Bangladesh vs Sri Lanka, 2nd Match, Group B

 


বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা, ২য় ম্যাচ, গ্রুপ বি

সিরিজ: এশিয়া কাপ, 2023

ভেন্যু: পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, পাল্লেকেলে 

তারিখ ও সময়: 31 আগস্ট, 03:00 PM স্থানীয়


2023 এশিয়া কাপের 2 ম্যাচে বৃহস্পতিবার বিকেলে পাল্লেকেলেতে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। গত বছরের ফাইনালে পাকিস্তানকে ২৩ রানে হারিয়ে এশিয়া কাপের বর্তমান হোল্ডার শ্রীলঙ্কা। শ্রীলঙ্কা ও আফগানিস্তানের কাছে হেরে গ্রুপ পর্বে ছিটকে যায় বাংলাদেশ। গ্রুপ B-এর এই উদ্বোধনী খেলার প্রিভিউ করার সময় পড়ুন। পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে স্থানীয় সময় 15:00টায় শুরু হবে এই দিবা-রাত্রির ম্যাচ।


শেষ ওয়ানডেতে বাংলাদেশ জিতলেও গত মাসে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ হেরেছে। তবে অ্যালান ডোনাল্ডের কোচিংয়ে তাদের অনেক অভিজ্ঞ খেলোয়াড় রয়েছে।


ক্রিস সিলভারউডের নেতৃত্বে গত ১৮ মাসে মুগ্ধ করেছে শ্রীলঙ্কা। তাদের নির্বাচনে ধারাবাহিকতা রয়েছে এবং ক্যান্ডিতে জয়ের জন্য নিজেদের সমর্থন করবে।


বাংলাদেশ ভবিষ্যদ্বাণী করেছে 11 খেলা

মোহাম্মদ নাইম, নাজমুল হোসেন শান্ত, তৌহিদ হৃদয়, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, এবাদত হোসেন।


শ্রীলঙ্কা ভবিষ্যদ্বাণী করেছে খেলা ১১

পথুম নিসাঙ্কা, দিমুথ করুনারত্নে, কুসল মেন্ডিস (উইকেটরক্ষক), দাসুন শানাকা (সি), চারিথ আসালাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, দুশান হেমন্ত, মহেশ থেকশানা, মাথিশা পাথিরানা, দুনিথ ওয়েললাগে, কাসুন রাজিথা


শেষ পাঁচ ম্যাচে BAN বনাম SL টিম ফর্ম

ব্যান: W L L W W

SL: W W W W W W


বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা ভবিষ্যদ্বাণী

বি গ্রুপের অন্য দল আফগানিস্তানের সাথে, উভয় পক্ষই এই বছরের টুর্নামেন্টে পরবর্তী পর্যায়ে অগ্রসর হওয়ার প্রত্যাশা করবে তবে এটিও সচেতন থাকবে যে এই খেলায় পরাজয় এটি করা আরও কঠিন করে তুলবে। আমরা ভবিষ্যদ্বাণী করছি বাংলাদেশের অভিজ্ঞ খেলোয়াড়দের সাথে একটি ঘনিষ্ঠ ম্যাচ মুগ্ধ করবে কিন্তু সামগ্রিকভাবে আমরা শ্রীলঙ্কাকে সমর্থন করছি ব্যাট-বলে পর্যাপ্ত মানের এবং জয় পেতে।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

👉 Promo code: BDX1 👈

Comments