Copa Sudamericana:: Santos vs Blooming

 


সান্তোস বনাম ব্লুমিং 

29 জুন 2023, বৃহস্পতিবার 

কোপা সুদামেরিকানায় 

ব্লুমিং-এর অবস্থা ভালো দেখা যাচ্ছে না কারণ তারা গ্রুপ E-তে টেবিলের নীচে রয়েছে। তারা এখনও একটি খেলা জিততে পারেনি এবং এই প্রতিযোগিতায় তাদের সমস্ত ম্যাচ হেরেছে।

অন্যদিকে, প্রথম ম্যাচে ব্লুমিং-এর বিপক্ষে খেলে তিন পয়েন্টই জিতেছিল সান্তোস। তবে শেষ চার ম্যাচে তাদের ফর্ম খারাপ হয়েছে। এখন তারা খেলবে তাদের প্রতিপক্ষ ব্লুমিং এর বিপক্ষে।


সান্তোস বনাম ব্লুমিং হেড টু হেড পরিসংখ্যান

অতীতের রেকর্ডগুলি দেখায় যে সান্তোস এই দলের বিরুদ্ধে তিন গেমের জয়ের ধারায় রয়েছে। এই দুটি দল শেষবার এপ্রিলে মুখোমুখি হয়েছিল এবং বর্তমান স্বাগতিকরা সেই খেলাটি একটি গোল করে জিতেছিল।


সান্তোস এবং ব্লুমিংয়ের মধ্যে কে জিতবে?

এই খেলাটি ড্রতে শেষ হওয়ার সম্ভাবনা বেশি। এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে স্বাগতিকরা শেষ ছয়টি হোম ম্যাচে জয়হীন। একই সময়ে, এই বছরের শুরু থেকে দর্শকরা মাত্র একটি অ্যাওয়ে খেলা জিতেছে। তাছাড়া দুই দলই টেবিলে চার পয়েন্টে আলাদা।


কত গোল আশা করা যায়?

আমরা আশা করতে পারি দুই দলই গোল করবে। এর মূল কারণ হল স্বাগতিকরা তাদের শেষ চার হোম ম্যাচের তিনটিতে গোল করেছে। অন্যদিকে, দর্শকরা শেষ পাঁচ ম্যাচে গোল করেছে – একটি ব্যতিক্রম ছাড়া।


সান্তোস বনাম ব্লুমিং পূর্বাভাস

প্রথম টিপ হল যে এই গেমটি একটি ড্রতে শেষ হবে– এই টিপের জন্য বিজোড়টির দাম হবে 5.50 বিজোড়। এটা সত্য যে এই দলের বিপক্ষে সান্তোসের রেকর্ড ভালো। তবে এবারের মৌসুমে পরিস্থিতি ভিন্ন। প্রায় দুই মাস হয়ে গেছে, শেষবার ঘরের খেলায় জিতেছে তারা।


এগিয়ে চলছি, এই গেমের জন্য আমাদের দ্বিতীয় টিপ হল যে উভয় দলই স্কোর করবে- এই টিপের জন্য বিজোড়ের দাম হবে 2.37। এই টিপ দেওয়ার প্রধান কারণ হল দুটি দলই যথাক্রমে শেষ পাঁচটি ম্যাচে গোল করেছে – কিছু ব্যতিক্রম ছাড়া।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments