Delhi Capitals vs Sunrisers Hyderabad, 40th Match

 


দিল্লি ক্যাপিটালস বনাম সানরাইজার্স হায়দ্রাবাদ, ৪০তম ম্যাচ

সিরিজ: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ 2023

ভেন্যু: অরুণ জেটলি স্টেডিয়াম, দিল্লি

তারিখ এবং সময়: এপ্রিল 29, 07:30 PM স্থানীয়


শনিবার সানরাইজার্স হায়দ্রাবাদ মুক্ত করার জন্য খুঁজবে যখন তারা ডেভিড ওয়ার্নারের দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ম্যাচ 40-এর জন্য অরুণ জেটলি স্টেডিয়ামে শিং লক করবে। প্রাক্তন দলটি তাদের হোম গ্রাউন্ডে 34 ম্যাচে ডিসির কাছে 7 রানে পরাজিত হয়েছিল যখন অক্ষর প্যাটেল চুরি করেছিল। ব্যাট ও বল হাতে লাইমলাইট। এই মূল ম্যাচ-আপের আগে, আসুন আমরা তাদের পূর্বাভাস দেওয়া একাদশ, দলের খবর, আবহাওয়ার প্রতিবেদন এবং আরও অনেক কিছুর বিশদ বিবরণ দেখি।


দিল্লি ক্যাপিটালস টুর্নামেন্টে তাদের প্রথম পাঁচটি ম্যাচ হেরেছে কিন্তু বর্তমানে 2-গেমে জয়ের ধারায় ফিরেছে, ম্যাকথ 40-এ প্রবেশ করেছে। ডেভিড ওয়ার্নারের দল কলকাতা নাইট রাইডার্সকে তাদের 6 তম ম্যাচে পরাজিত করেছে যেখানে তারা সানরাইজার্স হায়দ্রাবাদকে হারিয়েছে। তারা সর্বশেষ ম্যাচআপ. প্রদত্ত যে তারা ত্রুটির জন্য আর কোন জায়গা নেই, যদি DC প্লে অফে একটি স্থানের জন্য লড়াই করতে হয়, তাহলে তাদের এখান থেকে ধারাবাহিকভাবে গেম জিততে হবে।


অন্যদিকে, সানরাইজার্স হায়দ্রাবাদ প্রতিযোগিতায় এমনকি পয়েন্ট টেবিলেও বড় সময় পিছিয়েছে। তাদের প্রথম 4টি এনকাউন্টারের মধ্যে 2টি জেতার পর, SRH অবসন্ন, আকৃতির বাইরে, এবং প্রচুর চাপের মধ্যে রয়েছে। তারা বর্তমানে 3-গেমে হারের ধারায় রয়েছে। সুতরাং, ম্যাচ 40 তাদের নামের বিপরীতে 2 মূল্যবান পয়েন্ট যোগ করার জন্য একটি গুরুত্বপূর্ণ এনকাউন্টার হয়ে ওঠে।


DC বাজানো 11 ভবিষ্যদ্বাণী

অ্যানরিচ নর্টজে, অভিষেক পোরেল (উইকেটরক্ষক), কুলদীপ যাদব, চেতন সাকারিয়া, মনীশ পান্ডে, রিপাল প্যাটেল, মিচেল মার্শ, অক্ষর প্যাটেল, রিলি রোসোউ, ইশান্ত শর্মা, ডেভিড ওয়ার্নার (সি)


SRH প্রেডিকটেড প্লেয়িং 11

মায়াঙ্ক মারকান্ডে, ফজলহক ফারুকী/আদিল রশিদ, হেনরিখ ক্লাসেন (Wk), কার্তিক ত্যাগী, টি নটরাজন, মায়াঙ্ক আগরওয়াল, ওয়াশিংটন সুন্দর, ভুবনেশ্বর কুমার, এইডেন মার্করাম (সি), হ্যারি ব্রুক, অভিষেক শর্মা


শেষ পাঁচ ম্যাচে DC বনাম SRH টিম ফর্ম

ডিসি: ডব্লিউ ডব্লিউ এল এল এল

এসআরএইচ: এল এল এল ডব্লিউ ডব্লিউ


ডিসি বনাম SRH ভবিষ্যদ্বাণী

সানরাইজার্স হায়দ্রাবাদের দলে প্রচুর বিজয়ী রয়েছে কিন্তু তারা নিজেদের সেরা ফর্ম দেখাতে পারেনি। এই প্রতিযোগিতায় এখন পর্যন্ত অসঙ্গতি এইডেন মার্করামের দলের জন্য একটি বড় সমস্যা হয়েছে। অন্যদিকে, দিল্লি ক্যাপিটালস শেষ পর্যন্ত লড়াই করার পরে এবং খেলাকে গভীরভাবে নিয়ে যাওয়ার পরে তাদের সেরা ফর্মে ফিরেছে বলে মনে হচ্ছে। অধিকন্তু, ডেভিড ওয়ার্নারের মতও ব্যাট হাতে তাদের নেতৃত্ব দিচ্ছেন যে কারণে ডিসি ভবিষ্যদ্বাণী করেছেন যে উভয় দলের বর্তমান ফর্মের উপর ভিত্তি করে 40 ম্যাচে SRH কে হারাতে পারে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments