Monastir vs Al Nassr

 


মোনাস্তির বনাম আল নাসর
| জুলাই 31, 2023

আল নাসর আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপে মোনাস্তিরের মুখোমুখি হতে সোমবার (৩১ জুলাই) কিং ফাহদ স্টেডিয়ামে যান, তারা উদ্বোধনী দিনের হতাশা থেকে ফিরে আসতে চায়।
প্রথম দিনে হতাশাজনক আউটে আল-শাবাবের কাছে গোলশূন্য ড্র করে নাজদের নাইটস। তারা কম শট পরিচালনা করে (7-9), লক্ষ্যে কম শট (3-4) এবং তাদের দখলও কম ছিল (48%-52%)।
ম্যানেজার লুইস কাস্ত্রো দ্বিতীয়ার্ধে তার তারকা আক্রমণকারীদের, ক্রিশ্চিয়ানো রোনালদো এবং তালিসকাকে ছুড়ে দেন, কিন্তু কেউই প্রভাব ফেলতে সক্ষম হননি, কারণ আল নাসর লুণ্ঠনের একটি অংশের জন্য স্থির হয়েছিলেন।
ড্র ছিল তাদের প্রাক-মৌসুম অভিযানের প্রতিফলন, কারণ আল নাসর ছয়টি খেলায় মাত্র দুবার জিতেছে। প্রথম দুটি প্রীতি ম্যাচে এটি মিনোস আলভের্কা এবং ফারেন্সের বিপক্ষে এসেছিল, কিন্তু পরের দুটিতে তারা সেল্টা ভিগো (5-0) এবং বেনফিকা (4-1) এর কাছে পরাজিত হয়েছিল। এরপর পিএসজি ও ইন্টার মিলান তাদের যথাক্রমে ০-০ এবং ১-১ ড্র করে।
এদিকে, প্রথম আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপ খেলায় মোনাস্তিরকে জামালেক 4-0 ব্যবধানে হারিয়েছে। ২৭তম মিনিটে বেচির বেন সাইদের নিজের গোলের মাধ্যমে আক্রমণ শুরু হয়, এরপর আহমেদ সাইদ বিরতির আগে তাদের সুবিধা দ্বিগুণ করেন।
দ্বিতীয়ার্ধে সাইয়েদ আবদুল্লাহর গোলে তিউনিসিয়ার দল লজ্জিত হয়। একটি পয়েন্ট ছাড়াই গ্রুপ সি-তে মোনাস্তির শেষ, আল নাসর এক পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে।

মোনাস্তির বনাম আল নাসর হেড-টু-হেড এবং মূল সংখ্যা
দুই দল প্রথমবারের মতো মুখোমুখি হয়৷ আল নাসর বা মোনাস্তির কেউই এর আগে কাপ জিতেনি, তবে সৌদি আরব (8) এবং তিউনিসিয়া (7) প্রতিযোগিতায় সবচেয়ে সফল দুটি দেশ৷ উভয় দলেরই অন্তত একটি পয়েন্ট রাখতে হবে৷ তারা অগ্রগতির আশা জীবিত.

মোনাস্তির বনাম আল নাসের ভবিষ্যদ্বাণী
তাদের প্রথম খেলায় ভারী হারের পর মোনাস্তিরের আত্মবিশ্বাস কম হতে পারে এবং তারা ড্রয়ের জন্য খেলতে পারে। আল নাসর, যদিও, তারা মূল খেলোয়াড় হতে শুরু করতে পারে এবং ব্লকগুলি উড়তে পারে।

নাজদের নাইটদের থেকে একটি বিস্ফোরণ ব্যতীত, তাদের বিজয়ী হওয়া উচিত।

ভবিষ্যদ্বাণী: Monastir 0-2 Al Nassr


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments