Barcelona vs Cerro Porteno:: Copa Libertadores

 

বার্সেলোনা বনাম সেরো পোর্টেনো 

কোপা লিবার্টেডোরেস

 শুক্রবার, 30 জুন 2023-এ দলগুলি মুখোমুখি হয়।


বার্সেলোনা বা সেরো পোর্তেনো কারোরই এই মৌসুমে লিবার্তোদোরেসের নকআউটে এগিয়ে যাওয়ার সুযোগ নেই। তবে চারজনের একটি গ্রুপে তৃতীয় পর্যন্ত পদোন্নতি ভাগ করা হয়। বার্সেলোনা বর্তমানে গ্রুপ সি-তে তৃতীয় অবস্থানে রয়েছে, তবে সেরো পোর্তেনোর সাথে পয়েন্ট লেভেলে রয়েছে নীচে।

চলমান, উভয় দলই তাদের পাঁচটি লিবার্টাডোরস আউটিংয়ের মধ্যে চারটিতে হেরেছে, কিন্তু গোল সংখ্যার দিক থেকে ভিন্ন। তুলনা করলে বার্সেলোনার সংখ্যা আরও ভালো। যাইহোক, আমরা শুক্রবার এই দুজনের মধ্যে একটি আকর্ষণীয় ম্যাচের প্রত্যাশা করছি।


বার্সেলোনা বনাম সেরো পোর্টেনো হেড টু হেড পরিসংখ্যান

অতীতে তারা তিনবার মুখোমুখি হয়েছে এবং বার্সেলোনা দুটি জিতেছে এবং অন্যটিতে হেরেছে। রিভার্স ফিক্সচার সেরো পোর্তেনোর জন্য 2-1 জয়ে শেষ হয়েছিল।

এই দুজনের মধ্যে তিনটি সাক্ষাতের মধ্যে দুটিতে গোল ছিল 2.5 ফুটের বেশি। তারা শুধুমাত্র এই স্টেডিয়ামে মিলিত হয়েছে বার্সেলোনার জন্য 1-0 জয়ে।


বার্সেলোনা বনাম সেরো পোর্তেনোর ম্যাচে কে জিতবে?

বার্সেওনার কাছে তৃতীয় অবস্থান দাবি করার দুর্দান্ত সুযোগ রয়েছে যা তাদের কোপা সুদামেরিকানা প্লে অফ খেলতে দেয়। তাদের যা করতে হবে তা হল এই ম্যাচ থেকে অপরাজিত ফলাফল নিশ্চিত করা।

বাড়ির সুবিধা এখানে প্রফুল্লতা সঙ্গে তাদের উত্সাহিত করতে পারে. তাছাড়া, সেরো পোর্টেনো এই মৌসুমে তারা উভয়ই রোড ট্রিপে হেরেছে। সুতরাং, আমরা শুক্রবার বার্সেলোনার জন্য জয়ের প্রত্যাশা করছি।


ম্যাচে কত গোল হবে?

বার্সেলোনার মোট পাঁচটি ম্যাচের মধ্যে তিনটি এবং সেরো পোর্তেনোর পাঁচটি ম্যাচের মধ্যে চারটিতে গোল ছিল 2.5 ফুটের বেশি। তারা রিভার্স ফিক্সচারের সংঘর্ষও উচ্চ-স্কোরিং হয়েছে। এইভাবে, আমরা আশা করি এই ম্যাচে 2.5 ফুটের বেশি গোল হবে।


ম্যাচে কি দুই দলই গোল করবে?

এই মৌসুমে এই দুই দলের কেউই শক্ত রক্ষণাত্মক লাইনে নেই। তারা দুজনেই এই মৌসুমে পাঁচটি লিবার্তাদোরেসের ম্যাচে গোল করেছেন। সেক্ষেত্রে আমরা আশা করি এই ম্যাচে দুই প্রান্ত থেকেই গোল হবে।


বার্সেলোনা বনাম সেরো পোর্টেনো ভবিষ্যদ্বাণী

ঘরের মাঠে সব প্রতিযোগিতায় বার্সেলোনার দুর্দান্ত ফর্ম রয়েছে। তারা শেষ 10টি হোম আউটিংয়ের মধ্যে সাতটি জিতেছে এবং এর মধ্যে রয়েছে গ্রুপ সি-এর শীর্ষে থাকা বলিভারের বিরুদ্ধে 2-1 জয়।

আমরা তাই বার্সেলোনাকে 1.70 ব্যবধানে জিততে প্রধান বেটিং টিপ হিসেবে রাখতে চাই। দ্বিতীয় টিপের জন্য, আমরা 1.83 এর মত 2.5 এর বেশি গোল রাখতে চাই।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments