Spain – La Liga :: Barcelona vs Real Betis

 



বার্সেলোনা বনাম রিয়াল বেটিস 

স্প্যানিশ লা লিগা

 শনিবার, 29 এপ্রিল 2023


গত সপ্তাহে দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদকে হারানোর সুবিধা নিতে ব্যর্থ হয় কাতালানরা। জাভির লোকেরা এই সপ্তাহান্তে বাড়িতে সংশোধন করার চেষ্টা করবে।

এদিকে, বেটিস টেবিলের পঞ্চম স্থানে রয়েছে, যদিও তারা এই মুহূর্তে পারফরম্যান্সের একটি উদ্বেগজনক প্রসারের মধ্য দিয়ে যাচ্ছে।


বার্সেলোনা বনাম রিয়াল বেটিস মাথা ঘোরা পরিসংখ্যান

বিপরীত ম্যাচটি বার্সার জন্য 1-2 ব্যবধানে জয়ে শেষ হয়েছিল এবং তাও রাস্তায়। তারা বিগত 20টি সামগ্রিক h2h সভাগুলির মধ্যে 17টি জিতেছে এবং এই মাঠে পূর্ববর্তী 13 h2h সংঘর্ষের মধ্যে 11টি জিততে সক্ষম হয়েছে৷


বার্সেলোনা বনাম রিয়াল বেতিসের ম্যাচে কে জিতবে?

জাভির পুরুষদের মাত্র সাতটি খেলা বাকি থাকতে টেবিলের শীর্ষে 11 পয়েন্টের লিড রয়েছে। তারা এখনও শিরোপা নিশ্চিত করার জন্য ফেভারিট, তবে দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের হুমকি থেকে সতর্ক থাকতে হবে।

বছরের পর বছর ধরে এই প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে কাতালানদের একটি দুর্দান্ত h2h রেকর্ড রয়েছে এবং বিশেষ করে এই ভেন্যুতে। সর্বোপরি, বেটিস বর্তমানে পারফরম্যান্সের একটি সংগ্রামী প্রসারের মধ্য দিয়ে যাচ্ছে।

সম্ভবত, এই সপ্তাহান্তে শীর্ষস্থানীয় বার্সেলোনার জন্য একটি জয় প্রত্যাশিত।


কত গোল আশা করা যায়?

রিয়াল মাদ্রিদ বাদে জাভির পুরুষরা লিগে এখন পর্যন্ত সবচেয়ে বেশি গোল করেছে। তারা আগের 12টি সামগ্রিক h2h সংঘর্ষের 11টিতে দুই বা তার বেশি গোল করেছে এবং একই সময়ে বেটিস গত ছয়টি রোড ট্রিপের চারটিতে দুই বা তার বেশি গোল করেছে।

মনে হচ্ছে এই সপ্তাহান্তে লক্ষ্য প্রচুর পরিমাণে আসতে চলেছে।


বার্সেলোনা বনাম রিয়াল বেটিসের ভবিষ্যদ্বাণী

বছরের পর বছর ধরে এই প্রতিপক্ষের বিরুদ্ধে বার্সেলোনার একটি অসাধারণ h2h রেকর্ড রয়েছে। তারা ঘরের মাঠে, এবং 11 পয়েন্টের লিড নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে।

তারা আর কোনো দুর্ঘটনা ঘটতে না দেওয়ার জন্য দৃঢ়প্রতিজ্ঞ, এবং যত দ্রুত সম্ভব শিরোনাম সুরক্ষিত করে। বাকি সাত ম্যাচ থেকে চারটি জয় নিশ্চিত করবে স্কোয়াডের শিরোপা।

এটা সাহায্য করে যে দল এখনও ঘরের মাঠে অপরাজিত। এবং একই সময়ে, বেটিস রাস্তায় চার-গেমের জয়হীন দৌড়ে রয়েছে, এবং এমনকি এই তিনটি ম্যাচ হেরেছে।

পরিস্থিতি যেমন দাঁড়ায়, বার্সেলোনায় একটি -1.5 এশিয়ান হ্যান্ডিক্যাপ 2.00 বিজোড় সময়ে একটি ঝরঝরে বাছাই হবে।

Xavi এর পুরুষরা বাড়িতে গত 13 h2h মিটিং থেকে 47 গোল করেছে, যখন বেটিস তাদের আগের চারটি রোড ট্রিপের দুটিতে তিন বা তার বেশি গোল করতে দিয়েছে। তারা গত ছয়টি অ্যাওয়ে ম্যাচের মধ্যে চারটিতে দুই বা ততোধিক গোল স্বীকার করেছে।

সম্ভবত, 2.5 ওভারের ম্যাচের গোলগুলি 1.80 বিজোড়-এ একটি ভাল বাজি বলে মনে হচ্ছে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments