Real Madrid vs Almeria :: Spain – La Liga

 


রিয়াল মাদ্রিদ বনাম আলমেরিয়া 

স্প্যানিশ লা লিগা

 শনিবার, 29 এপ্রিল 2023

শিরোপা জয়ের জন্য রিয়াল মাদ্রিদের জন্য একটি ক্ষীণ আশা এখনও রয়ে গেছে। শীর্ষস্থানীয় বার্সেলোনার চেয়ে ১১ পয়েন্ট পিছিয়ে তারা টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। তবে কাতালানরা এই মুহূর্তে একটি সংগ্রামী সময়ের মধ্য দিয়ে যাচ্ছে।

এদিকে, আলমেরিয়া হল প্রতিযোগিতার অন্যতম দুর্বল দল, এবং তিন পয়েন্টের ব্যবধানে নির্বাসন থেকে বাদ পড়েছে।


রিয়াল মাদ্রিদ বনাম আলমেরিয়া হেড টু হেড পরিসংখ্যান

রিভার্স ফিক্সচারটি রিয়াল মাদ্রিদের জন্য 1-2 জয়ে শেষ হয়েছে এবং তারা গত দশটি সামগ্রিক h2h সংঘর্ষের মধ্যে নয়টি জিতেছে। উল্লেখ্য যে গত ছয়টি মিটিং থেকে তাদের 26-3 এর সম্মিলিত স্কোরকার্ড ছিল।


রিয়াল মাদ্রিদ বনাম আলমেরিয়ার ম্যাচে কে জিতবে?

কার্লো আনচেলত্তির পুরুষরা প্রতিযোগিতার বর্তমান চ্যাম্পিয়ন, এবং এই মুহূর্তে শীর্ষস্থানীয় বার্সেলোনার লড়াইয়ের সুবিধা নিতে দৃঢ়প্রতিজ্ঞ। এই প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে বিগত ছয়টি মিটিংয়ে h2h সংঘর্ষে তাদের 26-3 এর সম্মিলিত স্কোরকার্ড রয়েছে।

তাছাড়া, আলমেরিয়া এই মুহুর্তে রেলিগেশন কাট-অফের থেকে কিছুটা বেশি, এবং পুরো প্রচারাভিযানের মাধ্যমে একটি একক জয় পেয়েছে। এই একমাত্র জয় এসেছে সংগ্রামী গেটাফের বিপক্ষে।

মনে হচ্ছে 14 বারের ইউরোপীয় চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ এই সপ্তাহান্তে আরেকটি জয় নিশ্চিত করবে।


কত গোল আশা করা যায়?

রিয়াল মাদ্রিদ এখন পর্যন্ত প্রতিযোগিতায় সর্বাধিক সংখ্যক গোল করেছে – 65টি। শুধুমাত্র বার্সেলোনা এমনকি 50 পেরিয়ে যেতে সক্ষম হয়েছে। লস ব্লাঙ্কোসও বিগত ছয় ঘন্টার মিটিং থেকে 26টি গোল করেছে, যেখানে আলমেরিয়া দ্বিতীয়-সর্বোত্তম নম্বরে রয়েছে। লিগে গোলের সংখ্যা।

এই এনকাউন্টারটি হাই-স্কোরিং অ্যাফেয়ারে পরিণত হওয়ার সম্ভাবনা বেশি।


রিয়াল মাদ্রিদ বনাম আলমেরিয়া ভবিষ্যদ্বাণী

রয়্যাল হোয়াইটস টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে এবং বর্তমানে তাদের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার দখলে থাকা শীর্ষস্থানের পরে যাচ্ছে, যারা পারফরম্যান্সের একটি খারাপ প্রসারের মধ্য দিয়ে যাচ্ছে।

অ্যানসেলত্তির পুরুষদের কয়েক বছর ধরে আলমেরিয়ার বিরুদ্ধে একটি অসাধারণ h2h রেকর্ড রয়েছে, যেখানে পরেররা এই মুহূর্তে রেলিগেশন কাট-অফের ওপরে আছে। প্রকৃতপক্ষে, সমস্ত প্রচারাভিযানের মাধ্যমে আলমেরিয়ার একটি একক জয় রয়েছে এবং এটি সংগ্রামী গেটাফের বিরুদ্ধে এসেছে।

তদুপরি, লস ব্লাঙ্কোস প্রতিযোগিতায় সর্বাধিক সংখ্যক গোল করেছে এবং ঘরের মাঠে রয়েছে, যখন অন্য একটি দল এই মৌসুমে আলমেরিয়ার চেয়ে বেশি গোল করতে দিয়েছে। পরেরটি গত ছয় ঘণ্টার এনকাউন্টার থেকে 26টি গোলও স্বীকার করেছে।

জিনিষের চেহারা দ্বারা, রিয়াল মাদ্রিদ জয় এবং 3.5 ওভার ম্যাচ গোল 2.00 বিজোড় একটি ভাল বাছাই হবে.

একই নোটে, 1.5 ওভার প্রথমার্ধের গোলগুলিও 1.90 বিজোড়-এ একটি নিরাপদ বিকল্প হবে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments