LDU Quito vs Cesar Vallejo:: Copa Sudamericana

 


LDU কুইটো বনাম সিজার ভ্যালেজো 
কোপা সুদামেরিকানা
 শুক্রবার, 30 জুন 2023-এ মুখোমুখি হবে।

এলডিইউ কুইটো আসন্ন কোপা সুদামেরিকানা খেলার জন্য এস্তাদিও রদ্রিগো পাজ ডেলগাডোতে সিজার ভালেজোকে হোস্ট করতে প্রস্তুত। এলডিইউ কুইটো তাদের ঘরোয়া লিগে দুর্দান্ত পারফরম্যান্সের ধারাবাহিকতায় প্রতিযোগিতায় প্রবেশ করে। তারা শেষ কোপা সুদামেরিকানা ম্যাচে বোটাফোগোর সাথে ০-০ গোলে ড্র করে, তারা গ্রুপ এ-তে দ্বিতীয় স্থানে রয়েছে।

তারা প্রতিপক্ষ, সিজার ভ্যালেজো সাবপার ঘরোয়া লিগের ফলাফলের স্ট্রিং রয়েছে। ম্যাচের ৫ তারিখে ম্যাগালানেসের বিপক্ষে ৩-২ গোলে জয়ের পর দর্শকরা গ্রুপ এ র‌্যাঙ্কিংয়ে তৃতীয় অবস্থানে রয়েছে।

এলডিইউ কুইটো বনাম সিজার ভ্যালেজো মাথা থেকে মাথার পরিসংখ্যান
বিপরীত ফিক্সচার অনুসরণ করে, এটি দ্বিতীয়বার উভয় পক্ষ একে অপরের মুখোমুখি হবে। এপ্রিলে দুই দল যখন বিপরীত খেলায়, তখন ঘরের মাঠে ২-১ গোলে হেরে যায় সেজার ভালেজো।

এলডিইউ কুইটো বনাম সিজার ভ্যালেজোর মধ্যে কে জিতবে?
আমরা এখানে একটি জয় তুলে নিতে LDU কুইটোর উপর নির্ভর করছি। তারা এই এক শিরোনাম একটি মহান হোম রেকর্ড আছে. ঘরের শেষ ছয় ম্যাচে তারা অপরাজিত। আরও তিনটি ম্যাচে জয়।

অন্যদিকে, সিজার ভ্যালেজো, বর্তমানে রাস্তায় ফর্মের জন্য লড়াই করছেন। তারা গত ১১টি অ্যাওয়ে ম্যাচের একটিও জিততে পারেনি। এর মধ্যে ছয়টি ম্যাচও পরাজয়ে শেষ হয়েছে।

কত গোল আশা করা যায়?
এই ম্যাচে আমরা গোল আশা করছি। এই মরসুমে LDU কুইটোর ছয়টি কোপা সুদামেরিকানা ম্যাচের তিনটিতে, তারা 2.5 এর বেশি গোল করেছে। এছাড়াও, এই মরসুমে সিজার ভ্যালেজোর ছয়টি কোপা সুদামেরিকানা ম্যাচের প্রতিটিই 2.5 গোল করে শেষ হয়েছে।

উপরন্তু, এই দুজনের মধ্যে একমাত্র h2h মিটিংয়ে 2.5 গোল হয়েছে। জিনিসের চেহারা দ্বারা, একটি উচ্চ-স্কোরিং ব্যাপার এই সময় আউট প্রত্যাশিত.

ম্যাচে কি দুই দলই গোল করবে?
এই টুর্নামেন্টে দুই দলই বেশ ভালো গোল করেছে। তিন কোপা সুদামেরিকানা হোম ম্যাচে আট গোল করেছে স্বাগতিকরা। এই মৌসুমে ছয়টি কোপা সুদামেরিকানা ম্যাচের মধ্যে চারটিতে অন্তত দুটি গোল করেছেন দর্শকরা।

সুতরাং, পিচের উভয় প্রান্ত থেকে গোল হওয়ার সম্ভাবনা অনেক বেশি।

এলডিইউ কুইটো বনাম সিজার ভ্যালেজো ভবিষ্যদ্বাণী
এলডিইউ কুইটোর একটি দুর্দান্ত হোম রেকর্ড রয়েছে ম্যাচে শিরোনামে। ঘরের শেষ ছয় ম্যাচে তারা অপরাজিত। সিজার ভ্যালেজোর বিপক্ষেও দারুণ রেকর্ড রয়েছে তাদের। এছাড়াও, সেজার ভ্যালেজোর এই ম্যাচে যাওয়ার রেকর্ড খারাপ ছিল।

আমরা এইভাবে LDU কুইটোর স্থল হারানোর কল্পনা করা কঠিন বলে মনে করি। তারা তাই, আপনি হাফটাইমে লিড পেতে স্বাগতিকদের সমর্থন করতে পারেন এবং 1.62 এর মতভেদে শেষ পর্যন্ত ম্যাচ জিততে পারেন।

তদুপরি, 2.30 স্কোর করার জন্য উভয় দলই খুব আকর্ষণীয় দেখাচ্ছে। উভয় ক্লাবের দুর্দান্ত আক্রমণাত্মক প্রদর্শন এবং পিচের উভয় প্রান্তে সাম্প্রতিক গোলে অংশগ্রহণের কারণে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments