West Indies vs India, 2nd ODI

 


ওয়েস্ট ইন্ডিজ বনাম ভারত, দ্বিতীয় ওয়ানডে

সিরিজ: ওয়েস্ট ইন্ডিজের ভারত সফর, 2023

ভেন্যু: কেনসিংটন ওভাল, ব্রিজটাউন, বার্বাডোস

তারিখ এবং সময়: 29 জুলাই, 09:30 AM স্থানীয়


ওয়েস্ট ইন্ডিজ ও ভারতের মধ্যে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডে শনিবার সকালে বার্বাডোসে কেনসিংটন ওভালে শুরু হচ্ছে। যদিও বৃহস্পতিবার জয়ের ব্যবধান ছিল মাত্র 5 উইকেটে, ওয়েস্ট ইন্ডিজ ভারতের কাছে সম্পূর্ণভাবে পরাজিত হয়েছিল এবং সিরিজের উদ্বোধনী ম্যাচে জয়ের মতো দেখায়নি। আমরা এই ওডিআই প্রিভিউ হিসাবে পড়ুন. ব্রিজটাউনে ম্যাচটি শুরু হবে স্থানীয় সময় 09:30 এ।


প্রথম ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজ শক্তিশালী আন্ডারডগ ছিল এবং তাদের ব্যাটিং খুবই খারাপ ছিল। যাইহোক, তারা বলের সাথে লড়াই দেখিয়েছে এবং প্রতিযোগিতামূলক হতে হলে এই খেলায় তাদের আরও অনেক কিছুর প্রয়োজন হবে।


ভারত প্রথম ওয়ানডেতে প্রথম দিকে শীর্ষে উঠেছিল এবং ওয়েস্ট ইন্ডিজকে ম্যাচে ফিরে আসতে দেয়নি। তারা ব্যাট নিয়ে কিছুটা হতাশাগ্রস্ত ছিল এবং ভারত এই ম্যাচে আরও নির্মম হতে চাইবে।


ওয়েস্ট ইন্ডিজ ভবিষ্যদ্বাণী করেছে খেলা ১১

ব্র্যান্ডন কিং, কাইল মায়ার্স, শাই হোপ (c) (wk), অ্যালিক আথানাজে, শিমরন হেটমায়ার, রোভম্যান পাওয়েল, ডমিনিক ড্রেকস, রোমারিও শেফার্ড, জেডেন সিলস, গুদাকেশ মতি ইয়ানিক ক্যারিয়াহ


ভারত 11 খেলার পূর্বাভাস দিয়েছে

রোহিত শর্মা (সি), ইশান কিশান (উইকেটরক্ষক), শুভমান গিল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, মুকেশ কুমার, উমরান মালিক


শেষ পাঁচ ম্যাচে WI বনাম IND টিম ফর্ম

WI: L L W L T

ভারত: W L L W W


ওয়েস্ট ইন্ডিজ বনাম ভারত ভবিষ্যদ্বাণী

বৃহস্পতিবার বার্বাডোসে মাত্র 45 ওভার বল করে একতরফা প্রতিযোগিতা শেষ হওয়ার পরে, আমরা রবিবার আরও ঘনিষ্ঠ প্রতিযোগিতার প্রত্যাশা করছি। তারা ওয়েস্ট ইন্ডিজ দলের কিছু অভিজ্ঞ খেলোয়াড় এবং তাদের ব্যাট হাতে এগিয়ে যেতে হবে। যাইহোক, ভারতের বোলাররা, বিশেষ করে স্পিনাররা আবারও তাদের খেলার শীর্ষে ছিল এবং আমরা শনিবার আরেকটি জয়ের ভবিষ্যদ্বাণী করছি।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments