Al Nassr vs Al-Fateh:: Saudi Professional League

 

আল নাসর বনাম আল-ফাতেহ 

 বুধবার, 31 এপ্রিল 2023

সৌদি প্রফেশনাল লিগ ।


পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো তাদের পাশে থাকার পর থেকে আল নাসরের অনেক আশা ছিল। তাদের মূল লক্ষ্য ছিল লিগ শিরোপা ধরে রাখা, যা তারা গত চার বছর ধরে দাবি করেনি।

চলমান, আল নাসর এখনও শিরোপা দাবি করতে ব্যর্থ হয়েছে কারণ তারা আল-ইত্তিহাদের কাছে 1-1 ড্র রেকর্ড করে তাদের সাম্প্রতিকতম খেলায় স্থানটি হারিয়েছে। এটি পাঁচ পয়েন্টে ব্যবধান বাড়িয়েছে যা শুধুমাত্র একটি খেলা খেলে ব্যাগ করা অসম্ভব।

যাইহোক, তারা এই মরসুমটি একটি ইতিবাচক উপায়ে শেষ করতে পারে কারণ বুধবার দলটি স্ট্যান্ডিংয়ে ষষ্ঠ স্থানে থাকা আল-ফাতেহের মুখোমুখি হবে, তারা লিগের ফাইনালে।


আল নাসর বনাম আল-ফাতেহ হেড টু হেড পরিসংখ্যান

শেষ 10 সৌদি প্রো লিগের সংঘর্ষ আল নাসরকে প্রভাবশালী শক্তি হিসাবে প্রদর্শন করে। আল নাসর সেই ১০ ম্যাচের নয়টিতে অপরাজিত ছিলেন।

বিপরীত ম্যাচটি ২-২ গোলে ড্র হয়। এই ভেন্যুতে তাদের শেষ পাঁচটি মিটিংয়ের মধ্যে চারটিতে গোল ছিল 2.5 ফুটের বেশি এবং উভয় দলই গোল করার বিকল্প।


আল নাসর বনাম আল-ফাতেহের ম্যাচে কে জিতবে?

ঘরের মাঠে আল নাসর বেশ ভালো ফর্মে আছে। ঘরের মাঠে তিন ম্যাচে অপরাজিত আছেন তারা। প্রকৃতপক্ষে, তারা শুধুমাত্র বিগত 22 হোম আউটে কিং কাপের সেমিফাইনালে আল ওয়েহদার বিপক্ষে হেরেছে।

এদিকে, আল-ফাতেহ রাস্তায় একটি অপ্রীতিকর ফর্ম অনুসরণ করে। গত তিন লিগের রোড ট্রিপের দুটিতে হেরেছে তারা।

সাম্প্রতিক ঐতিহ্যে আল নাসরের সামান্য অগ্রগতি রয়েছে তা জেনে, বুধবার জয়ের জন্য তাদের সমর্থন করার যথেষ্ট কারণ রয়েছে আমাদের কাছে।


ম্যাচে কত গোল হবে?

আল নাসরের খেলার 55%-এরও বেশি ম্যাচের গোল ছিল 2.5 ফুটের বেশি। যেহেতু আল নাসর এই সৌদি প্রফেশনাল লিগের মৌসুমের সেরা আক্রমণভাগের মালিক, তাই আমরা আশা করি ম্যাচটি 2.5 ফুটের বেশি হবে।


ম্যাচে কি দুই দলই গোল করবে?

এই মৌসুমের দ্বিতীয় সেরা ডিফেন্সিভ লাইনের মালিক আল নাসর। কিন্তু ইদানীং, তারা ধারাবাহিকভাবে গোল ফাঁস করছে। বিশেষ করে ঘরের মাঠে শেষ চার ম্যাচে মোট ১৭ গোলের অনুমতি দিয়েছে দলটি। সুতরাং, আমরা আশা করি এই ম্যাচে উভয় প্রান্ত থেকে গোল হবে।


আল নাসর বনাম আল-ফাতেহ ভবিষ্যদ্বাণী

লিগে তাদের বর্তমান ফর্মে থাকা আল নাসরের h2h উপরে থাকাই বুকিদের এখানে ফেভারিট হিসেবে বিবেচনা করার মূল কারণ।

আমরা উপরের সব কারণে তাদের সমর্থন করছি। 1.80 এ আল নাসরের পক্ষে Ht/Ft স্থাপন করার সময়, আমরা উভয় দলকে স্কোর করতে এবং 2.5 গোলের বাজি 2.10 মতভেদে রাখতে চাই।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments