Osasuna vs Real Sociedad:: Spanish La Liga

 

ওসাসুনা বনাম রিয়াল সোসিয়েদাদ

স্প্যানিশ লা লিগা

তারিখ: 28 এপ্রিল 2023, শুক্রবার

20:00 UK / 21:00 CET-এ কিক-অফ

ভেন্যু: এস্তাদিও এল সদর (পামপ্লোনা)।


ওসাসুনা এবং রিয়াল সোসিয়েদাদ শুক্রবার সন্ধ্যায় এস্তাদিও এল সদরে স্প্যানিশ লা লিগার 32 নম্বর গেম উইক থেকে পর্দা তুলবে।

সোসিয়েদাদ মঙ্গলবার সন্ধ্যায় রিয়াল বেটিসের সাথে একটি গোলশূন্য ড্র ধরে রাখতে সক্ষম হয়েছে যাতে তারা শীর্ষ চারে শেষ এবং পরের মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে নেওয়ার লড়াইয়ে তাদের থেকে ছয় পয়েন্ট এগিয়ে থাকে।

বাস্করা এখানে টানা তৃতীয় লিগের খেলায় অপরাজিত থাকার আশা করবে তবে ওসাসুনার সাম্প্রতিক ফর্ম বিবেচনা করে এটি কোনওভাবেই সহজ কাজ হবে না।

শেষ চারটি লিগ রাউন্ডে ওসাসুনার তিনটি জয়ের সুত্রে বুকমেকাররা এখানে আকর্ষণীয় 3.40 মতভেদে হোস্টদের মূল্য নির্ধারণ করা খুবই আকর্ষণীয়।

পামপ্লোনার দলটি ফলস্বরূপ লিগ স্ট্যান্ডিংয়ে অষ্টম স্থানে উঠে গেছে। তারা ষষ্ঠ স্থানে থাকা ভিলারিয়ালের থেকে মাত্র তিন পয়েন্ট নিচে এবং সপ্তম স্থানে থাকা অ্যাথলেটিক বিলবাওয়ের থেকে দুই পয়েন্ট লাজুক এবং পরের মৌসুমে ইউরোপীয় প্রতিযোগিতায় তাদের দেখে আমরা অবাক হব না।

অ্যারাসেটের পুরুষরা আগামী সপ্তাহান্তে রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে কোপা দেল রে ফাইনালও খেলবে যা নিশ্চিত করে যে তারা এই মৌসুমে দুর্দান্ত প্রচারণা করছে।


ওসাসুনা বনাম রিয়াল সোসিয়েদাদ হেড টু হেড

রিয়াল সোসিয়েদাদ এই টাইতে যাওয়ার ঐতিহ্যের উপর নির্ভর করবে কারণ তারা ওসাসুনার বিরুদ্ধে আগের চারটি লড়াইয়ের প্রতিটিতে জিতেছে।

সান সেবাস্টিয়ানে ডিসেম্বর 2022-এর শেষ দিনে এই সিজনের 2-0 জয়ের মধ্যে এই রান অন্তর্ভুক্ত রয়েছে।

এই প্রতিদ্বন্দ্বীদের মধ্যে শেষ নয়টি হেড টু হেড এনকাউন্টারের একটি বাদে সবগুলোই শেষ হয়েছে তিন গোলেরও কম।


ওসাসুনা বনাম রিয়েল সোসিয়েদাদ ভবিষ্যদ্বাণী

রিয়াল সোসিয়েদাদ ইদানীং ভ্রমনে ফলাফল পেতে লড়াই করছে, চারটিতে হেরেছে এবং প্রতিযোগিতা জুড়ে আগের ছয়টি বাইরে আউটিংয়ের মধ্যে দুটি ড্র করেছে। এই প্রক্রিয়ায় তারা একটির বেশি গোল করতে পারেনি।

যেহেতু ওসাসুনা ক্যাডিজের বিপক্ষে একটি ক্লিন শীটের পিছনে এটিতে যাবে, তাই আমাদের কাছে শুক্রবার পামপ্লোনায় কম স্কোরিং দৃশ্যকল্প আশা করার কারণ রয়েছে। প্রধান বাজি হল 2.62 প্রতিকূলতায় 1.5 গোল FT এর নিচে, যখন আমরা 1.95 প্রতিকূলতায় হাফ টাইমে ড্র করব।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments