New York City vs Cincinnati : USA – Major League Soccer

 

নিউইয়র্ক সিটি বনাম সিনসিনাটি

 বৃহস্পতিবার, 1 জুন 2023-এ ।


মে মাসে নিউ ইয়র্ক সিটির একটি বিপর্যয়পূর্ণ ফর্ম ছিল কারণ তারা একটি খেলাও জিততে পারেনি। এখন তাদের সামনে একটি বিশাল চ্যালেঞ্জ রয়েছে কারণ তারা লীগ নেতা সিনসিনাটির সাথে লড়াই করে।

অন্যদিকে গতবার কলোরাডো র‌্যাপিডসকে ১-০ গোলে হারিয়েছে সিনসিনাটি। তারা ইস্টার্ন কনফারেন্সে টেবিলের শীর্ষে রয়েছে এবং তারা নিউ ইয়র্ক সিটির বিপক্ষে জয়ের লক্ষ্যে থাকবে।


নিউ ইয়র্ক সিটি বনাম সিনসিনাটি হেড টু হেড পরিসংখ্যান

এটি লক্ষণীয় যে সিনসিনাটি এই দলের বিপক্ষে শেষ তিনটি হেড টু হেড ম্যাচে অপরাজিত রয়েছে। এই দলগুলো শেষবার 11 মে ইউএস ওপেন কাপে মুখোমুখি হয়েছিল এবং সিনসিনাটি সেই খেলাটি 1-0 ব্যবধানে জিতেছিল।


নিউইয়র্ক সিটি এবং সিনসিনাটির মধ্যকার ম্যাচে কে জিতবে?

স্বাগতিকদের জন্য এটি একটি কঠিন ম্যাচ হতে চলেছে কারণ তারা সমস্ত প্রতিযোগিতায় ছয় গেমের জয়হীন রানে রয়েছে। একই সময়ে, ইস্টার্ন কনফারেন্সে সিনসিনাটির সেরা জয়ী ফর্ম রয়েছে। এই সব বিবেচনা করে, আমরা তিনটি পয়েন্ট জিততে সিনসিনাটিকে ব্যাক করতে পারি।


কত গোল আশা করা যায়?

সিনসিনাটি ভালো ফর্মে আছে কারণ তারা শেষ চারটি জয়ে ন্যূনতম দুটি গোল করেছে - একটি ব্যতিক্রম ছাড়া। একই সময়ে, নিউইয়র্ক সিটি তাদের শেষ পাঁচটি হোম ম্যাচে ধারাবাহিকভাবে গোল করেছে। এই সব বিবেচনা করে, এই ম্যাচের জন্য 2.5 গোলের মাপকাঠিতে ব্যাক করা বুদ্ধিমানের কাজ হবে।


নিউ ইয়র্ক সিটি বনাম সিনসিনাটি ভবিষ্যদ্বাণী

সব প্রতিযোগিতায় মে মাসে সিনসিনাটির 100% জয়ের রেকর্ড রয়েছে। তাছাড়া গত তিনটি বৈঠকে তারা এই বিরোধী দলের বিপক্ষে ভালো খেলেছে। এই সমস্ত বিবেচনা করে, আমাদের প্রথম টিপ হল যে সিনসিনাটি এই গেমটি জিতবে – এই টিপের জন্য বিজোড় হবে 3.40 বিজোড়।

অগ্রসর হলে, আপনি 2.5 এর বেশি গোল করতে পারবেন- এই টিপের জন্য বিজোড়ের মূল্য 2.00 বিজোড় হবে। এই টিপ দেওয়ার মূল কারণ হল শেষ ছয়টি হেড টু হেড ম্যাচের মধ্যে চারটিতে ন্যূনতম তিনটি গোল হয়েছে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments