Buducnost vs Breidablik::UEFA Champions League

 


Buducnost বনাম Breidablik 

UEFA চ্যাম্পিয়ন্স লিগে 

 30 জুন 2023 শুক্রবার।


বুডুকনোস্ট সঠিক সময়ে শিখরে যাচ্ছে বলে মনে হচ্ছে। তারা সেমিফাইনালে একটি প্রভাবশালী জয় প্রদান করেছে, এবং এই প্রাথমিক রাউন্ডের ফাইনালে যাওয়ার সাথে সাথে তাদের পাশে থাকার গতি আছে। এটি তাদের আত্মবিশ্বাসকে আরও উন্নত করে যে তারা ভাল হারে গোল করছে।

এদিকে, প্রতিপক্ষ ব্রেডাব্লিক সেমিফাইনালে একটি দুর্দান্ত জয় এনেছিল, তবে তাদের সামগ্রিক ফর্মের অভাব ছিল। এবং তারা গত কয়েক সপ্তাহে তাদের প্রতিরক্ষা নিয়েও লড়াই করছে।


বুডুকনোস্ট বনাম ব্রেডাব্লিক হেড টু হেড পরিসংখ্যান

সর্বশেষ এনকাউন্টারটি বুদুকনোস্টের জন্য 2-1 ব্যবধানে জয়ের মাধ্যমে শেষ হয়েছিল এবং এটি ঠিক আগের বছর ছিল। এর আগে সংঘর্ষটি ব্রেইডাবলিকের জন্য ২-০ ব্যবধানে জয়ে শেষ হয়েছিল।


বুদুকনস্ট বনাম ব্রেডাব্লিকের মধ্যে কে জিতবে?

বুদুকনস্ট তাদের পাঁচটি সামগ্রিক ম্যাচের মধ্যে চারটি জিততে সক্ষম হয়েছে এবং গত ছয় মাসে মাত্র দুবার হেরেছে। তারা দুই দলের মধ্যে সর্বশেষ h2h সংঘর্ষও জিতেছে। এটা বলার অপেক্ষা রাখে না যে তাদের পক্ষে গতি আছে এবং তারা সিএল কোয়ালিফায়ারের প্রথম রাউন্ডে একটি জায়গার পরে যাচ্ছে।

অন্যদিকে, ব্রেডাবলিক ইদানীং বেশ অসঙ্গতিপূর্ণ। বিগত ছয়টি ম্যাচ থেকে তাদের নামে মাত্র দুটি জয় রয়েছে এবং সবচেয়ে বড় কথা, তারা গত পাঁচটি ম্যাচ আপে একটিও ক্লিন শিট রাখতে ব্যর্থ হয়েছে।

সবকিছু দেখে, বুদুকনস্টের জন্য একটি জয় প্রত্যাশিত।


Buducnost বনাম Breidablik ভবিষ্যদ্বাণী

পাঁচটি সামগ্রিক ম্যাচের মধ্যে চারটি জয়ের পর বুডুকনোস্ট আত্মবিশ্বাসে উচ্চ, এবং এটি একটি আরও বড় চুক্তি যে তারা গত ছয় মাসে মোট দুইবার হেরেছে। এবং এই আসন্ন এনকাউন্টারের জন্য তাদের সম্ভাবনা আরও বাড়ানোর জন্য, তারা সর্বশেষ h2h এনকাউন্টার জিতেছে।

অন্যদিকে, ব্রেডাব্লিক গত ছয়টি ম্যাচের মধ্যে মাত্র দুটি জয় পেয়েছে, এবং গুরুত্বপূর্ণভাবে, তারা আগের পাঁচটি ম্যাচে ক্লিন শিট রাখতে ব্যর্থ হয়েছে।

পরিস্থিতি যেমন দাঁড়ায়, বুডুকনোস্টের জন্য একটি জয় প্রত্যাশিত৷

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments