Italy – Serie A:: Inter Milan vs Lazio

 

ইন্টার মিলান বনাম ল্যাজিও

ইতালি - সেরি এ

30 এপ্রিল, 2023 সকাল 11.30 টায় যুক্তরাজ্য

স্টেডিও জিউসেপ মেজা


এই মৌসুমে ইন্টার কম অর্জন করছে। তবুও, তারা চতুর্থ স্থানে থাকা এসি মিলান থেকে মাত্র দুই পয়েন্ট পিছিয়ে আছে, তাই ইন্টার এখনও 2023/24 মৌসুমের জন্য চ্যাম্পিয়ন্স লিগের স্থান দখল করতে পারে। সিমোন ইনজাঘির দল সব প্রতিযোগিতায় শেষ 11টি ম্যাচের মধ্যে মাত্র তিনটিতে জিতেছে। আগের খেলায় তারা ঘরের মাঠে কোপা ইতালিয়ায় জুভেন্টাসের বিপক্ষে ১-০ গোলে জিতেছিল। সেই ম্যাচটি মোটামুটি সমান ছিল, তবে হোম সাইড তিনটি পয়েন্ট নিশ্চিত করার জন্য যথেষ্ট ছিল।


ল্যাজিওর মৌসুম খুব ভালো কাটছে। তারা লিগ নেতা নাপোলিকে ধরতে পারে না, তবে ল্যাজিওর উচিত শীর্ষ চার দলের মধ্যে শেষ করা এবং চ্যাম্পিয়ন্স লিগে একটি স্থান নিশ্চিত করা। শেষ পাঁচ ম্যাচের চারটিতেই জিতেছে ল্যাজিও। গত সপ্তাহান্তে ঘরের মাঠে তোরিনোর বিপক্ষে ১-০ গোলে হেরেছে তারা। হোম সাইড তখন ভালো খেলতে পারেনি, তাই তারা হেরে যায়।


ইন্টার মিলান সব প্রতিযোগিতা

DWLDWW

সেরি এ

LLLDLW

শেষ খেলা: ইন্টার মিলান ১-০ জুভেন্টাস

বুধবার, ২৬ এপ্রিল রাত ৮টায় কোপা ইতালিয়ায়


Lazio সব প্রতিযোগিতা

LWWWWL

সেরি এ

DWWWWL

শেষ খেলা: Lazio 0-1 Torino

শনিবার, 22 এপ্রিল বিকাল 5 টায় সেরি এ


ইন্টার মিলান বনাম ল্যাজিও সম্ভাব্য লাইন আপ

ইন্টার মিলান (3-5-2): আন্দ্রে ওনানা; আলেসান্দ্রো বাস্তোনি, স্টেফান ডি ভ্রিজ, ফ্রান্সেসকো অ্যাসারবি; ডেনজেল ডামফ্রিজ, হেনরিখ মাখিতারিয়ান, নিকোলো বারেলা, হাকান ক্যালহানোগ্লু, ফেদেরিকো দিমারকো; লাউতারো মার্টিনেজ, রোমেলু লুকাকু।


ল্যাজিও (4-3-3): ইভান প্রোভেডেল; এলসিড হাইসাজ, প্যাট্রিক, অ্যালেসিও রোমাগনোলি, অ্যাডাম মারুসিক; সার্জেজ মিলিনকোভিচ-সাভিক, মাতিয়াস ভেচিনো, লুইস আলবার্তো; ফেলিপ অ্যান্ডারসন, সিরো ইমোবাইল, মাটিয়া জাকাগনি।


ভবিষ্যদ্বাণী: ইন্টার মিলান 1-2 ল্যাজিও

তারা এই খেলায় গোল হবে. ল্যাজিও এবং ইন্টার উভয়েই সেরি এ-তে শেষ ছয়টি মিটিংয়ে প্রতিটিতে গোল করেছে।


টরিনোর বিপক্ষে স্লিপ-আপ ছাড়াও, ল্যাজিও দুর্দান্ত ফর্মে রয়েছে। তারা আক্রমণে শ্বাসরুদ্ধকর এবং ডিফেন্সে দৃঢ় এবং সেরি এ-তে ধারাবাহিকতার জন্য লড়াই করা ইন্টার দলের পক্ষে খুব বেশি হতে পারে।


ইনজাঘি আশা করবে যে এএস রোমা এবং এসি মিলানের মধ্যে অনুকূল ফলাফলের আশায় ইন্টার তাদের টেবিলে এগিয়ে যাওয়ার জন্য প্রয়োজনীয় তিনটি পয়েন্ট পেতে পারে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments