New Zealand vs Sri Lanka, 3rd ODI

 

নিউজিল্যান্ড বনাম শ্রীলঙ্কা, তৃতীয় ওয়ানডে

সিরিজ: শ্রীলঙ্কা সফর নিউজিল্যান্ড, 2023

ভেন্যু: সেডন পার্ক, হ্যামিল্টন

তারিখ ও সময়: 31 মার্চ, 02:00 PM স্থানীয়


শুক্রবার বিকেলে সেডন পার্কে নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কার ওয়ানডে সিরিজ শেষ হবে। শনিবার সিরিজের প্রথম খেলায় স্বাগতিকরা ১৯৮ রানে জয়লাভ করলেও দ্বিতীয় খেলাটি সম্পূর্ণভাবে ভেস্তে যায় এবং একটি বলও করা হয়নি। এই তিন ম্যাচের সিরিজের শেষ দিবা-রাত্রির ওয়ানডে প্রিভিউ করার সময় পড়ুন। হ্যামিল্টনে খেলা শুরু হয় স্থানীয় সময় 14:00 এ।


নিউজিল্যান্ডের বোলাররা মনে করতেন যে তারা মঙ্গলবার মেঘলা অবস্থার সাথে শ্রীলঙ্কাকে আরও একটি ছোট স্কোরে বোলিং করার সম্ভাবনা রয়েছে। যাইহোক, তারা এই খেলায় সুবিধা নিতে অনুরূপ শর্ত পেতে পারে।


2023 বিশ্বকাপে স্বয়ংক্রিয় যোগ্যতা অর্জনের সুযোগ দিতে শ্রীলঙ্কাকে অবশ্যই এই খেলাটি জিততে হবে। পদ্ধতিটি নাও আসতে পারে তবে আমরা আশা করি তারা এই ম্যাচে আক্রমণাত্মক পদ্ধতিতে খেলবে।


নিউজিল্যান্ড - 11

চ্যাড বোয়েস, উইল ইয়ং, ড্যারিল মিচেল, টম ল্যাথাম (সি), মার্ক চ্যাপম্যান, হেনরি নিকোলস, টম ব্লুন্ডেল (উইকেটরক্ষক), হেনরি শিপলি, ম্যাট হেনরি, ব্লেয়ার টিকনার, ইশ সোধি


শ্রীলঙ্কা - 11

পথুম নিসাঙ্কা, নুওয়ানিদু ফার্নান্দো, কুসাল মেন্ডিস (উইকেটরক্ষক), অ্যাঞ্জেলো ম্যাথিউস, চরিথ আসালাঙ্কা, দাসুন শানাকা (সি), ওয়ানিন্দু হাসরাঙ্গা, চামিকা করুণারত্নে, দিলশান মাদুশঙ্কা, কাসুন রাজিথা, লাহিরু কুমারা


শেষ পাঁচ ম্যাচে NZ বনাম SL টিম ফর্ম

NZ : NR W L L L L

SL : NR L L L L L


নিউজিল্যান্ড বনাম শ্রীলঙ্কা ভবিষ্যদ্বাণী

এটা লজ্জাজনক ছিল যে মঙ্গলবার আবহাওয়া কোনও পদক্ষেপে বাধা দেয় কারণ প্রথম ওয়ানডেতে খারাপ ব্যাটিং করার পরে শ্রীলঙ্কা কীভাবে খেলার কাছে আসে তা দেখতে খুব আকর্ষণীয় হত। 2023 বিশ্বকাপের জন্য স্বয়ংক্রিয় যোগ্যতা এখনও একটি সম্ভাবনার সাথে, আমরা শ্রীলঙ্কাকে সত্যিকারের আগ্রাসী ব্যাটিং দেখতে আশা করি। আমাদের ভবিষ্যদ্বাণী একটি কঠিন প্রতিদ্বন্দ্বিতার জন্য কিন্তু নিউজিল্যান্ড ওয়ানডে সিরিজ শেষ করার জন্য জয় পেয়েছে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments