England – Premier League :: Manchester United vs Aston Villa

 


ম্যানচেস্টার ইউনাইটেড বনাম অ্যাস্টন ভিলা
প্রিমিয়ার লিগ
30 এপ্রিল, 2023 দুপুর 2 টায় যুক্তরাজ্য

রবিবার ওল্ড ট্র্যাফোর্ডে একটি গুরুত্বপূর্ণ লড়াইয়ে অ্যাস্টন ভিলা এরিক টেন হ্যাগের ম্যানচেস্টার ইউনাইটেড দলের সাথে এই সপ্তাহান্তে আরও একটি ম্যাচের সাথে প্রিমিয়ার লীগ ফিরে এসেছে।
অ্যাস্টন ভিলা বর্তমানে প্রিমিয়ার লীগ স্ট্যান্ডিংয়ে ষষ্ঠ স্থানে রয়েছে এবং সাম্প্রতিক সপ্তাহগুলিতে দুর্দান্ত ফর্মে রয়েছে। অ্যাওয়ে সাইড এই সপ্তাহে ফুলহ্যামকে একটি গুরুত্বপূর্ণ 1-0 ব্যবধানে জয় করেছে এবং এই ম্যাচের আগে আত্মবিশ্বাসী হবে।

অন্যদিকে ম্যানচেস্টার ইউনাইটেড এই মুহূর্তে লিগ টেবিলের চতুর্থ স্থানে রয়েছে এবং এরিক টেন হ্যাগের অধীনে স্থির উন্নতি করেছে। রেড ডেভিলরা আগের খেলায় টটেনহ্যাম হটস্পারের সাথে ২-২ গোলে ড্র করেছিল এবং এই সপ্তাহান্তে তাদের প্রমাণ করার একটি পয়েন্ট আছে।

ম্যানচেস্টার ইউনাইটেড বনাম অ্যাস্টন ভিলা হেড টু হেড

অ্যাস্টন ভিলার বিরুদ্ধে ম্যানচেস্টার ইউনাইটেডের একটি দুর্দান্ত ঐতিহাসিক রেকর্ড রয়েছে এবং দুটি দলের মধ্যে খেলা 195টি ম্যাচের মধ্যে 103টি জিতেছে, অ্যাস্টন ভিলার 51টি জয়ের বিপরীতে।
ম্যানচেস্টার ইউনাইটেড প্রিমিয়ার লিগে অ্যাস্টন ভিলার বিপক্ষে শেষ তিনটি ম্যাচের দুটিতে হেরেছে - এই রানের আগে 51টি খেলায় তারা যতগুলি পরাজয় ভোগ করেছিল।
অ্যাস্টন ভিলা বিপরীত ম্যাচটি 3-1 ব্যবধানে জিতেছে এবং 1954-55 মৌসুমের পর প্রথমবারের মতো ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে লিগ ডাবল সম্পূর্ণ করতে চাইবে।
অ্যাস্টন ভিলা গত মৌসুমে 1-0 ব্যবধানে এই ম্যাচটি জিতেছে এবং 93 বছরে ম্যানচেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে ঘরের বাইরে টানা লিগ গেম জিততে পারেনি। ম্যানচেস্টার ইউনাইটেড প্রিমিয়ার লিগে ঘরের মাঠে শেষ 14 ম্যাচে অপরাজিত - দীর্ঘতম শীর্ষ ফ্লাইটে এই বিষয়ে সক্রিয় রান.

ম্যানচেস্টার ইউনাইটেড বনাম অ্যাস্টন ভিলা ভবিষ্যদ্বাণী
ম্যানচেস্টার ইউনাইটেড এই মরসুমে এখনও পর্যন্ত মোটামুটি চিত্তাকর্ষক ছিল এবং তারা শীর্ষ চারে জায়গা নিশ্চিত করতে চাইবে। মার্কাস রাশফোর্ড এবং ব্রুনো ফার্নান্দেস রেড ডেভিলদের জন্য প্লেটে উঠে এসেছেন এবং এই সপ্তাহান্তে তারা চিহ্নিত করতে দেখবেন।

অ্যাস্টন ভিলা উনাই এমেরির অধীনে একটি উজ্জ্বল পুনরুত্থান উপভোগ করেছে এবং তারা দিনের বেলায় একটি বিপর্যয় কাটিয়ে উঠতে পুরোপুরি সক্ষম। উভয় দলই এই মুহূর্তে সমানভাবে মিলেছে এবং এই ম্যাচে ড্র খেলতে পারে।

ভবিষ্যদ্বাণী: ম্যানচেস্টার ইউনাইটেড 1-1 অ্যাস্টন ভিলা

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1


Comments