধা নেই। ফ্রাঙ্কফুর্টের শেষ তিনটি ম্যাচের প্রতিটিতে, তারা 3.5 এর কম গোল করেছে। এছাড়াও, অগসবার্গ তাদের শেষ দুটি অ্যাওয়ে ম্যাচে মাত্র একটি গোল করেছে।


উপরন্তু, এই দুজনের মধ্যে একমাত্র h2h মিটিং 3.5 এর নিচে লক্ষ্য করেছে। জিনিসের চেহারা দ্বারা, একটি বিনয়ী-স্কোরিং ব্যাপার এই সময় আউট প্রত্যাশিত.


Eintracht ফ্রাঙ্কফুর্ট বনাম লেভস্কি সোফিয়া ভবিষ্যদ্বাণী

ইন্ট্রাচ্ট ফ্রাঙ্কফুর্টের একটি দুর্দান্ত হোম রেকর্ড রয়েছে ম্যাচে শিরোনামে। তারা গত তিনটি প্রতিযোগীতামূলক হোম ম্যাচ সবকটি জয়ে শেষ করেছে। তদুপরি, লেভস্কি সোফিয়া সাম্প্রতিক বেশ কয়েকটি ম্যাচে রাস্তায় খারাপ পারফরম্যান্স করেছে।


Eintracht ফ্রাঙ্কফুর্টের জন্য একটি জয় এবং 2.10 মতভেদে 3.5 গোলের নিচে সব পর্যবেক্ষণ বিবেচনা করে এখানে আমাদের প্রধান বাজি বাছাই হবে।


এছাড়াও, ক্যালিবার এবং ফ্রাঙ্কফুর্টের শক্তিশালী হোম রেকর্ডের বৈষম্য বিবেচনা করে, আমরা তাদের মোটেও পিছলে যেতে দেখতে পারি না। তারা তাই, আপনি হাফটাইমে লিড পেতে স্বাগতিকদের ব্যাক করতে পারেন এবং 1.66 এর মতভেদ শেষে ম্যাচ জিততে পারেন।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

👉 Promo code: BDX1 👈

Comments