AEK Athens vs Antwerp : UEFA Champions League Qualifiers

 


AEK এথেন্স বনাম এন্টওয়ার্প 

বুধবার, 30 আগস্ট 2023 তারিখে 

UEFA চ্যাম্পিয়ন্স লিগের কোয়ালিফায়ারে মুখোমুখি হবে।


AEK এথেন্স OPAP এরিনায় চ্যাম্পিয়ন্স লিগের কোয়ালিফিকেশন টাইয়ের দ্বিতীয় লেগে এন্টওয়ার্পকে হোস্ট করতে প্রস্তুত। ঘরের বাইরে প্রথম লেগে ১-০ গোলে হেরেছে এইকে এথেন্স। তবে, তারা বাড়িতে একটি শক্তিশালী প্রদর্শন অনুকরণ করার চেষ্টা করবে, যেখানে তারা কিছু সময়ের জন্য ভাল ছিল।

বাড়িতে একটি প্রান্ত স্থাপন করার পরে, এন্টওয়ার্প রাস্তার সাম্প্রতিক সংগ্রাম সত্ত্বেও বাড়ি থেকে দূরে একই ধরনের পারফরম্যান্স পুনরায় তৈরি করার চেষ্টা করবে।


AEK এথেন্স বনাম অ্যান্টওয়ার্প হেড টু হেড পরিসংখ্যান

বিপরীত ফিক্সচার অনুসরণ করে, এটি চতুর্থবারের মতো উভয় পক্ষ একে অপরের মুখোমুখি হবে। পূর্বে জানানো হয়েছে, গত সপ্তাহে প্রথম লেগে ঘরের মাঠে এন্টওয়ার্প ১-০ গোলে জিতেছিল।

দুই দলের মধ্যে অন্য দুটি মিটিং এইকে জিতেছে।


কে জিতবে AEK এথেন্স বনাম এন্টওয়ার্পের মধ্যে ম্যাচ?

আমরা এখানে একটি জয় তুলে নিতে AEK এথেন্সের উপর নির্ভর করছি। তারা বুকিদের কাছে ফেভারিট হিসেবে বিবেচিত হয়, এবং গত বেশ কয়েকটি হোম ম্যাচে তাদের শক্তিশালী পারফরম্যান্সের কারণে আমরা আশা করি তারা লেবেল অনুযায়ী থাকবে।

অন্যদিকে, এন্টওয়ার্প কিছু সময়ের জন্য রাস্তায় সংগ্রাম করছে। তারা এই মরসুমে তাদের দুটি অ্যাওয়ে ম্যাচের একটিতেও জিততে ব্যর্থ হয়েছে, একটিতেও হেরেছে।


কত গোল আশা করা যায়?

আমরা এই ম্যাচে গোলের ঝাঁকুনি আশা করি না। AEK-এর বাড়িতে একটি শক্তিশালী ক্লিন শীট রেকর্ড রয়েছে এবং তারা 2.5 গোলের নীচে সবচেয়ে সাম্প্রতিক ম্যাচের সমাপ্তি। এছাড়াও, এন্টওয়ার্প এই মৌসুমে তাদের দুটি অ্যাওয়ে ম্যাচে মাত্র একটি গোল করেছে।

জিনিসের চেহারা দ্বারা, একটি কম স্কোরিং ব্যাপার এই সময় আউট প্রত্যাশিত.


AEK এথেন্স বনাম অ্যান্টওয়ার্প ভবিষ্যদ্বাণী

বুকিদের পছন্দের হিসেবে AEK এথেন্স আছে, এবং তাদের 1.75 এ সমর্থন করা একটি প্রতিশ্রুতিশীল বাজি যা AEK এর শক্তিশালী হোম রেকর্ডের কারণে প্রতিযোগিতায় এগিয়ে যায়। উপরন্তু, এন্টওয়ার্পের একটি মাঝারি দূরত্বের রেকর্ড রয়েছে ম্যাচে গিয়ে।

1.75 মতভেদে AEK এথেন্সের জন্য একটি জয়ই হবে আমাদের প্রধান বাছাই বাছাই হবে সমস্ত পর্যবেক্ষণ বিবেচনা করে।

দ্বিতীয় টিপের জন্য, 1.85 মতভেদে 2.5 গোলের নিচে খুব আশাব্যঞ্জক বলে মনে হচ্ছে। দুই দলেরই সাম্প্রতিক গোল সম্পৃক্ততা বিবেচনা করে তাদের ম্যাচ এবং তারা অতীতের ফলাফল।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

👉 Promo code: BDX1 👈

Comments