Major League Soccer :: Inter Miami vs New York Red Bulls

 

ইন্টার মিয়ামি বনাম নিউইয়র্ক রেড বুলস 

মেজর লিগ সকারে 

 1 জুন 2023 তারিখে।


ইন্টার মিয়ামি এই মৌসুমে প্রথম দুটি ম্যাচ জিতে একটি দুর্দান্ত শুরু করেছিল। যাইহোক, দলটি তখন ভয়ঙ্কর হয়ে ওঠে, পরবর্তী 12 ম্যাচে নয়টি পরাজয় রেকর্ড করে।

তারা 13 তম অবস্থানে থাকা নিউইয়র্ক রেড বুলসের মুখোমুখি হবে। চলমান, রেড বুলস তাদের 15টি লিগ ম্যাচের মধ্যে 12টিতে জয়হীন ছিল এবং তাদের মধ্যে পাঁচটিতে পরাজয় ছিল।


ইন্টার মিয়ামি বনাম নিউ ইয়র্ক রেড বুলস হেড টু হেড পরিসংখ্যান

নিউইয়র্ক রেড বুলস ইন্টার মিয়ামির বিপক্ষে গত চার হেড টু হেড সংঘর্ষের তিনটিতে জয়লাভ করেছে। এই পাঁচটি সভার তিনটির লক্ষ্য ছিল 2.5 ফুটের বেশি।

তারা অতীতে এই স্টেডিয়ামে মাত্র তিনবার দেখা করেছে এবং রেড বুলস দুটি জিতেছে এবং একটি ম্যাচ হেরেছে।


ইন্টার মিয়ামি বনাম নিউইয়র্ক রেড বুলসের মধ্যে কে জিতবে?

ইন্টার মিয়ামি ইদানীং ঘরের মাঠে জয়ের একটি সেট রেকর্ড করতে পেরেছে। ঘরের শেষ তিন ম্যাচের দুটিতে জিতেছে তারা। এদিকে, এই মৌসুমের শুরু থেকেই রাস্তায় ভয়ঙ্কর রূপ ধারণ করছে রেড বুলস। তারা এখনও রাস্তায় একটি জয় সীলমোহর.

সেক্ষেত্রে, নিউ ইয়র্ক রেড বুলসের h2h উপরে থাকা সত্ত্বেও আমরা ইন্টার মিয়ামির জন্য একটি জয়ের প্রত্যাশা করি।


ম্যাচে কত গোল হবে?

ইন্টার মিয়ামির আক্রমণাত্মক দিকটি এই মৌসুমের শুরু থেকেই ঘরের মাঠে গড় দেখায়। নিউ ইয়র্ক রেড বুলস রাস্তায় একটি ভয়ঙ্কর আক্রমণাত্মক লাইন আছে. যেহেতু তারা উভয়েই এই ধরনের আক্রমণাত্মক লাইনের মালিক, তাই আমরা আশা করি না যে এই ম্যাচে 2.5 ফুটের বেশি গোল হবে।


ম্যাচে কি দুই দলই গোল করবে?

উভয়ের আক্রমণাত্মক প্রদর্শন উপরে উল্লেখ করা হয়েছে. চলমান, রেড বুলস গত পাঁচটি রোড ট্রিপের মধ্যে চারটিতে গোল করতে ব্যর্থ হয়েছে। এই ধরনের প্রদর্শন আমাদের বৃহস্পতিবার ডিআরভি পিএনকে স্টেডিয়ামে একতরফা ব্যাপার বিবেচনা করতে প্ররোচিত করে।


ইন্টার মিয়ামি বনাম নিউ ইয়র্ক রেড বুলস ভবিষ্যদ্বাণী

ইন্টার মিয়ামির বর্তমান ফর্ম শালীন। তারা ম্যাচ জিতেছে এবং এই ধরনের ফর্ম এই নিউইয়র্ক রেড বুলসের বিরুদ্ধে তাদের সমর্থন করার জন্য যথেষ্ট।

আমরা প্রধান বাজির বিকল্প হিসাবে ইন্টার মিয়ামির জন্য 2.60 অডডে জয় রাখতে চাই। দ্বিতীয় টিপের জন্য, আমরা 1.67 মতভেদে 2.5 গোল ফুটের নিচে ব্যাক করতে চাই।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments