MLS :: Seattle Sounders vs San Jose Earthquakes

 



Seattle Sounders vs San Jose Earthquakes  
 বৃহস্পতিবার, 1 জুন 2023-
 MLS-।

সান জোসের সমর্থকরা উদ্বিগ্ন কারণ তাদের দলটি লিগের সবচেয়ে খারাপ অ্যাওয়ে ফর্মগুলির মধ্যে একটি। তারা এই মরসুমে এখনও একটি অ্যাওয়ে গেম জিততে পারেনি এবং এখন তারা সিয়াটল সাউন্ডারসের বিপক্ষে খেলবে।

একই সময়ে, সিয়াটল সাউন্ডারস তিনটি পয়েন্টই সিল করেছে কারণ তারা গতবার তাদের প্রতিদ্বন্দ্বী নিউইয়র্ক রেড বুলসকে 1-0 ব্যবধানে পরাজিত করেছিল। এই জয়ে তাদের দুই ম্যাচ হারের ধারা শেষ হয়েছে।

সিয়াটেল সাউন্ডার্স বনাম সান জোসে ভূমিকম্পের পরিসংখ্যান
উল্লেখ্য, এই দলের বিপক্ষে শেষ পাঁচটি হেড টু হেড ম্যাচের চারটিতেই অপরাজিত রয়েছে দর্শকরা। দুই দলই শেষবার মুখোমুখি হয়েছিল অক্টোবরে এবং খেলাটি ২-২ গোলে ড্র হয়। উল্লেখ্য, এই মাঠে শেষ দুটি ম্যাচ এই দুই দলের মধ্যে ড্র হয়েছে।

সিয়াটল সাউন্ডার্স এবং সান জোসে আর্থকোয়েকের মধ্যে কে জিতবে?
সান জোসে আর্থকোয়েকস এই মৌসুমে একটিও অ্যাওয়ে গেম জেতেনি। একই সময়ে, সিয়াটল সাউডারদের ধারাবাহিকতার অভাব রয়েছে কারণ তারা শেষ সাতটি ম্যাচে মাত্র দুটি ম্যাচ জিতেছে। তাই, এই খেলাটি ড্রতে শেষ হওয়ার সম্ভাবনা বেশি।

কত গোল আশা করা যায়?
শেষ ছয়টি হোম ম্যাচে স্বাগতিকরা ন্যূনতম একটি গোল করেছে। একই সময়ে, দর্শকরা তাদের শেষ তিনটি অ্যাওয়ে ম্যাচে ধারাবাহিকভাবে গোল করেছে। তারা তাই, এই খেলার মানদণ্ডে স্কোর করার জন্য উভয় দলকে সমর্থন করা বুদ্ধিমানের কাজ হবে।

সিয়াটেল সাউন্ডার্স বনাম সান জোসে ভূমিকম্পের পূর্বাভাস
এই দুই দলের মধ্যে শেষ দুই ম্যাচ ড্র হয়েছে। তার উপরে গত দুই মাসে দুই দলই জয়ের জন্য লড়াই করছে। এই সমস্ত কিছু বিবেচনা করে, ড্রতে শেষ হওয়ার জন্য এই গেমটিকে সমর্থন করা একটি বিজ্ঞ সিদ্ধান্ত হবে- এই টিপের জন্য বিজোড় হবে 3.80 বিজোড়।

এগিয়ে চলুন, ফলো-আপ করার জন্য একটি ভাল দ্বিতীয় টিপ হবে উভয় দলকে স্কোর করতে- এই টিপের জন্য বিজোড়টির দাম হবে 1.70 বিজোড়। এই টোটকা দেওয়ার মূল কারণ হল দুই দলই শেষ চারটি হেড টু হেড ম্যাচে গোল করেছে।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments