Botafogo vs Magallanes:: Copa Sudamericana

 


বোটাফোগো বনাম ম্যাগালানেস 

 শুক্রবার, 30 জুন 2023-এ 

কোপা সুদামেরিকানায় মুখোমুখি হবে।


আসন্ন কোপা সুদামেরিকানা খেলার জন্য বোটাফোগো এস্তাদিও এল ক্যাম্পিনে ম্যাগালানেসের আয়োজন করবে। বোটাফোগো তাদের ঘরোয়া লিগে দুর্দান্ত পারফরম্যান্সের ধারাবাহিকতায় প্রতিযোগিতায় প্রবেশ করে। তারা শেষ কোপা সুদামেরিকানা ম্যাচের ফলে LDU কুইটোর সাথে 0-0 গোলে ড্র করেছে, তারা গ্রুপ এ-তে প্রথম স্থান অধিকার করেছে।

তারা প্রতিপক্ষ, Magallanes সাবপার ঘরোয়া ফলাফল একটি স্ট্রিং আছে. ৫ম ম্যাচে সিজার ভ্যালেজোর কাছে ৩-২ গোলে পরাজিত হওয়ার পর দর্শকরা গ্রুপ এ র‌্যাঙ্কিংয়ে চতুর্থ স্থানে রয়েছে।


বোটাফোগো বনাম ম্যাগালানেস হেড টু হেড পরিসংখ্যান

বিপরীত ফিক্সচার অনুসরণ করে, এটি দ্বিতীয়বার উভয় পক্ষ একে অপরের মুখোমুখি হবে। এপ্রিলে দুই দল বিপরীত খেলায় খেললে ম্যাচটি ২-২ গোলে ড্র হয়।


বোটাফোগো বনাম ম্যাগালানেসের ম্যাচে কে জিতবে?

আমরা এখানে একটি জয় তুলে নিতে বোটাফোগোর উপর নির্ভর করছি। তারা এই এক শিরোনাম একটি মহান হোম রেকর্ড আছে. দশটি হোম ম্যাচের মধ্যে আটটিতেই জয় পেয়েছে।

অন্যদিকে, ম্যাগালেনস বর্তমানে রাস্তায় ফর্মের জন্য লড়াই করছে। তারা শেষ আটটি অ্যাওয়ে ম্যাচের সাতটিতে হেরেছে।


কত গোল আশা করা যায়?

এই ম্যাচে আমরা গোল আশা করছি। এই মৌসুমে বোটাফোগোর পাঁচটি কোপা সুদামেরিকানা ম্যাচের তিনটিতে, তারা 2.5 এর বেশি গোল করেছে। এছাড়াও, এই মরসুমে ম্যাগালানেসের পাঁচটি কোপা সুদামেরিকানা ম্যাচের মধ্যে চারটি 2.5 গোল দিয়ে শেষ হয়েছে।

উপরন্তু, এই দুজনের মধ্যে একমাত্র h2h মিটিংয়ে 2.5 গোল হয়েছে। জিনিসের চেহারা দ্বারা, একটি উচ্চ-স্কোরিং ব্যাপার এই সময় আউট প্রত্যাশিত.


বোটাফোগো বনাম ম্যাগালানেস ভবিষ্যদ্বাণী

ম্যাচের শিরোনামে বোটাফোগোর একটি দুর্দান্ত হোম রেকর্ড রয়েছে। গত দশটি হোম ম্যাচের মধ্যে আটটিতেই জয় পেয়েছে তারা। ম্যাগালানেসের বিপক্ষেও তাদের শক্ত রেকর্ড রয়েছে। এছাড়াও, ম্যাগালানেস ম্যাচে মাঠে নামার রেকর্ড খারাপ ছিল।

আমরা এইভাবে বোটাফোগোর স্থল হারানোর কল্পনা করা কঠিন বলে মনে করি। তারা তাই, আপনি হাফটাইমে লিড পেতে স্বাগতিকদের সমর্থন করতে পারেন এবং 1.62 এর মতভেদে শেষ পর্যন্ত ম্যাচ জিততে পারেন।

দ্বিতীয় টিপের জন্য, 1.66 মতভেদে 2.5 এর বেশি গোল খুব আশাব্যঞ্জক বলে মনে হচ্ছে। দুই দলেরই সাম্প্রতিক গোল সম্পৃক্ততা বিবেচনা করে তাদের ম্যাচ এবং তারা অতীতের ফলাফল।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments