Portugal – Liga Portugal ::Gil Vicente vs Benfica


 

Gil Vicente বনাম বেনফিকা 

 লিগা পর্তুগাল

শনিবার, 29 এপ্রিল 2023-


গিল ভিসেন্টে আসন্ন লিগ ম্যাচের জন্য এস্তাদিও সিদাদে ডি বার্সেলোসে বেনফিকাকে হোস্ট করতে প্রস্তুত। গিল ভিসেন্টে খারাপ পারফরম্যান্সের একটি স্ট্রিং পরে প্রতিযোগিতায় প্রবেশ করে। আগের লিগের ম্যাচে পোর্টিমোনেন্সের কাছে ১-০ গোলে হেরে তারা টেবিলের ১৪তম স্থানে আছে।

তারা প্রতিপক্ষ, বেনফিকা মিশ্র ফলাফলের সিরিজ অনুসরণ করে ম্যাচে প্রবেশ করে। গতবার এস্টোরিলের বিপক্ষে ১-০ গোলে জয়ের পর তারা অবস্থানের শীর্ষে রয়েছে।


গিল ভিসেন্ট বনাম বেনফিকা হেড টু হেড পরিসংখ্যান

এই দুই ক্লাব শেষবার মুখোমুখি হয়েছিল নভেম্বরে। সেদিন বেনফিকা ৩-১ গোলে জয়লাভ করতে পেরেছিল।

বেনফিকা গত বিশটি ম্যাচে মাত্র দুবার এই ম্যাচটি হেরেছে। এর মধ্যে ষোলটিতেই এই ম্যাচ জিতেছে তারা।


গিল ভিসেন্তে বনাম বেনফিকার ম্যাচে কে জিতবে?

আমরা এখানে একটি জয় তুলে নিতে বেনফিকার উপর নির্ভর করছি। এই এক শিরোনাম তাদের একটি চমৎকার লিগ ফর্ম আছে. তারা শেষ পনেরটি লিগ ম্যাচের বারোটি জিতেছে।

অন্যদিকে গিল ভিসেন্তে বর্তমানে ফর্মের জন্য লড়াই করছেন। তারা বর্তমানে লিগের শেষ ছয় ম্যাচে জয়হীন। এর মধ্যে চারটি ম্যাচও পরাজয়ে শেষ হয়েছে।

তাছাড়া, এই ম্যাচআপের সাম্প্রতিক ইতিহাসে বেনফিকার একটি চমৎকার h2h রেকর্ড রয়েছে।


কত গোল আশা করা যায়?

আমরা এই খেলায় গোলের প্রত্যাশা করি, তবে সেগুলির একটি বাধা নয়। গিল ভিসেন্তে গত পাঁচ ম্যাচে কোনো গোল করেননি। এদিকে, বেনফিকা গত দশটি অ্যাওয়ে লিগ ম্যাচের নয়টিতে 3.5 গোলের নিচে দেখেছে।

এছাড়াও, এই দুজনের মধ্যে গত সাতটি h2h মিটিংয়ের মধ্যে ছয়টিতে 3.5 গোলের নিচে রয়েছে। জিনিসের চেহারা দ্বারা, একটি বিনয়ী স্কোরিং ব্যাপার এই সময় আউট প্রত্যাশিত.


গিল ভিসেন্ট বনাম বেনফিকা ভবিষ্যদ্বাণী

বেনফিকার লিগে দুর্দান্ত ফর্ম রয়েছে ম্যাচে। তারা শেষ পনেরটি লিগ ম্যাচের বারোটি জিতেছে। গিল ভিসেন্তের বিপক্ষেও দারুণ রেকর্ড রয়েছে তাদের। এছাড়াও, গিল ভিসেন্তের ম্যাচে খারাপ ফর্ম ছিল।

1.96 মতভেদে Benfica-এ A -1.5 এশিয়ান হ্যান্ডিক্যাপ সব পর্যবেক্ষণ বিবেচনা করে এখানে আমাদের প্রধান বেটিং বাছাই হবে।

দ্বিতীয় টিপের জন্য, 1.58 মতভেদে 3.5 গোলের নিচে খুব আশাব্যঞ্জক বলে মনে হচ্ছে। দুই দলেরই সাম্প্রতিক গোল সম্পৃক্ততা বিবেচনা করে তাদের ম্যাচ এবং তারা অতীতের ফলাফল।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments