Liga Portugal :: Braga vs Portimonense


 

ব্রাগা বনাম পোর্টিমোনেন্স 

লিগা পর্তুগাল

 শনিবার, 29 এপ্রিল 2023


ব্রাগা তাদের আসন্ন লিগ ম্যাচের জন্য ব্রাগা মিউনিসিপ্যাল স্টেডিয়ামে পোর্টিমোনেন্স হোস্ট করতে প্রস্তুত। ব্রাগা চমৎকার পারফরম্যান্সের একটি স্ট্রিং অনুসরণ করে প্রতিযোগিতায় প্রবেশ করে। আগের লিগের ম্যাচে কাসা পিয়াকে ১-০ গোলে হারিয়ে তারা টেবিলের তৃতীয় স্থানে আছে।

তারা প্রতিপক্ষ, পোর্টিমোনেন্সে মিশ্র ফলাফলের সিরিজ অনুসরণ করে ম্যাচে প্রবেশ করে। গতবার গিল ভিসেন্তের বিপক্ষে 1-0 গোলে জয়ের পর তারা 13তম অবস্থানে রয়েছে।


ব্রাগা বনাম পোর্টিমোনেন্স হেড টু হেড পরিসংখ্যান

এই দুই ক্লাব শেষবার মুখোমুখি হয়েছিল নভেম্বরে। ব্রাগা সেদিন 2-1 ব্যবধানে জিততে সক্ষম হয়েছিল।

দুই দলের মধ্যে 19টি অফিসিয়াল মিটিংয়ে ব্রাগা মাত্র একবার এই ম্যাচটি হেরেছে। এর মধ্যে পনেরোবারই তারা এই ম্যাচ জিতেছে।


ব্রাগা বনাম পোর্টিমোনেন্সের মধ্যে কে জিতবে?

আমরা এখানে একটি জয় তুলে নিতে ব্রাগার উপর নির্ভর করছি। তারা এই এক শিরোনাম একটি চমৎকার হোম ফর্ম আছে. তারা বর্তমানে হোম লিগের শেষ আট ম্যাচে অপরাজিত। আরও সাত ম্যাচে জয়।

অন্যদিকে, পোর্টিমোনেন্স বর্তমানে ফর্মের জন্য লড়াই করছে, বাড়িতে এবং রাস্তায় উভয়ই। তারা শেষ আটটি অ্যাওয়ে লিগ ম্যাচের সাতটিতে হেরেছে।

তাছাড়া, এই ম্যাচআপের সাম্প্রতিক ইতিহাসে ব্রাগার একটি চমৎকার h2h রেকর্ড রয়েছে।


কত গোল আশা করা যায়?

আমরা এই ম্যাচে গোলের ঝাঁকুনি আশা করছি। ব্রাগা তাদের শেষ ছয় ম্যাচে ১৫ গোল করেছে। এদিকে, পোর্টিমোনেন্সও বাড়ি থেকে দূরে উদ্বেগজনক হারে গোল ফাঁস করছে।

এছাড়াও, এই দুজনের মধ্যে গত চারটি h2h মিটিংগুলির মধ্যে তিনটিতে 2.5 এর বেশি লক্ষ্য রয়েছে৷ জিনিসের চেহারা দ্বারা, একটি উচ্চ-স্কোরিং ব্যাপার এই সময় আউট প্রত্যাশিত.


ব্রাগা বনাম পোর্টিমোনেন্স ভবিষ্যদ্বাণী

ঘরের মাঠে ম্যাচে দারুণ ফর্মে আছে ব্রাগার। হোম লিগের শেষ আট ম্যাচে তারা অপরাজিত। পোর্টিমোনেন্সের বিপক্ষেও তাদের দুর্দান্ত রেকর্ড রয়েছে। তাছাড়া, পোর্টিমোনেন্সের অ্যাওয়ে ম্যাচে যাওয়ার রেকর্ড খারাপ ছিল।

A -1.5 এশীয় হ্যান্ডিক্যাপ ব্রাগা-তে 1.90 অডস সব পর্যবেক্ষণ বিবেচনা করে এখানে আমাদের প্রধান বেটিং বাছাই হবে।

এই দুই দলের মধ্যে মানের ব্যবধান এই মুহূর্তে খুব বড়। আপনি হাফটাইমে লিড পেতে স্বাগতিকদের ব্যাক করতে পারেন এবং 1.80 এর মতভেদ শেষে ম্যাচটি জিততে পারেন।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments