Ajax vs Ludogorets UEFA Europa League

 


Ajax বনাম Ludogorets 

বৃহস্পতিবার, 31 আগস্ট 2023-এ UEFA ইউরোপা লীগে মুখোমুখি হয়।


প্রথম লেগে লুডোগোরেটের বিপক্ষে ৪-১ গোলের জয়ের পর, আয়াক্স এই আসন্ন মরসুমে ইউরোপা লিগের গ্রুপ পর্বে একটি স্থান নিশ্চিত করার খুব কাছাকাছি।


অন্যদিকে, গতবার আয়াক্সের বিপক্ষে প্রথমার্ধে বাজে খেলেছিল লুডোগোরেটস। তারা প্রথম লেগে শুধুমাত্র একটি গোল করেছিল এবং এই টাইয়ের দ্বিতীয় লেগে তাদের প্রত্যাবর্তনের সম্ভাবনা কম।


Ajax বনাম লুডোগোরেটস হেড টু হেড পরিসংখ্যান

এই প্রতিযোগিতায় দুই দল একে অপরের বিপক্ষে দ্বিতীয়বারের মতো খেলতে যাচ্ছে। মনে রাখবেন যে আজাক্স ইরেডিভিসির সেরা দলগুলির মধ্যে একটি। তারা 2022/23 মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে পৌঁছেছে।


Ajax এবং Ludogorets মধ্যে ম্যাচ কে জিতবে?

দ্বিতীয় লেগে স্বাগতিকদের জেতার সম্ভাবনা বেশি। এই প্রতিযোগিতায় প্রথমবারের মতো কঠিন প্রতিপক্ষের মুখোমুখি হবে লুডোগোরেটস। এই ম্যাচের আগে তিন গোলে এগিয়ে থাকা অ্যাজাক্সের বিপক্ষে তারা সম্ভবত কঠিন সময়ের মুখোমুখি হবে।


কত গোল আশা করা যায়?

স্বাগতিকরা সব প্রতিযোগিতায় দুটি জয়ের মধ্যে আটটি গোল করেছে। অন্যদিকে, গতবার ঘরোয়া লিগে বেরোর বিপক্ষে পাঁচ গোল করেছিল সফরকারীরা। তারা তাই, এই খেলার মানদণ্ডে স্কোর করার জন্য উভয় দলকে সমর্থন করা বুদ্ধিমানের কাজ হবে।


Ajax বনাম Ludogorets ভবিষ্যদ্বাণী

প্রথম লেগে এই দলের বিপক্ষে খেলার উভয় অর্ধেই জিতেছে আয়াক্স। তার উপরে, এই ম্যাচের আগে তারা তিন গোলে এগিয়ে আছে। একই সময়ে, দর্শকরা তাদের অ্যাওয়ে ম্যাচে দুই খেলায় হারের ধারায় রয়েছে। এই সব বিবেচনা করে, আমাদের প্রথম টিপ হল যে Ajax এই গেমের উভয় অর্ধেক জিতবে- এই টিপের জন্য বিজোড় হবে 1.72 বিজোড়।


এগিয়ে চলছি, এই গেমের জন্য আমাদের দ্বিতীয় টিপ হল যে উভয় দলই স্কোর করবে- এই টিপের জন্য বিজোড় হবে 1.83 বিজোড়। এই টিপের মূল কারণ লুডোগোরেটস প্রথম লেগে একটি গোল করেছিলেন। তাছাড়া সম্প্রতি বেরোর বিপক্ষে পাঁচ গোল করেছে তারা।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

👉 Promo code: BDX1 👈

Comments