MI New York vs Texas Super Kings, Challenger

 


এমআই নিউইয়র্ক বনাম টেক্সাস সুপার কিংস, চ্যালেঞ্জার

সিরিজ: মেজর লীগ ক্রিকেট 2023

ভেন্যু: গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়াম, ডালাস

তারিখ ও সময়: 28 জুলাই, 07:30 PM স্থানীয়


এমআই নিউইয়র্ক হল ইন্ডিয়াউইন স্পোর্টসের মালিকানাধীন এমএলসি ফ্র্যাঞ্চাইজি দল যা আইপিএল দল মুম্বাই ইন্ডিয়ান্সেরও মালিক। ইন্ডিয়াউইন স্পোর্টস ভারতীয় সমষ্টি রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের মালিকানাধীন।


এমআই নিউইয়র্কের নেতৃত্বে থাকবেন মুম্বাই ইন্ডিয়ান্সের অন্যতম অভিজ্ঞ অলরাউন্ডার - কাইরন পোলার্ড। তিনি 2022 সালে আইপিএল থেকে অবসর ঘোষণা করেন এবং ব্যাটিং কোচ হিসেবে দলের সাথে যোগ দেন। তারা স্পিনার রশিদ খানের পাশাপাশি SA20 তে এমআই কেপটাউনের অধিনায়কত্ব করেছে।


অন্যান্য জনপ্রিয় খেলোয়াড়দের মধ্যে তাদের রয়েছে ডিওয়াল্ড ব্রেভিস, টিম ডেভিড, ডেভিড উইজ, নিকোলাস পুরান, ট্রেন্ট বোল্ট, কাগিসো রাবাদা এবং জেসন বেহরেনডর্ফ।


এমআই নিউইয়র্ক টিম স্কোয়াড

ডিওয়াল্ড ব্রেভিস, কাইরন পোলার্ড, টিম ডেভিড, ডেভিড উইজ, স্টিভেন টেলর, হাম্মাদ আজম, রশিদ খান, নস্টুশ কেনজিগে, নিকোলাস পুরান, শায়ান জাহাঙ্গীর, মনঙ্ক প্যাটেল, সাইদীপ গণেশ, ট্রেন্ট বোল্ট, কাগিসো রাবাদা, জেসন বেহরেনডর্ফ, কাইল ফিলিপ, এহসান। , সরবজিৎ লাড্ডা



টেক্সাস সুপার কিংস চেন্নাই সুপার কিংস এবং অন্য দুই ব্যবসায়ীর সহ-মালিকানাধীন। সিএসকে কোচ স্টিফেন ফ্লেমিং টেক্সাস দলেরও কোচ হবেন।


ফাফ ডু প্লেসিস, ডেভন কনওয়ে, মিচেল স্যান্টনার, আম্বাতি রাইডু এবং ডোয়াইন ব্রাভোর মতো বর্তমান এবং প্রাক্তন কিছু CSK খেলোয়াড় ডেভিড মিলার এবং ড্যানিয়েল সামসের মতো অন্যান্য জনপ্রিয় খেলোয়াড়দের সাথে এই দলের অংশ। দলকে নেতৃত্ব দেবেন ফাফ ডু প্লেসিস।


টেক্সাস সুপার কিংস টিম স্কোয়াড

সাইতেজা মুক্কামাল্লা, আম্বাতি রাইডু, ডেভিড মিলার, ফাফ ডু প্লেসিস, মিলিন্দ কুমার, সামি আসলাম, কোডি চেট্টি, ডোয়াইন ব্রাভো, মিচেল স্যান্টনার, ড্যানিয়েল সামস, ক্যালভিন স্যাভেজ, ডেভন কনওয়ে, লাহিরু মিলানথা, ক্যামেরন স্টিভেনসন, রাস্টি থেরন, জেরাল্ড কোয়েটজি, জালিয়া। শাহজাদ


MI নিউ ইয়র্ক - WLWLWL

টেক্সাস সুপার কিংস- LWLWLW

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments