Seattle Orcas vs Texas Super Kings, Final

 



সিয়াটেল অরকাস বনাম টেক্সাস সুপার কিংস, ফাইনাল

সিরিজ: মেজর লীগ ক্রিকেট 2023

ভেন্যু: গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়াম, ডালাস

তারিখ ও সময়: 31 জুলাই, 06:30 AM BDT


টেক্সাস সুপার কিংস চেন্নাই সুপার কিংস এবং অন্য দুই ব্যবসায়ীর সহ-মালিকানাধীন। সিএসকে কোচ স্টিফেন ফ্লেমিং টেক্সাস দলেরও কোচ হবেন।


ফাফ ডু প্লেসিস, ডেভন কনওয়ে, মিচেল স্যান্টনার, আম্বাতি রাইডু এবং ডোয়াইন ব্রাভোর মতো বর্তমান এবং প্রাক্তন কিছু CSK খেলোয়াড় ডেভিড মিলার এবং ড্যানিয়েল সামসের মতো অন্যান্য জনপ্রিয় খেলোয়াড়দের সাথে এই দলের অংশ। দলকে নেতৃত্ব দেবেন ফাফ ডু প্লেসিস।


টেক্সাস সুপার কিংস 11 খেলার ভবিষ্যদ্বাণী করেছে

ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), ফাফ ডু প্লেসিস (সি), কোডি চেটি, ডেভিড মিলার, মিলিন্দ কুমার, মিচেল স্যান্টনার, জেরাল্ড কোয়েটজি, ড্যানিয়েল সামস, মোহাম্মদ মহসিন, জিয়া-উল-হক, রাস্টি থেরন



সিয়াটল অরকাস সিয়াটল শহরে অবস্থিত এবং মাইক্রোসফ্টের সত্য নাদেলা সহ বিনিয়োগকারীদের একটি গ্রুপের মালিকানাধীন। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার প্রভিন আমরে এই দলের প্রধান কোচ।


কুইন্টন ডি কক, ওয়েন পার্নেল, সিকান্দার রাজা, দাসুন শানাকা এবং অ্যাঞ্জেলো পেরেরার মতো কিছু মানসম্পন্ন টি-টোয়েন্টি খেলোয়াড় অর্কাস স্কোয়াডের অংশ।


সিয়াটেল অরকাস টিম স্কোয়াড

কুইন্টন ডি কক, ওয়েন পার্নেল, দাসুন শানাকা, সিকান্দার রাজা, হরমিত সিং, শেহান জয়সুরিয়া, শুভম রঞ্জনে, ক্যামেরন গ্যানন, অ্যারন জোন্স, নোমান আনোয়ার, ফানি সিমহাদ্রি, অ্যাঞ্জেলো পেরেরা, ম্যাথু ট্রম্প


সিয়াটেল অরকাস- WWLWWW

টেক্সাস সুপার কিংস- LWLWW


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments