Defensa y Justicia vs Millonarios:: Copa Sudamericana

 


ডিফেনসা ওয়াই জাস্টিসিয়া বনাম মিলোনারিওস 

কোপা সুদামেরিকানা

শুক্রবার, 30 জুন 2023-এ দলগুলি মুখোমুখি হয়।


ডিফেনসা ওয়াই জাস্টিসিয়া গ্রুপ পর্বের শেষ চার ম্যাচে ভালো খেলেছে। ফলস্বরূপ, তারা গ্রুপ এফ-এ টেবিলের শীর্ষে রয়েছে এবং এখন তাদের প্রতিদ্বন্দ্বী মিলোনারিওসের বিপক্ষে খেলবে।

অন্যদিকে, মিলোনারিওস গ্রুপ এফ-এ আমেরিকা এমজির বিপক্ষে খেলার সময় তারা হেরেছে। তারা Defensa y Justicia থেকে দুই পয়েন্ট পিছিয়ে।


Defensa y Justicia বনাম Millonarios হেড টু হেড পরিসংখ্যান

গত এপ্রিলে যখন এই দুই দল শেষবার মুখোমুখি হয়েছিল তখন মিলোনারিওস ৩-০ ব্যবধানে জিতেছিল। আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় লক্ষণীয় যে বর্তমান দর্শকরা শেষ তিনটি অ্যাওয়ে ম্যাচে জয়হীন।


Defensa y Justicia এবং Millonarios এর মধ্যকার ম্যাচে কে জিতবে?

আমরা এই গেমটি জিততে Defensa y Justicia কে সমর্থন করছি। ঘরের মাঠে তারা আলাদা দল কারণ তাদের জয়ের রেকর্ড ভালো। আরেকটি বিষয় লক্ষণীয় যে মিলোনারিওস সমস্ত প্রতিযোগিতায় শেষ আটটি অ্যাওয়ে ম্যাচে মাত্র একটি গেম জিতেছে।


কত গোল আশা করা যায়?

ঘরের শেষ তিনটি জয়ে স্বাগতিকরা অন্তত দুটি গোল করেছে। মিলোনারিওসের ক্ষেত্রেও একই কথা পরিলক্ষিত হয়। এই সব বিবেচনা করে, এই খেলার জন্য 2.5 গোলের উপরে ব্যাক করা বুদ্ধিমানের কাজ হবে।


ডিফেনসা ওয়াই জাস্টিসিয়া বনাম মিলোনারিওস ভবিষ্যদ্বাণী

এই ম্যাচের জন্য প্রথম টিপ হল যে Defensa y Justicia এই গেমটি জিতবে- এই টিপের জন্য বিজোড় হবে 2.05 বিজোড়। এস্তাদিও নরবার্তো টিটো তোমাঘেলোতে তারা শেষ সাত ম্যাচে অপরাজিত। উল্লেখ করার মতো নয় যে তারা শেষ পাঁচ ম্যাচে বারো পয়েন্ট নিয়ে গ্রুপ এফ-এ টেবিলের শীর্ষে রয়েছে।

এগিয়ে চলছি, এই গেমের জন্য আমাদের দ্বিতীয় টিপ হল যে 2.5-এর বেশি গোল করা হবে- এই টিপের জন্য বিজোড়টির দাম হবে 2.14 বিজোড়। এই টিপের মূল কারণ হল এই দুই দল যথাক্রমে শেষ পাঁচ ম্যাচে প্রচুর গোল করেছে। একই সময়ে, এপ্রিলের ম্যাচটি শেষ হয়েছে তিনটি গোলে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments