IPL2023: Gujarat Titans vs Chennai Super Kings, 1st Match

 

গুজরাট টাইটান্স বনাম চেন্নাই সুপার কিংস, ১ম ম্যাচ

সিরিজ: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ 2023

ভেন্যু: নরেন্দ্র মোদি স্টেডিয়াম, আহমেদাবাদ

তারিখ ও সময়: মার্চ 31, 07:30 PM স্থানীয়


ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 16 তম মরসুম শুক্রবার সন্ধ্যায় শুরু হচ্ছে যখন 2022 সালের চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্স চারবারের বিজয়ী চেন্নাই সুপার কিংসের সাথে মুখোমুখি হবে। টাইটানস গ্রুপ পর্বের শীর্ষস্থান শেষ করে গত বছর প্রতিযোগিতায় জয়ী হয়ে সুপার কিংস নবম স্থানে ছিল। আমরা এই টুর্নামেন্ট উদ্বোধনী প্রাকদর্শন হিসাবে পড়ুন. আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে স্থানীয় সময় 19:30 এ খেলা শুরু হয়।


গুজরাট টাইটানস গত বছর আইপিএলে একটি দুর্দান্ত অভিষেক মৌসুম ছিল এবং অত্যন্ত বিনোদনমূলক এবং আক্রমণাত্মক ক্রিকেট খেলেছিল। আমরা আশা করি তারা এই ক্যাম্পেইনে আবার হারাতে খুব কঠিন দল হবে।


2021 সালে টুর্নামেন্ট জেতার পর, চেন্নাই সুপার কিংস গত বছর টেবিলের নিচে নেমে এসেছিল। এই গেমে 2022 সালের বিজয়ীদের বিরুদ্ধে তাদের শুরুটা সবচেয়ে কঠিন কিন্তু কিছু বিশ্বমানের খেলোয়াড় আছে।


জিটি প্রেডিকটেড প্লেয়িং 11

শুভমান গিল, ম্যাথু ওয়েড (উইকেটরক্ষক), কেন উইলিয়ামসন, রাহুল তেওয়াতিয়া, হার্দিক পান্ড্য (সি), সাই সুধারসন, ঋদ্ধিমান সাহা, জয়ন্ত যাদব, রশিদ খান, মহম্মদ শামি, শিবম মাভি


সিএসকে 11 খেলার পূর্বাভাস দিয়েছে

ডেভন কনওয়ে, রুতুরাজ গায়কওয়াড়, বেন স্টোকস, মঈন আলি, শিবম দুবে, আম্বাতি রায়ডু, রবীন্দ্র জাদেজা, এমএস ধোনি (উইকেটরক্ষক), দীপক চাহার, সিমারজিৎ সিং, মাথিশা পাথিরানা


শেষ পাঁচ ম্যাচে GT বনাম CSK টিম ফর্ম

GT: WW L W W

CSK: L L L W L


জিটি বনাম সিএসকে পূর্বাভাস

2022 সালে তাদের অবিশ্বাস্য অভিষেক মরসুম হওয়ার পরে, গুজরাট টাইটানস এবং তাদের সমর্থকরা এই উদ্বোধনী ম্যাচে তাদের অ্যাকশনে দেখতে অত্যন্ত উত্তেজিত হবে। গত বছর খুব হতাশাজনক অভিযানের পর একটি শক্তিশালী শুরু করতে আগ্রহী চেন্নাই সুপার কিংসের সাথে এটি একটি খুব প্রতিযোগিতামূলক সংঘর্ষ হওয়া উচিত। আমরা আশা করি এই খেলাটি চূড়ান্ত ওভারে যাবে কিন্তু চেন্নাই সুপার কিংসের শীর্ষে আসার জন্য শক্তিশালী ব্যাটিং লাইন আপকে সমর্থন করছি। আমাদের ভবিষ্যদ্বাণী চেন্নাই সুপার কিংস জিতবে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments