Boca Juniors vs Monagas :: Copa Libertadores

 


বোকা জুনিয়র্স বনাম মোনাগাস 

কোপা লিবার্তাদোরেসে 

বৃহস্পতিবার, 29 জুন 2023-এ দলগুলি মুখোমুখি হবে।


মোনাগাস অবশেষে গ্রুপ এফ-এ প্রথম জয় উদযাপন করেছে কারণ তারা গতবার দেপোর্তিভো পেরেইরাকে ১-০ গোলে হারিয়েছে। এই জয় তাদের টেবিলের তৃতীয় স্থানে পৌঁছাতে সাহায্য করেছে এখন তারা গ্রুপ লিডারদের বিপক্ষে খেলবে।

একই সময়ে বোকা জুনিয়র্স গতবার কোলো কোলোকে হারিয়েছে এক গোলে। তারা গ্রুপ এফ-এ টেবিলের শীর্ষে রয়েছে এবং গ্রুপ এফ-এর শেষ পাঁচটি ম্যাচের তিনটিতে জিতেছে।


বোকা জুনিয়র্স বনাম মোনাগাস হেড টু হেড পরিসংখ্যান

এটি লক্ষণীয় যে উভয় দলই দ্বিতীয়বারের মতো একে অপরের বিরুদ্ধে খেলবে। এপ্রিলে দুই দলই গোলশূন্য ড্র করে।


বোকা জুনিয়র্স ও মোনাগাসের মধ্যকার ম্যাচে কে জিতবে?

এটি মোনাগাসের জন্য একটি কঠিন ম্যাচ কারণ তারা গ্রুপ পর্বের ম্যাচে খারাপ খেলেছে। এখন পর্যন্ত মাত্র একটি ম্যাচেই জয় পেয়েছে তারা। তার উপরে, বোকা জুনিয়র্স তাদের শেষ পাঁচ ম্যাচ থেকে দশ পয়েন্ট জিতেছে। তারা গত দুই মাসে এস্তাদিও আলবার্তো জে. আরমান্দোর প্রায় সব ম্যাচই জিতেছে।


কত গোল আশা করা যায়?

স্বাগতিকরা তাদের শেষ ছয়টি হোম ম্যাচে ধারাবাহিকভাবে গোল করেছে। একই সময়ে, দর্শকরা সব প্রতিযোগিতায় শেষ দুটি অ্যাওয়ে ম্যাচে গোল করতে পারেনি। তারা তাই, 2.5 গোলের নিচে ব্যাক করা একটি ভাল সিদ্ধান্ত হবে।


বোকা জুনিয়র্স বনাম মোনাগাস ভবিষ্যদ্বাণী

এস্তাদিও আলবার্তো জে. আরমান্ডে স্বাগতিকরা সাত গেমের জয়ের ধারায় রয়েছে - শুধুমাত্র একটি ব্যতিক্রম ছাড়া। তদুপরি, তারা গ্রুপ এফ-এ টেবিলের শীর্ষে রয়েছে। এই সমস্ত বিবেচনা করে, প্রথম টিপ হল যে বোকা জুনিয়র্স খেলার উভয় অর্ধেক জিতবে- এই টিপের জন্য বিজোড় হবে 1.83 বিজোড়।


এগিয়ে চলছি, এই গেমের জন্য আমাদের দ্বিতীয় টিপ হল যে 2.5 এর নিচে গোল করা হবে- এই টিপের জন্য বিজোড়টির দাম হবে 1.95 বিজোড়। এই টিপের মূল কারণ হল এই মাসের শুরু থেকে, উভয় দলই যথাক্রমে সব প্রতিযোগিতায় খুব কম গোল করেছে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments