Sevilla vs Roma :: UEFA Europa League

 

সেভিলা বনাম রোমা

উয়েফা ইউরোপা লিগ

তারিখ: 31 মে 2023, বুধবার

20:00 UK / 21:00 CET-এ কিক-অফ

ভেন্যু: পুসকাস এরিনা (বুদাপেস্ট)।


বুদাপেস্টের পুসকাস অ্যারেনায় বুধবার সন্ধ্যায় হোসে মরিনহো সেভিলার সাথে মুখোমুখি হওয়ায় উয়েফা ইউরোপা লিগের ফাইনালে দুই প্রমাণিত ইউরোপীয় বিজয়ী একে অপরের সাথে লড়াই করতে প্রস্তুত।

মরিনহো তার দলকে দুটি চ্যাম্পিয়ন্স লিগ, দুটি ইউরোপা লিগ এবং একটি কনফারেন্স লিগ ট্রফিতে নিয়ে যাওয়ার পর তার ষষ্ঠ মহাদেশীয় সিলভারওয়্যার তাড়া করছেন।

প্রতিযোগিতার উদ্বোধনী সংস্করণে গত মৌসুমে একমাত্র কনফারেন্স লিগ শিরোপা এসেছিল কারণ স্পেশাল ওয়ান রোমাকে ইউরোপীয় শিরোপার ক্ষেত্রে 60 বছরের খরা দূর করতে সাহায্য করেছিল।

মরিনহো কি এবার রোমানদের দ্বিতীয় শক্তিশালী মহাদেশীয় প্রতিযোগিতায় পুরো পথ নিয়ে যেতে পারবেন?

পর্তুগিজ ম্যানেজার রোমাকে তার বিখ্যাত "পার্ক দ্য বাস" ফর্মেশন দিয়ে ফাইনালে নিয়ে যান কারণ লা লুপা জার্মান মাটিতে বায়ার লেভারকুসেনের বিপক্ষে সেমিফাইনাল টাইয়ের বিপরীতে একটিও প্রচেষ্টা নিবন্ধন করতে ব্যর্থ হয়।

আমরা বুধবার রোমানদের কাছ থেকে অনুরূপ পদ্ধতির আশা করতে পারি কারণ তারা এখানে ফলাফল পাওয়ার জন্য কিছু করবে সন্দেহ নেই, আরও কারণ তারা ইতিমধ্যেই সেরি এ-তে শীর্ষ চারে উঠার সমস্ত সম্ভাবনা হারিয়ে ফেলেছে।

এই মরসুমে ঘরোয়া লিগে সেভিলার একটি হতাশাজনক প্রচারণাও ছিল তবে বেঞ্চে লুইস মেন্ডিলিবার আসার পর থেকে তারা ফর্মে ব্যাপকভাবে বেড়েছে।

লস রোজিব্লাঙ্কোস গত কয়েক মাসে প্রতিযোগিতা জুড়ে উচ্চ উড়ে চলেছে। কোয়ার্টার ফাইনালে ম্যানচেস্টার ইউনাইটেড এবং সেমিফাইনালে জুভেন্টাসের মতো হেভিওয়েটদের বাদ দিয়ে তারা শক্তি দেখিয়েছে।


সেভিয়া বনাম রোমা হেড টু হেড

এই দুটি দল 2020 সালের আগস্টে UEFA ইউরোপা লিগের শেষ 16 রাউন্ডে (একটি একক-লেগ টাই) একে অপরের মুখোমুখি হয়েছিল যখন সেভিলা 2-0 ব্যবধানে জয়লাভ করেছিল।

তারা এর আগে 2015 এবং 2'17 সালে প্রিসিজন ফ্রেন্ডলিতে শিং লক করেছিল, এই এনকাউন্টারগুলিতে একটি করে জয়ের দাবি করেছিল।

তাদের আগের বৈঠকটি গত বছরের জুলাইয়ে আরেকটি প্রদর্শনী বিষয়ে গোলশূন্য ড্রতে হয়েছিল।


সেভিলা বনাম রোমা ভবিষ্যদ্বাণী

সেভিলা এই প্রতিযোগিতার রাজা কারণ তারা গত এক দশকে চারটি ট্রফি সহ রেকর্ড ছয়টি ইউরোপা লিগ শিরোপা জিতেছে। যাইহোক, তারা এখন রোমার বিরুদ্ধে আছে যাদেরকে আমরা চেষ্টা করে "খেলাটি মেরে ফেলার" আশা করি এবং তাদের একজন তারকা (যেমন পাওলো দিবালা) জাদুর এক মুহূর্ত দিয়ে পার্থক্য তৈরি করার জন্য অপেক্ষা করি।

সবকিছু বিবেচনায় নিয়ে, আমরা মনে করি 1.5 এর নিচে গোল FT বাছাই 2.62 অডস এ যাওয়ার পথ হওয়া উচিত। এছাড়াও আমরা 1.95 মতভেদে হাফ টাইমে ড্র করব, বিশেষ করে প্রথমার্ধে খুব টাইট ব্যাপার আশা করছি।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments