Al-Ittihad vs Al Taee:: Saudi Professional League

 

আল-ইত্তিহাদ বনাম আল 

বুধবার, 31 এপ্রিল 2023

সৌদি প্রফেশনাল লিগ।


আল-ইত্তিহাদ গত মৌসুমে খুবই দুর্ভাগ্যজনক ছিল কারণ দলটি মাত্র এক পয়েন্টের ব্যবধানে আল-হিলালের কাছে শিরোপা হেরেছিল। যাইহোক, তারা এই মরসুমে আরও দৃঢ়প্রতিজ্ঞ বলে মনে হচ্ছে এবং বর্তমানে টেবিলের দ্বিতীয় স্থানে থাকা পাঁচ পয়েন্ট সাফ।

শুধুমাত্র একটি খেলা শেষ করার জন্য, তারা ইতিমধ্যেই বিজয়ী এবং তারা শৈলীতে মরসুম শেষ করার আশা করছে। দলটি আল তাইয়ের মুখোমুখি হওয়ায় তাদের এটি করার দুর্দান্ত সুযোগ রয়েছে, যারা টানা চারটি লিগের ম্যাচ হেরেছে।


আল-ইত্তিহাদ বনাম আল তায়ে মাথা থেকে মাথার পরিসংখ্যান

এই ম্যাচ আপের সাম্প্রতিক ইতিহাসে আল-ইত্তিহাদ উচ্চতর শক্তি। তারা আল তাইয়ের বিপক্ষে শেষ 10 হেড টু হেড মিটিং এর মধ্যে নয়টিতে জিতেছে।

বিপরীত ম্যাচটি আল-ইত্তিহাদের জন্য 0-1 জয়ে শেষ হয়েছিল। এই স্টেডিয়ামে তারা আটবার মুখোমুখি হয়েছে এবং স্বাগতিকরা সাতটি জিতেছে এবং সেই আটটির মধ্যে একটি ড্র করেছে।


আল-ইত্তিহাদ বনাম আল তাইয়ের মধ্যে কে জিতবে?

আল-ইত্তিহাদ ইদানীং বাড়িতে একটি চিত্তাকর্ষক ফর্ম আছে। এই অভিযানে এখন পর্যন্ত ঘরের মাঠে মাত্র একবার হেরেছে তারা। এছাড়াও মনে রাখবেন যে তারা আট ম্যাচের অপরাজিত ধারায় রয়েছে এবং একটি পৃথক পাঁচ-গেম জয়ের ধারা অনুসরণ করে।

অন্যদিকে, আল তাই এই মুহূর্তে রাস্তায় অপ্রতিরোধ্য ফর্মে রয়েছে। তারা চার-গেমের জয়হীন ধারায় রয়েছে এবং পরপর শেষ দুটি রোড ট্রিপে হেরেছে।

যেহেতু আল-তাইয়ের বিপক্ষে h2h ম্যাচে আল-ইত্তিহাদের একটি ব্যতিক্রমী ফর্ম রয়েছে, আমরা বুধবার স্বাগতিকদের জন্য একটি জয়ের প্রত্যাশা করছি।


ম্যাচে কত গোল হবে?

আল-ইত্তিহাদের 55%-এর বেশি ম্যাচের গোল ছিল 2.5 ফুটের বেশি। যেহেতু আল-ইত্তিহাদ এই মৌসুমের দ্বিতীয় সেরা আক্রমণভাগের মালিক, তাই আমরা আশা করি ম্যাচটি 2.5 ফুটের বেশি হবে।


ম্যাচে কি দুই দলই গোল করবে?

এই মৌসুমের সেরা ডিফেন্সিভ লাইনের মালিক আল-ইত্তিহাদ। অন্যদিকে, আল তাই রাস্তার উপর একটি শালীন আক্রমণাত্মক লাইনের মালিক। সেই ক্ষেত্রে, আমরা এখানে উভয় দলের স্কোরিং প্রদর্শনের সম্ভাবনা সম্পর্কে নিশ্চিত নই।


আল-ইত্তিহাদ বনাম আল তাই ভবিষ্যদ্বাণী

আল-ইত্তিহাদ শুরু থেকেই একটি চিত্তাকর্ষক গতি বজায় রাখতে সক্ষম হয়েছে এবং আল নাসর এবং আল হিলালের কাছ থেকে প্রবল প্রতিদ্বন্দ্বিতা সত্ত্বেও টেবিলের শীর্ষে উঠে এসেছে।


তারা বুধবার আল তাইয়ের বিপক্ষে আরামদায়ক জয় পেতে সক্ষম হতে পারে কারণ দলটি ঘরের মাঠে আরও ভাল জয়ের ধারাবাহিকতা অনুসরণ করে। তারা তাই, আমরা প্রধান টিপ হিসাবে আল-ইত্তিহাদের পক্ষে Ht/Ft বাজি রাখতে চাই এবং দ্বিতীয় টিপটির জন্য আমরা আল-ইত্তিহাদ -1.5 AH কে 1.70 মতভেদে রাখতে চাই।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments