Atletico Tucuman vs Union:: Argentinian Liga Profesional

 


অ্যাটলেটিকো টুকুমান বনাম ইউনিয়ন 

 আর্জেন্টিনীয় লিগা প্রফেশনালে

 শনিবার, 1 জুলাই 2023-এ মুখোমুখি হবে।


অ্যাটলেটিকো টুকুম্যান এই মৌসুমে একটি অপ্রতিরোধ্য সূচনা করেছিল, অসামঞ্জস্যপূর্ণ ফলাফল রেকর্ড করেছিল। যাইহোক, তাদের স্ট্যান্ডিংয়ে সেরা জায়গায় ওঠার চেষ্টা করতে দেখা যায়।


চলমান, শনিবার তাদের একটি শালীন পরীক্ষা হবে কারণ দলটি অতিথি হিসাবে একটি ইন-ফর্ম ইউনিয়নের মুখোমুখি হবে। সফরকারী দলটি এই মুহূর্তে ছয় ম্যাচে অপরাজিত রয়েছে।


অ্যাটলেটিকো টুকুম্যান বনাম ইউনিয়ন হেড টু হেড পরিসংখ্যান

গত চারটি সামগ্রিক জয় উভয়ের জন্য দুটি করে সমানভাবে বিভক্ত ছিল। তাদের সর্বশেষ মিটিং শেষ হয়েছিল ১-১ গোলে ড্র করে।


অ্যাটলেটিকো টুকুমান এই স্টেডিয়ামে ইউনিয়নের বিরুদ্ধে পাঁচ ম্যাচের অপরাজিত ধারায় রয়েছে। শেষ পাঁচটির মধ্যে চারটির লক্ষ্য ছিল 2.5 ফুটের নিচে।


অ্যাটলেটিকো টুকুমান বনাম ইউনিয়নের মধ্যে কে জিতবে?

অ্যাটলেটিকো টুকুমান গত পাঁচটি হোম লিগ ম্যাচের মধ্যে চারটিতে অপরাজিত ছিল এবং শেষ দুটি হোম লিগ ম্যাচেও জিতেছে। অন্যদিকে, ইউনিয়ন রাস্তার চার ম্যাচের অপরাজিত ধারা অনুসরণ করে।


যাইহোক, এই স্টেডিয়ামে গত অনেক ম্যাচে ইউনিয়নের বিপক্ষে অ্যাটলেটিকো টুকুম্যানের শালীন h2h ফর্ম রয়েছে। এইভাবে, আমরা শনিবার অ্যাটলেটিকো টুকুমানের জন্য জয়ের প্রত্যাশা করছি।


ম্যাচে কত গোল হবে?

আমরা এই দুইয়ের মধ্যে একটি টাইট ম্যাচ আশা করি তবে উচ্চ স্কোরিং নয়। টুকুম্যানের খেলা 10টি হোম ম্যাচের মধ্যে ছয়টি এবং ইউনিয়নের প্রায় প্রতিটি অ্যাওয়ে ম্যাচেই 2.5 ফুটের নিচে গোল হয়েছে। সুতরাং, আমরা আশা করি না যে এই ম্যাচে প্রচুর গোল হবে।


ম্যাচে কি দুই দলই গোল করবে?

যেহেতু আমরা অ্যাটলেটিকো টুকুমানের জয়ের সাথে একটি কম স্কোরিং ম্যাচ আশা করি, তাই উভয় প্রান্ত থেকে গোল আসার সম্ভাবনা কম। তাছাড়া, ইউনিয়ন এই মৌসুমে 11টি রোড ট্রিপ চলাকালীন মাত্র 7টি গোল করেছে।


অ্যাটলেটিকো টুকুম্যান বনাম ইউনিয়ন ভবিষ্যদ্বাণী

তুকুমানের বর্তমান ফর্মটি ইউনিয়নের রাস্তায় যে ফর্ম অনুসরণ করে তার চেয়ে অনেক ভাল দেখাচ্ছে, যদিও তারা অপরাজিত। এই ভেন্যুতে, ইউনিয়নের বিরুদ্ধে টুকুমানের ফর্ম আরও ভাল।


তারা তাই, আমরা অ্যাটলেটিকো টুকুম্যানকে 2.00 অডেজে জিততে চাই। দ্বিতীয় টিপের জন্য, আমরা 1.53 অডস এ 2.5 এর নিচে গোল বাজি রাখতে চাই।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments