Kolkata Knight Riders vs Gujarat Titans, 39th Match

 


কলকাতা নাইট রাইডার্স বনাম গুজরাট টাইটান্স, ৩৯তম ম্যাচ

সিরিজ: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ 2023

ভেন্যু: ইডেন গার্ডেন, কলকাতা

তারিখ এবং সময়: এপ্রিল 29, 03:30 PM স্থানীয়


শনিবার বিকেলের আইপিএল ম্যাচটি ইডেন গার্ডেনে কলকাতা নাইট রাইডার্স এবং গুজরাট টাইটান্স মুখোমুখি হচ্ছে। নাইট রাইডার্স তাদের আট ম্যাচের তিনটিতে জিতেছে এবং সপ্তম স্থানে রয়েছে। গুজরাট টাইটান্স পুরো মৌসুমে মাত্র দুটি ম্যাচ হেরেছে এবং বোর্ডে তাদের 10 পয়েন্ট রয়েছে। আমরা এই ম্যাচের পূর্বরূপ হিসাবে পড়ুন। কলকাতায় খেলা শুরু হয় স্থানীয় সময় 15:30 এ।

কলকাতা নাইট রাইডার্স তাদের শেষ খেলায় পরাজয়ের ধারা শেষ করে জয়ের পর এখন টেবিলের দিকে তাকাচ্ছে। যাইহোক, তারা এই খেলায় টুর্নামেন্টের অন্যতম শক্তিশালী দলের বিপক্ষে।

গুজরাট টাইটান্স 2022 সালের আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার আত্মবিশ্বাস নিয়ে খেলতে থাকে। এই ম্যাচে কলকাতার বিপক্ষে খেলতে কোনোভাবেই ভয় পাবে না তারা।


কেকেআর ভবিষ্যদ্বাণী করেছে 11 খেলা

জেসন রায়, নারায়ণ জগদীসান (উইকেটরক্ষক), ভেঙ্কটেশ আইয়ার, নীতীশ রানা (সি), আন্দ্রে রাসেল, রিংকু সিং, ডেভিড উইজ, সুনীল নারিন, বৈভব অরোরা, উমেশ যাদব, বরুণ চক্রবর্তী


জিটি প্রেডিকটেড প্লেয়িং 11

ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), শুভমান গিল, হার্দিক পান্ডিয়া (সি), বিজয় শঙ্কর, ডেভিড মিলার, অভিনব মনোহর, রাহুল তেওয়াতিয়া, রশিদ খান, মোহিত শর্মা, মহম্মদ শামি, নুর আহমেদ


শেষ পাঁচ ম্যাচে কেকেআর বনাম জিটি টিম ফর্ম

KKR: WLLLL

GT: WW L W L


কেকেআর বনাম জিটি পূর্বাভাস

কলকাতা নাইট রাইডার্সের সাথে এটি একটি দুর্দান্ত প্রতিযোগিতা হওয়া উচিত যা এটিকে টানা দুটি জয় করতে চাইছে। জেসন রয় চমৎকার আক্রমণাত্মক ইনিংস খেলে, তিনি একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় হবেন এবং তিনি যত বেশিক্ষণ ক্রিজে থাকবেন কলকাতা নাইট রাইডার্সের খেলা জেতার তত ভালো সুযোগ থাকবে। যাইহোক, গুজরাট টাইটানস সমস্ত বিভাগে খুব শক্তিশালী দল এবং আমরা এই ম্যাচে জয় পেতে তাদের সমর্থন করছি।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments