Colo vs Colo vs Deportivo Pereira :: Copa Libertadores

 


কোলো বনাম কোলো বনাম দেপোর্তিভো পেরেইরার 

কোপা লিবার্টাডোরেস

বৃহস্পতিবার, 29 জুন 2023-এ দলগুলো মুখোমুখি হবে।


কোপা লিবার্তোদোরেসে গ্রুপ এফ-এ দ্বিতীয় স্থানে রয়েছে দেপোর্তিভো পেরেইরা। ম্যাচের 5-এ তারা মোনাগাসের কাছে এক গোলে হারে। এখন তারা দ্বিতীয় স্থানের জন্য লড়াই করবে কারণ তারা ফাইনাল ম্যাচের দিন কোলো কোলোর সাথে লড়াই করবে।


অন্যদিকে, Colo Colo-এর অবস্থা ভালো দেখা যাচ্ছে না কারণ তারা গ্রুপ এফ-এ টেবিলের তলানিতে রয়েছে। তারা গ্রুপ পর্বের খেলায় খারাপ খেলেছে এবং এখন পর্যন্ত শুধুমাত্র একটি খেলা জিতেছে।


কোলো বনাম কোলো বনাম দেপোর্তিভো পেরেইরা হেড টু হেড পরিসংখ্যান

এটি লক্ষণীয় যে উভয় দলই দ্বিতীয়বারের মতো একে অপরের বিরুদ্ধে খেলবে। এপ্রিলে এই দুই দল ১-১ গোলে ড্র করে।


কোলো বনাম কোলো এবং দেপোর্তিভো পেরেইরার মধ্যে কে জিতবে?

দেপোর্তিভো পেরেইরা এই ম্যাচটি জেতার সম্ভাবনা বেশি। এটা লক্ষ্য করা গুরুত্বপূর্ণ যে গ্রুপ পর্বের শেষ পাঁচটি ম্যাচের তিনটিতে তারা অপরাজিত। একই সময়ে, গ্রুপ পর্বের শেষ তিনটি ম্যাচে জয়হীন স্বাগতিকরা।


কত গোল আশা করা যায়?

স্বাগতিক দল শেষ তিনটি হোম ম্যাচে খুব কম গোল করেছে। একই সময়ে, দর্শকরা গ্রুপ পর্বের শেষ তিনটি ম্যাচ মিলিয়ে তিনটি গোল করেছে। এই সব বিবেচনা করে, এই খেলার জন্য 2.5 গোলের মানদণ্ডের নিচে ব্যাক করা একটি ভাল সিদ্ধান্ত হবে।


কোলো বনাম কোলো বনাম দেপোর্টিভো পেরেইরা ভবিষ্যদ্বাণী

সব প্রতিযোগিতা মিলিয়ে গত ছয় ম্যাচের পাঁচটিতেই অপরাজিত রয়েছে সফরকারীরা। তাছাড়া কোপা লিবার্তোদোরেসে গ্রুপ এফ-এ তারা দ্বিতীয়। আপনি নিম্নলিখিতগুলি ব্যাক করতে পারেন, কারণ আমাদের প্রথম টিপ হল যে দেপোর্তিভো পেরেইরা এই গেমটি জিতবে- এই টিপের জন্য বিজোড়টির মূল্য 5.50 বিজোড় হবে৷


এগিয়ে চলছি, এই গেমের জন্য আমাদের দ্বিতীয় টিপ হল যে 2.5 এর নিচে গোল করা হবে- এই টিপের জন্য বিজোড় হবে 1.85। এই টিপের মূল কারণ হল এই দুই দল প্রথম ম্যাচের দিন থেকে খুব কম গোল করেছে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments