Netherlands vs Sri Lanka, Super Sixes, Match 2

 


নেদারল্যান্ডস বনাম শ্রীলঙ্কা, সুপার সিক্স, ম্যাচ 2

সিরিজ: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ বাছাইপর্ব 2023

ভেন্যু: কুইন্স স্পোর্টস ক্লাব, বুলাওয়েও

তারিখ ও সময়: জুন 30, 09:00 AM স্থানীয়


আমরা প্রতিযোগিতার 2023 সংস্করণের জন্য ICC ক্রিকেট বিশ্বকাপ বাছাইপর্বের সুপার সিক্সের পর্যায়ে পৌঁছেছি। বুলাওয়েও শহরের কুইন্স স্পোর্টস ক্লাবে অনুষ্ঠিত হতে যাওয়া সুপার সিক্সের দ্বিতীয় খেলায় নেদারল্যান্ডসের সঙ্গে লড়বে শ্রীলঙ্কা। আসুন এই ম্যাচের জন্য ম্যাচের পূর্বাভাস, আবহাওয়া এবং পিচ রিপোর্ট এবং বাজি ধরার টিপস বিবেচনা করি।

প্রতিযোগিতার লিগ পর্বে নেদারল্যান্ডস ভালো করেছে। তারা গ্রুপ এ পারফরম্যান্সে, বাছাইপর্বের সময় তারা যে 4টি খেলা খেলেছে তার মধ্যে 3টি খেলায় জয়ী হয়েছে। তারা অধিনায়ক স্কট এডওয়ার্ডস আশা করবে যে তার দল ভাল কাজ চালিয়ে যাবে এবং দ্বীপ দেশ শ্রীলঙ্কার বিরুদ্ধে একটি জয় নিবন্ধন করবে।

এই ম্যাচে নেদারল্যান্ডসের প্রতিপক্ষ শ্রীলঙ্কা। লঙ্কানরা প্রতিযোগিতায় শীর্ষ ক্রিকেট খেলেছে তারা গ্রুপ বি থেকে 4টি ম্যাচ জিতেছে। গ্রুপ বি ওমান, সংযুক্ত আরব আমিরাত, আয়ারল্যান্ড এবং স্কটল্যান্ডের দলও রয়েছে। শ্রীলঙ্কার অধিনায়ক দাসুন শানাকা আশা করছেন যে তার দল নেদারল্যান্ডসের বিপক্ষে জয়ের ধারা অব্যাহত রাখবে।


নেদারল্যান্ডস স্কোয়াড:

স্কট এডওয়ার্ডস (সি), শারিজ আহমেদ, ওয়েসলি বেরেসি, বাস ডি লিড, আরিয়ান দত্ত, ক্লেটন ফ্লয়েড, ভিভিয়ান কিংমা, রায়ান ক্লেইন, তেজা নিদামানুর, ম্যাক্স ওডাউড, লোগান ভ্যান বেক, বিক্রমজিৎ সিং, সাকিব জুলফিকার, মাইকেল লেভিট, নোয়া ক্রোস


শ্রীলঙ্কা স্কোয়াড

দাসুন শানাকা (সি), কুসল মেন্ডিস, দিমুথ করুণারত্নে, পথুম নিসাঙ্কা, চারিথ আসালাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, সাদিরা সামারাবিক্রমা, ওয়ানিন্দু হাসরাঙ্গা, চামিকা করুণারত্নে, দুশমন্থা চামেরা, কাসুন রাজিথা, লাহিরু দ্য মাহানা কুমারা, দুশমন কুমারা, মাহিরশানা।


শ্রীলঙ্কা ওডিআই পরিসংখ্যান এবং ইতিহাস

মোট খেলা হয়েছে = 892টি

জয়ী = 404

ক্ষতি = 444

কোন ফলাফল নেই = 39

টাই = 5


নেদারল্যান্ডস ওডিআই পরিসংখ্যান এবং ইতিহাস

মোট খেলা হয়েছে = 110টি

জয়ী = 38

ক্ষতি = 67

কোন ফলাফল নেই = 4

টাই = 1


শ্রীলঙ্কা বনাম নেদারল্যান্ডস হেড টু হেড পরিসংখ্যান

মোট খেলা হয়েছে = 3টি

SL জয় = 3

এনইডি ওয়ান = ০

কোন ফলাফল নেই = 0

টাই = 0


NL VS SL বেটিং টিপস

আপনি যদি বর্তমান ফর্মটিকে এই প্রতিযোগিতার সম্ভাব্য বিজয়ী নির্ধারণের ভিত্তি হিসাবে বিবেচনা করেন তবে শ্রীলঙ্কা গেমটিতে একটি জয় নিবন্ধনের জন্য ফেভারিট হবে। তাদের কাছে মহেশ থেকশানা এবং ওয়ানিন্দু হাসরাঙ্গার মতো ফর্মে থাকা খেলোয়াড় রয়েছে। নেদারল্যান্ডসের চেয়ে তাদের বোলিং আক্রমণ অনেক ভালো। নেদারল্যান্ডস মূলত তাদের উইকেট পাওয়ার জন্য মাঝারি পেসারদের উপর নির্ভর করবে। সব মিলিয়ে আমরা আশা করি বুলাওয়েতে এই ম্যাচে শ্রীলঙ্কা জিতবে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments