Velez Sarsfield vs Arsenal Sarandi:: Argentinian Liga Profesional

 


ভেলেজ সারসফিল্ড বনাম আর্সেনাল সারান্ডি 

আর্জেন্টিনীয় লিগা প্রফেশনাল

 শনিবার, 1 জুলাই 2023-এ দলগুলি মুখোমুখি হয়।


ভেলেজ সার্সফিল্ড বা আর্সেনাল সারান্ডির কেউই এই লিগা পেশাদার মৌসুমে শালীন শুরু করতে পারেনি। যাইহোক, ভেলেজ সার্সফিল্ডকে একটু ভাল দেখাচ্ছে কারণ তারা বর্তমানে স্ট্যান্ডিংয়ে 26 তম স্থানে রয়েছে এবং আর্সেনাল সারান্ডি একই তালিকার নীচে রয়েছে।

চলমান, সার্সফিল্ড লিগের মোট 21টি ম্যাচের মধ্যে 12টিতে অপরাজিত ছিল। এদিকে, আর্সেনাল সারান্ডি তাদের 21টি লিগের মধ্যে 16টিতে জয়হীন ছিল এবং এটি লক্ষণীয় যে তারা এর মধ্যে 14টিতে হেরেছে।


ভেলেজ সার্সফিল্ড বনাম আর্সেনাল সারান্ডি হেড টু হেড পরিসংখ্যান

ভেলেজ সার্সফিল্ড এই মুহূর্তে আর্সেনাল সারান্ডির বিপক্ষে পাঁচ ম্যাচের অপরাজিত ধারায় রয়েছে। উল্লেখ্য, গত পাঁচটি বৈঠকের চারটিই ড্র হয়েছে।


এই স্টেডিয়ামে আর্সেনাল সারান্ডির বিরুদ্ধে 100% অপরাজিত থাকার রেকর্ড গত পাঁচটি মিটিংয়ের মধ্যে তিনটিতে 2.5 ফুটের নিচে গোল ছিল।


ভেলেজ সার্সফিল্ড বনাম আর্সেনাল সারান্ডির মধ্যে কে জিতবে?

দেরীতে ঘরের মাঠে ভেলেজ সার্সফিল্ডের শালীন ফর্ম রয়েছে। ঘরের মাঠে লিগের শেষ আটের সাতটিতেই অপরাজিত ছিল তারা।

যদিও এই আটটির মধ্যে ছয়টি ড্রতে শেষ হয়েছে, আমরা আশা করি তারা আর্সেনাল সারান্ডির অ্যাওয়ে ডিসপ্লে বিবেচনা করে এখানে জয় নিশ্চিত করবে, যারা টানা সাতটি লিগ রোড ট্রিপে হেরেছে।

তার উপরে ভেলেজ সার্সফিল্ড এখনও এই স্টেডিয়ামে আর্সেনাল সারান্ডির বিপক্ষে হার মানতে পারেনি।


ম্যাচে কত গোল হবে?

এই মৌসুমে এই দুজনের খেলার 55% এরও বেশি ম্যাচ লো-স্কোরিং বিষয় ছিল। ভেলেজ সার্সফিল্ড এই ক্যাম্পেইনে এ পর্যন্ত 21টি লিগ আউট খেলার মধ্যে 2.5 ফুটের নিচে 12টি ম্যাচ রেকর্ড করেছে। সেই ক্ষেত্রে, আমরা আশা করি না যে এই ম্যাচে 2.5 ফুটের বেশি গোল হবে।


ম্যাচে কি দুই দলই গোল করবে?

এই মৌসুমে এই দুই দলের কোনোটিরই রক্ষণাত্মক লাইন নেই। কিন্তু আর্সেনাল সারান্ডির দুর্বল আক্রমণাত্মক লাইন যা শেষ সাতটি রোড ট্রিপের মধ্যে ছয়টিতে গোল করতে ব্যর্থ হয়েছে, এখানে উভয় দলের স্কোর করার সম্ভাবনা দেখায় না।


ভেলেজ সার্সফিল্ড বনাম আর্সেনাল সারান্ডি ভবিষ্যদ্বাণী

ভেলেজ সার্সফিল্ডের বর্তমান ফর্মটি গত কয়েক মাস ধরে আর্সেনাল সারান্ডি যে ফর্মটি অনুসরণ করছে তার চেয়ে অনেক ভাল দেখাচ্ছে। এই ভেন্যুতে আর্সেনাল সারান্ডির বিপক্ষে সার্সফিল্ডের ফর্ম আরও ভালো।

তারা তাই, আমরা ভেলেজ সার্সফিল্ডকে 1.67 মতভেদে জিততে চাই। দ্বিতীয় টিপের জন্য, আমরা সার্সফিল্ডের জন্য 5.00 odds এ 1-0 সঠিক স্কোর জয় করতে চাই।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments