Copa Libertadores:: Palmeiras vs Bolivar

 


পালমেইরাস বনাম বলিভার 

কোপা লিবার্তাদোরেস

 শুক্রবার, 30 জুন 2023-এ দলগুলি মুখোমুখি হয়।


পালমেইরাস এই লিবার্তাদোরেস মরসুমে একটি প্রভাবহীন শুরু করেছিলেন, কিন্তু ইদানীং পরপর চারটি জয়ের মাধ্যমে চিত্তাকর্ষক হয়ে উঠেছে। তারা এখন পয়েন্ট লেভেলে আছে এবং বলিভার টেবিলের শীর্ষে আছে।

মজার বিষয় হল, বলিভার পরের ম্যাচে পালমেইরাসের সফরকারী দল হিসেবে খেলবে। যেহেতু তারা উভয়ই ইতিমধ্যে গ্রুপ সি থেকে লিবার্তাদোরেসের নকআউট রাউন্ডে এগিয়ে গেছে, আমরা শুক্রবার একটি উত্তেজনাপূর্ণ ম্যাচের প্রত্যাশা করছি।


পালমেইরাস বনাম বলিভার হেড টু হেড পরিসংখ্যান

তারা অতীতে তিনবার মুখোমুখি হয়েছে এবং পালমেইরাস দুটি জিতেছে এবং অন্যটিতে হেরেছে। বিপরীত ম্যাচটি বলিভারের জন্য ৩-১ ব্যবধানে জয়ে শেষ হয়।

এই দুজনের মধ্যে তিনটি মিটিংই গোল ছিল 2.5 ফুটের বেশি। তারা শুধুমাত্র এই স্টেডিয়ামে মিলিত হয়েছে পালমেইরাসের জন্য 5-0 তে জয়ে।


পালমেইরাস বনাম বলিভারের ম্যাচে কে জিতবে?

পালমেইরা ইদানীং সব প্রতিযোগিতা জুড়ে সাধারণত ঘরের মাঠে ভালোই করেছে। ঘরের মাঠেও তারা লিবার্তোডোরস ম্যাচ দুটি জিতেছে।

অন্যদিকে, বলিভার শেষ 10টি রোড ট্রিপের মধ্যে 8টিতে জয়হীন ছিল। তারা জিতেছে এবং হেরেছে তাদের মধ্যে একটি Libertadores দূরে আউটিং খুব.

যেহেতু এই ম্যাচ-আপের ঐতিহ্যে পালমেইরাসের একটি বড় হাত রয়েছে, তাই আমরা শুক্রবার তাদের জন্য জয়ের প্রত্যাশা করছি।


ম্যাচে কত গোল হবে?

বলিভারের মোট চারটি ম্যাচের তিনটি এবং পালমেইরাসের পাঁচটি ম্যাচের চারটিতেই গোল ছিল 2.5 ফুটের বেশি। তারা রিভার্স ফিক্সচার সংঘর্ষেও মোট 4টি গোল করেছে। সুতরাং, আমরা আশা করি না যে এই ম্যাচটি কম স্কোরিং হবে।


ম্যাচে কি দুই দলই গোল করবে?

পালমেইরাস বাড়িতে একটি শালীন আক্রমণাত্মক এবং রক্ষণাত্মক লাইন আছে যখন বলিভার রাস্তায় একটি গড় আক্রমণকারী পক্ষের মালিক। আমরা প্রচুর পরিমাণে গোল আশা করি কিন্তু বলিভার থেকে একটি হওয়ার সম্ভাবনা সম্পর্কে পুরোপুরি নিশ্চিত নই।


পালমেইরাস বনাম বলিভার ভবিষ্যদ্বাণী

বলিভারের বিপরীতে পালমেইরা বাড়িতে জয়ী ফর্মে আছেন, যারা সাম্প্রতিক রোড ট্রিপের অনেকগুলোকে হারিয়েছেন। পালমেইরাসকে সমর্থন করে জয় নিশ্চিত করা এখানে শুরু করার জন্য আদর্শ টিপ বলে মনে হচ্ছে।


যাইহোক, আমরা এই ম্যাচের প্রধান বাজির টিপ হিসাবে 1.72 ব্যবধানে 2.5 এর বেশি গোল করার জন্য Palmeiras দিয়ে শুরু করতে চাই। দ্বিতীয় টিপের জন্য, আমরা -2.5 AH বাজিটিকে 2.15 odds এ রাখতে চাই।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments