Germany – Bundesliga : Eintracht Frankfurt vs Bochum

 


ইন্ট্রাক্ট ফ্রাঙ্কফুর্ট বনাম বোচম

জার্মান বুন্দেসলিগা

তারিখ: 31 মার্চ 2023, শুক্রবার

19:30 UK / 20:30 CET-এ কিক-অফ

ভেন্যু: ডয়েচে ব্যাংক পার্ক (ফ্রাঙ্কফুর্ট আমি প্রধান)।


আগের দুই রাউন্ডে এফসি কোলন এবং আরবি লাইপজিগের বিরুদ্ধে ব্যাক-টু-ব্যাক জয় দাবি করার পর বোচম সর্বোচ্চ আত্মার আন্তর্জাতিক বিরতিতে গিয়েছিলেন।


এই দুটি বিষয় থেকে ছয় পয়েন্ট টমাস লেটশের নেতৃত্বাধীন দলকে বিপদের অঞ্চল থেকে পালাতে এবং হের্থা এবং শাল্কে থেকে চার পয়েন্ট এগিয়ে যেতে সাহায্য করেছিল।


হেড কোচ লেটস গত কয়েকটা গেমে তার পুরুষরা যে রক্ষণাত্মক প্রদর্শনী দেখিয়েছেন তাতে রোমাঞ্চিত হতে পারেন, বিশেষ করে যদি আমরা জানি যে বোচম 25 ম্যাচে 56 গোলের অনুমতি দিয়ে লিগের সবচেয়ে খারাপ রক্ষণাত্মক রেকর্ডের মালিক।


শুক্রবার সন্ধ্যায় যখন দলটি ডয়েচে ব্যাঙ্ক পার্কে ইন্ট্রাচ্ট ফ্রাঙ্কফুর্টের বিরুদ্ধে লড়াইয়ের সাথে ম্যাচডে নং 26 খুলতে প্রস্তুত তখন বোচুমের পিছনের লাইনটি বিশাল চাপের মধ্যে থাকবে।


ফ্রাঙ্কফুর্ট লিগে টানা চার ম্যাচে জয়হীন এবং ফলস্বরূপ তারা স্ট্যান্ডিংয়ে ষষ্ঠ স্থানে নেমে গেছে।


যাইহোক, Eintracht এখনও বেশ বড় ফেভারিট হিসাবে এটিতে যাবে কারণ তারা পুরো প্রচারাভিযান জুড়ে ডয়েচে ব্যাংক পার্কে চিত্তাকর্ষক পারফরম্যান্স করেছে।


অন্যদিকে, বোচুম এই মেয়াদে ভোনোভিয়া রুহরস্টেডিয়ন থেকে 13টি লিগ আউটে 11টি পরাজয়ের সাথে লিগের সবচেয়ে খারাপ ভ্রমণকারীদের মধ্যে রয়েছে৷


ইন্ট্রাচ্ট ফ্রাঙ্কফুর্ট বনাম বোচম হেড টু হেড

হোম কোর্ট সুবিধা এই ম্যাচআপের ইতিহাসে একটি বড় ভূমিকা পালন করেছে। এইভাবে বোচুমের সাথে শেষ 33টি হোম মিটিংয়ে ইন্ট্রাক্ট ফ্রাঙ্কফুর্টের 21টি জয়, 7টি ড্র এবং 5টি পরাজয় রয়েছে।

এই দলের মধ্যে শেষ পাঁচটি হেড টু হেড ম্যাচের প্রতিটি ঘরের জয়ে শেষ হয়েছে, যার মধ্যে গত বছরের অক্টোবরে বোচুমের জন্য এই মরসুমের 3-0 জয় ছিল।

দুই দলই আগের ছয় হেড টু হেড মুখোমুখি হয়েছিল মাত্র একবার।


Eintracht ফ্রাঙ্কফুর্ট বনাম Bochum ভবিষ্যদ্বাণী

এই ম্যাচটি ইনট্রাক্ট ফ্রাঙ্কফুর্টের জন্য জয়ের পথে ফিরে আসার এবং শীর্ষ-চার ফিনিশের লড়াইয়ে পুনরায় যোগদানের একটি আদর্শ সুযোগ দেয়। স্বাগতিকরা লিগের সবচেয়ে খারাপ রক্ষণাত্মক লাইনের বিরুদ্ধে রয়েছে এবং আমরা আশা করি তারা একটি উচ্চ-স্কোরিং বিষয়ে জিতবে।


প্রধান বাছাই হল Eintracht Frankfurt এবং 2.30 odds এ 2.5 গোল FT জিততে। আপনি স্বাগতিকদের জন্য যেকোন সময় স্কোর করার জন্য রান্ডাল কোলো মুয়ানির জন্য একই প্রতিকূলতা পেতে পারেন।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX1

Comments